The Daily Ittefaq News E-Paper | দৈনিক ইত্তেফাক আজকের খবর

Read more about - এ বছরের সবচেয়ে শীতলতম দিন, আগামীকাল থেকেই বিপুল পরিবর্তন ঘটতে চলেছে আবহাওয়ার

এ বছরের সবচেয়ে শীতলতম দিন, আগামীকাল থেকেই বিপুল পরিবর্তন ঘটতে চলেছে আবহাওয়ার

দৈনিক ইত্তেফাক - daily ittefaq

The Daily Ittefaq News E-Paper | দৈনিক ইত্তেফাক আজকের খবর | Dainik Ittefak Live

দৈনিক ইত্তেফাক বাংলাদেশের  একটি জাতীয় দৈনিক সংবাদপত্র যা বাংলা ভাষায় প্রকাশিত হয়ে থাকে। এটি বাংলা ভাষার প্রিন্ট সংস্করণ ছাড়াও ইংরেজি অনলাইন সংস্করণে ও প্রকাশিত হয়ে এসেছে। দৈনিক হিসেবে পত্রিকাটির যাত্রা শুরু হয়েছিল ১৯৫৩ সালের ২৪ ডিসেম্বর এবং ২৫ ডিসেম্বর দৈনিকটির প্রথম সংখ্যা প্রকাশিত হয়।এর অাগে ১৯৪৯ সালের ১৫ আগস্ট সাপ্তাহিক হিসেবে ইত্তেফাক যাত্রা শুরু করে যার সম্পাদক ছিলেন তোফাজ্জল হোসেন মানিক মিয়া এবং প্রতিষ্ঠাতা সভাপতি ছিলেন আবদুল হামিদ খান ভাসানী ।

daily ittefaq
daily ittefaq

প্রকাশক ছিলেন ইয়ার মোহাম্মদ খান।বর্তমানে এই জনপ্রিয় পত্রিকাটির সম্পাদকের দায়িত্ব পালন করছেন তাসমিমা হোসেন। সংবাদ পত্রিকা ও অনলাইন সংস্করণ উভয় রূপে উপলব্ধি এই পত্রিকাটি । অনলাইনে এই সংবাদপত্রটি বাংলা এবং ইংরেজি দুটো ভাষাতেই উপলব্ধ । দাপ্তরিক ওয়েবসাইট হলো ~http://ittefaq.com.bd/

daily ittefaq newspaper | দৈনিক ইত্তেফাক

Daily Ittefaq is a national daily newspaper in Bangladesh published in Bengali. Apart from the Bengali language print version, it has also been published in the English online version. The newspaper started its journey as a daily on 24th December, 1953 and the first issue of the daily was published on 25th December. The publisher was Yar Mohammad Khan.Tasmima Hossain is currently the editor of this popular magazine. This magazine is perceived as both a news magazine and an online edition. This newspaper is available online in both Bengali and English language.