বুর্জ-আল-আরবে পারফর্ম চলাকালীন পোশাক নিয়ে অস্বস্তিতে উর্বশী

Wednesday, April 6 2022, 9:41 am
highlightKey Highlights

বলি ডিভাদের মধ্যে অন্যতম সুন্দরী উর্বশী রাউতেলা তাঁর ফ্যাশন স্টেমেন্ট থেকে সৌন্দর্যের তারিফ না করে পারবেনা তাঁর অতি বড় শত্রুও। প্রথম ভারতীয় হিসেবে দুবাইয়ের সাততারা হোটেল বুর্জ-আল-আরব (Burj Al Arab) যান এবং সেখানে গিয়ে পোশাক নিয়ে অস্বস্তিতে পড়েন তিনি।


বলিউডে খুব বেশি কাজ না করলেও অভিনেত্রী তাঁর গ্ল্যামার এবং বিলাসবহুল জীবনের জন্য বারবার চর্চায় থাকেন উর্বশী রাউতেলা (Urvashi Rautela)। তাঁর সৌন্দর্যে হাবুডুবু খায় লাখ লাখ যুবক। এবার প্রথম ভারতীয় হিসেবে তিনি দুবাইয়ের সাততারা হোটেল বুর্জ-আল-আরব (Burj Al Arab)পারফর্ম করলেন প্রায় ৫০ হাজার দর্শকের সামনে। তবে এই পারফর্ম করতে গিয়ে হাজারো দর্শকদের সামনে পোশাক নিয়ে অস্বস্তিতে পরেন উর্বশী।

বেশ কয়েক বছর ধরেই আর্ন্তজাতিক বাজারে বেশ জনপ্রিয় হয়েছেন অভিনেত্রী। সেই কথা মাথায় রেখে এমন এক অনুষ্ঠানের ডাক পান তিনি। প্রসঙ্গত, উর্বশী মিস ইউনির্ভাস প্রতিযোগীতায় বিচারকও ছিলেন।

উর্বশী মিস ইউনির্ভাস প্রতিযোগীতায় বিচারক
উর্বশী মিস ইউনির্ভাস প্রতিযোগীতায় বিচারক

বরাবরই নিজের স্টাইলিশ অবতারের জন্য প্রশংসা কুড়িয়েছেন উর্বশী (Urvashi Rautela) কোন পোশাককে কীভাবে ক্যারি করতে হয় তা বেশ ভালো জানা অভিনেত্রীর। কিন্তু এবার পোশাক নির্বাচন করত একটু খামতি হয়ে গেল উর্বশীর। সম্প্রতি, ‘আরব ফ্য়াশন উইকে’ সম্পূর্ণ সোনার তৈরি ৪০ কোটির গাউন পরে শো স্টপার হিসেবে হাজির হয়েছিলেন বলিউড (Bollywood) ডিভা।

 মঞ্চে উর্বশী 
 মঞ্চে উর্বশী 

অভিনেত্রীকে অনুষ্ঠানে দেখা গিয়েছিল একটি সমুদ্রনীল রঙ-এর অফ শোল্ডার গাউনে। পুরস্কার নিতে মঞ্চে ওঠেন উর্বশী। সেখানের গানের তালে নাচতে শুরু করলেই ঘটে বিপত্তি। মঞ্চের মধ্যে পোশাক টেনে তুলতে দেখা যায় উর্বশীকে। শোনা যায় প্রায় ৫ কোটি টাকা নিয়েছেন অভিনেত্রী।

সাততারা বুর্জ আল আরবে প্রথম ভারতীয় শিল্পী হিসেবে পারফর্ম করেছি। আমাকে জীবনে এই সমস্ত বিশ্বমানের সুযোগ দেওয়ার জন্য আপনাদের সকলকে ধন্যবাদ।

উর্বশী রাউতেলা

telegram channel Viral News on Telegram

পিডিএফ ডাউনলোড | Print or Download PDF File