এবেলা খবর | এবেলা পত্রিকা অনলাইন পিডিএফ | Ebela News Updates [ Live ]

Read more about - Weather West Bengal | দিল্লি, রাজস্থান, পঞ্জাবে তাপমাত্রার পারদ ছুঁলো ৫০ ডিগ্রি! বঙ্গেও বাড়ছে অস্বস্তিকর গরম! কবে ঢুকবে বর্ষা?

Weather West Bengal | দিল্লি, রাজস্থান, পঞ্জাবে তাপমাত্রার পারদ ছুঁলো ৫০ ডিগ্রি! বঙ্গেও বাড়ছে অস্বস্তিকর গরম! কবে ঢুকবে বর্ষা?

এবেলা - ebela

এবেলা খবর | এবেলা পত্রিকা অনলাইন পিডিএফ |  Ebela News Updates [ Live ]

এবেলা  একটি বাংলা ট্যাবলয়েড যা প্রকাশিত হয় পশ্চিমবঙ্গ থেকে । এটি মূলত তরুণ বাঙালি পাঠকদের উদ্দেশ্য করেই প্রকাশ করা হয়ে থাকে। আনন্দবাজার পত্রিকার পর এই পত্রিকাটি এবিপি গ্রুপ দ্বারা প্রকাশিত দ্বিতীয় বাংলা দৈনিক হিসেবে পরিচিতি লাভ করেছে । এটি হল ২৪-পৃষ্ঠার একটি ট্যাবলয়েড। বর্তমানে এটি শুধু কলকাতা ও হাওড়াতে প্রচলিত আছে।

এবেলা র বিশেষ খবর
এবেলা র বিশেষ খবর

এবেলা র সম্পাদক অনির্বাণ চট্টোপাধ্যায় এবং প্রধান সম্পাদক হলেন অরূপ সরকার । বাংলা ভাষায় প্রকাশিত এই পত্রিকাটির সদর দফতর হল : ৬, প্রফুল্ল সরকার স্ট্রিট, কলকাতা ৭০০০০১এবেলার দাপ্তরিক ওয়েবসাইটwww.ebela.inএই পত্রিকাটি তিনটি বিভাগে ভাগ করা রয়েছে । সেগুলি হল : **এবেলা, যেটি কিনা সংবাদপত্রের প্রধান অংশ। এখানে থাকে পশ্চিমবঙ্গ, ভারত এবং বিশ্বের সর্বশেষ খবর ।**ওবেলা -এতে রয়েছে বিনোদন, চলচ্চিত্র, সংগীত, শহর ,উৎসব এবং টেলিভিশন সময়সূচী সম্পর্কিত বিষয় সমূহ এবং ** রবিবেলা যেটি ছিল রবিবারের একটি বিশেষ সংস্করণ ; কিন্তু তা আপাতত বন্ধ রয়েছে

Today Ebela News Bangla

'Ebela' is a Bengali tabloid published from West Bengal. It is mainly intended for young Bengali readers. After Anandabazar, this magazine became known as the second Bengali daily published by ABP Group. This is a 24-page tabloid. At present it is prevalent only in Kolkata and Howrah. The editor of Ebela is Anirban Chatterjee and the chief editor is Arup Sarkar. The headquarters of this Bengali language newspaper is:6, Prafulla Sarkar Street, Kolkata 800001