বর্তমান পত্রিকা ই পেপার - আজকের খবর | Bengali News from Bartaman Patrika

Read more about - Start-up Lay off: একসঙ্গে গণছাঁটাইয়ের পথে দেশের বহু সংস্থা

Start-up Lay off: একসঙ্গে গণছাঁটাইয়ের পথে দেশের বহু সংস্থা

বর্তমান পত্রিকা - bartaman patrika

বর্তমান পত্রিকা ই পেপার - আজকের খবর | Bengali News from Bartaman Patrika PDF Download - Read Online

বর্তমান পত্রিকা হলো একটি স্বনামধন্য  বাংলা ভাষায় প্রকাশিত ভারতীয় দৈনিক পত্রিকা। 'বর্তমান' পত্রিকা টি কলকাতা এবং শিলিগুড়ি শহর থেকে প্রকাশিত হয়ে থাকে। ইন্ডিয়ান রিডারশিপ সার্ভে অনুযায়ী পত্রিকাটি ৮৬ লাখ মানুষ পাঠ করে থাকেন।

বর্তমান পত্রিকা পিডিএফ ডাউনলোড 
বর্তমান পত্রিকা পিডিএফ ডাউনলোড 

প্রধানত ব্রডশীট ফর্ম্যাটে উপলব্ধ এই দৈনিক পত্রিকার প্রতিষ্ঠাতা হলেন বরুণ সেনগুপ্ত এবং প্রধান সম্পাদক হলেন শুভা দত্ত। নিরপেক্ষ রাজনৈতিক মতাদর্শে চালিত বাংলা ভাষার এই পত্রিকাটির সদর দপ্তর কলকাতাতেই অবস্থিত ।

২০০২ খ্রিষ্টাব্দ থেকে বর্তমান পত্রিকাটির একটি জনপ্রিয় অনলাইন সংস্করণ চালু হয়। পত্রিকাটির ওয়েবসাইট http://www.bartamanpatrika. এটি স্বাস্থ্য, বিজ্ঞান এবং বিনোদনের উপর বিশেষভাবে ফোকাস দিয়ে থাকে । এই পত্রিকাটি রাজনীতি এবং ব্যবসা, আইন প্রণয়ন এবং খেলাধুলা, সংস্কৃতি এবং জনপ্রিয় ইভেন্টগুলিকে সমান গুরুত্ব দেয়। কাগজটির লক্ষ্য তার বিস্তৃত পাঠকদের কাছে একটি সমালোচনামূলক অথচ নতুন চেহারা তুলে ধরা।

Bortoman Potrika

Founded in December 1984 by Barun Sengupta, Bartaman Patrika is considered as the second most widely circulated Bengali newspaper with almost six and a half lakh papers in circulation.

Dainik Bartaman Potrika
Dainik Bartaman Potrika

This reputed newspaper is published in the broadsheet format and is owned by Bartaman Private Limited.  Apart from the capital city of Kolkata ,Bartaman Patrika is published from three major towns of West Bengal, namely Siliguri, Burdwan and Midnapore. Bartaman Patrika has started publishing an online version of the newspaper from April 2002 onwards.