এই সময় বাংলা পেপার আজকের ~ Aajker Ei Samay Khabar, Ei Samay News Updates in Bengali

Read more about - প্রস্তুতি শেষ! বলিউডে পা রাখতে চলেছেন শাহরুখ পুত্র আরিয়ান খান

প্রস্তুতি শেষ! বলিউডে পা রাখতে চলেছেন শাহরুখ পুত্র আরিয়ান খান

এই সময় - eisamay

এই সময় বাংলা পেপার আজকের ~ Aajker Ei Samay Khabar, Ei Samay News Updates in Bengali

এই সময়  একটি বাংলা দৈনিক সংবাদপত্র যা কলকাতা থেকে প্রকাশিত হয়। 'এই সময়ে'র যাত্রা শুরু হয় ২০১২ খ্রিস্টাব্দের ১৫ অক্টোবর। এই সংবাদপত্রের প্রথম সম্পাদক ছিলেন সুমন চট্টোপাধ্যায়, বর্তমান সংবাদপত্রটির সম্পাদক হলেন হীরক বন্দ্যোপাধ্যায়।

এই সময় ই পেপার
এই সময় ই পেপার

বেনেট কোলম্যান অ্যান্ড কোম্পানি লিমিটেড, যে সংস্থা ভারতের প্রতিষ্ঠিত ইংরেজি দৈনিক 'দ্য টাইমস অফ ইন্ডিয়া' প্রকাশ করে তাঁরাই হলেন এই সংবাদপত্রের প্রকাশক । 'এই সময়' কলকাতা তথা পূর্ব ভারতের বাংলা পাঠকমহলে পূর্ণাঙ্গ দৈনিক সংবাদপত্র হিসেবে একটি স্বতন্ত্র জায়গা তৈরি করে নিয়েছে।মুদ্রিত সংবাদপত্রের পাশাপাশি 'এই সময়' ই-পত্রিকাও চালু আছে।

"এই সময়' পত্রিকার মূল বৈশিষ্ট্য হল যে এখানে আলাদা আলাদা স্তম্ভের জন্যে এক-একটা আলাদা সাইট পাওয়া যায়।এই সংবাদপত্রের সঙ্গে শুরু থেকেই 'অন্য সময়' নামক এক স্থায়ী ক্রোড়পত্র প্রত্যহ প্রকাশিত হয়ে চলেছে; সেখানে থাকে সংবাদ সমীক্ষা, বিশষজ্ঞের মতামত, বিশিষ্টজনের জীবনযাত্রার ধরন, উদ্‌যাপন, ইত্যাদি। দৈনিক পরিবেশিত স্তম্ভগুলোর মধ্যে আছে 'এই মুহূর্তে' 'এই শহর', 'এই রাজ্য', 'মতামত', 'এই দেশ', 'ব্যবসাবাণিজ্য', 'এই দুনিয়া' এবং 'খেলার সময়' ইত্যাদি।

Ei Samay News Updates | Bangla Ei Samay Khobor

Ei Samay owned by The Times Group started to operate in 2012 mainly as a broadsheet newspaper. This has been one of the most widely read papers in Bengali with almost 3.5 lakh copies in circulation and almost 4 million followers in social media platforms. With a vibrant web portal for a more visual and engaging experience Ei Samay has gained a considerable public attention.

এই সময় বাংলা পেপার আজকের
এই সময় বাংলা পেপার আজকের