আজকাল পত্রিকা আজকের খবর | Latest News from Aajkal Patrika [ Live ]

Read more about - উত্তেজনা ছড়ালো কাশ্মীর জুড়ে, অমিত শাহ পাহাড়ি সম্প্রদায়ের তপসিলি উপজাতির মর্যাদা দিতে পারেন

উত্তেজনা ছড়ালো কাশ্মীর জুড়ে, অমিত শাহ পাহাড়ি সম্প্রদায়ের তপসিলি উপজাতির মর্যাদা দিতে পারেন

আজকাল - aajkal

আজকাল পত্রিকা আজকের খবর | Latest News from Aajkal Patrika [ Live ]

বাংলা ভাষায় প্রকাশিত একটি অন্যতম ভারতীয় সংবাদপত্র হল 'আজকাল' । দৈনিক এই পত্রিকাটি ভারতের কলকাতা, শিলিগুড়ি এবং আগরতলা থেকে নিয়মিত প্রকাশিত হয়ে থাকে। ১৯৮১ সালে এই পত্রিকাটির প্রকাশনা শুরু করেন শ্রী অভীক কুমার ঘোষ। আজকাল দৈনিকের প্রতিষ্ঠাতা সম্পাদক ছিলেন, প্রয়াত গৌরকিশোর ঘোষ।

Aajkal Bangla News
Aajkal Bangla News

তিনি 'আনন্দবাজার পত্রিকা' থেকে চাকরি ছেড়ে দিয়ে আজকাল সংবাদপত্রে সম্পাদনা শুরু করেন। পরবর্তীকালে তিনি অবশ্য পুনরায় 'আনন্দবাজার পত্রিকা'য় ফিরে যান। আজকাল পত্রিকার পরবর্তী সম্পাদক হিসেবে মনোনীত হন শ্রী অশোক দাশগুপ্ত।বাংলা ভাষায় প্রকাশিত এই দৈনিক পত্রিকাটির সদর দপ্তর হলো কলকাতায়। আজকাল সংবাদপত্রটি রাজা রামমোহন রায় সরণির কার্যালয় থেকে প্রকাশনার কাজ শুরু করে;

তবে সাম্প্রতিককালে বিধাননগর কলেজ মোড়ের কাছাকাছি পত্রিকাটির নিজস্ব ভবন থেকে পত্রিকা- প্রকাশনার কাজ চলছে। সার্ভে অনুযায়ী পত্রিকাটি প্রায় ৩৩ লাখ মানুষ পাঠ করেন। আজকাল পত্রিকা প্রাইভেট লিমিটেড থেকে অতিরিক্ত দুটি সহযোগী পত্রিকা প্রকাশিত হয় যা সম্পূর্ণরূপে খেলাধুলো এবং স্বাস্থ্য সংক্রান্ত । এদের নামগুলি হল যথাক্রমে - 'খেলা' এবং 'সুস্থ'। এছাড়া দুর্গাপুজা উপলক্ষ্যে 'শারদীয় আজকাল' প্রকাশিত হয় প্রত্যেক বছরই । আজকাল পত্রিকাটির অফিসিয়াল ওয়েবসাইট http://www.aajkaal.net/

Aajkal Potrika News Today

Aajkaal started it's venture in the year 1981. This reputed daily is owned and published by Aajkaal Publishers Private Limited. The newspaper is in broadsheet format and is published from Kolkata and Siliguri in West Bengal . The Tripura edition of this newspaper comes out from Agartala.

aajkal paper news
aajkal paper news

The newspaper was started by Abhik Kumar Ghosh and the first editor of the same was Gour Krishna Ghosh, the famous Bengali journalist and writer during the second half of the twentieth century. It's main emphasis is on the state of West Bengal and its capital, Kolkata. Aajkal also covers news from all around the globe, covering all the matters related to politics and business, from sports to science, health and entertainment.