Ganashakti patrika today bengali | গণশক্তি পত্রিকা | Gonoshokti News Today in bengali

Read more about - টাটাদের হাতেই উঠল Neelachal! জানুন সব তথ্য!

টাটাদের হাতেই উঠল Neelachal! জানুন সব তথ্য!

গণশক্তি - ganashakti

Ganashakti patrika today bengali | গণশক্তি পত্রিকা | Gonoshokti News Today in bengali

গণশক্তি পত্রিকা ১৯৬৭ সাল থেকে একটি সান্ধ্য দৈনিক হিসাবে প্রকাশনা শুরু করে। ভারতের কমিউনিস্ট পার্টি (মার্কসবাদী) এর প্রধান মুখপত্র হিসাবে কাজ করে এবং ১৯৮৬ সাল থেকে এটি প্রভাতকালীন সংবাদপত্র হিসাবে বের হতে শুরু করে।

গণশক্তি পত্রিকা পিডিএফ ডাউনলোড, 
গণশক্তি পত্রিকা পিডিএফ ডাউনলোড, 

এই পত্রিকাটি গণশক্তি ট্রাস্টের মালিকানাধীন যার কলকাতা, দুর্গাপুর এবং শিলিগুড়িতে তিনটি সংস্করণ রয়েছে এবং এর লক্ষ্য দলের মতামত প্রচার করা ও তাদের সমাজতন্ত্রের সংস্করণ জনগণের কাছে তুলে ধরা। পরিবর্তিত সময়ের কথা মাথায় রেখে, ১৯৯৮ সালে এটি অনলাইন প্ল্যাটফর্মে বৈচিত্র্য আনে৷ সরোজ মুখার্জি এবং পরে অনিল বিশ্বাসের অধীনে কাগজটি আমূল রূপান্তরিত হয়েছিল, যখন পত্রিকাটির দৈনিক প্রচলন প্রায় তিন লাখে পৌঁছেছিল৷ ব্রডশিট ফর্ম্যাটে প্রকাশিত এই পত্রিকাটির সদর দফতর কলকাতায় ।

Ganashakti News Today

Inspired and influenced with the ideology of Marxism , Ganashakti started publications from 1967 as an evening daily. It started operating as the chief mouthpiece of the Communist Party of India (Marxist) and started coming out as a morning daily newspaper from the year 1986.

This newspaper is owned by the Ganashakti Trust which has three editions in Kolkata, Durgapur and Siliguri. Ganashakti aimed at propagating the views of the party and their motto is to bring forth their version of socialism to the people