মঙ্গলবার: ২১শে ডিসেম্বর ২০২১, আজকের দিনটি আপনার জন্য কেমন, জানুন আজকের রাশিফল |Horoscope update in Bengali (21st December, 2021)

Tuesday, December 21 2021, 9:11 am
highlightKey Highlights

স্বাস্থ্য থেকে পরিবার, চাকরি থেকে ব্যবসা, সবমিলিয়ে আপনার আজকের দিনটি কেমন যাবে? জানুন মঙ্গলবারের রাশিফল।


ভিন্ন ব্যক্তির যেমন হয় ভিন্ন রাশি ; তেমনি প্রতিনিয়তই রাশিচক্রের ও পরিবর্তন হয় । তাই আপনার রাশি অনুযায়ী আজ আপনার ভাগ্যে কী আছে তা জেনে নিন একনজরে।

একনজরে জেনে নিন মঙ্গলবারের রাশিফল:

মেষ রাশি:

মেষ রাশির জাতক-জাতিকারা আজ কর্মস্থানে আঘাত থেকে সাবধান থাকুন। তবে, কর্মস্থানে সহকর্মীর সাহায্য পেতে পারেন। সতর্ক থাকবেন, কারওর কাছে হঠাৎ করে ঠকে যেতে পারেন। আজ নতুন কোনও ব্যবসা শুরু করলে উন্নতির যোগ আছে। প্রেমে নতুন মোড় ঘোরার আশা রাখতে পারেন। বুদ্ধিমান ব্যক্তির সুপরামর্শ বিবেচনা করে কাজে লাগাতে পারেন। উপার্জনের পাশাপাশি ব্যয়ও ভালো থাকবে।

মেষ রাশি<br>
মেষ রাশি<br>

বৃষ রাশি:

বৃষ রাশির জাতক-জাতিকারা একগুঁয়ে মনোভাব দূরে সরিয়ে রেখে সকলের সঙ্গে সমানভাবে মিশুন। আপনি যদি নিজের একগুঁয়ে মনোভাবের পরিবর্তন না করেন, তাহলে জীবনে চলার পথে অনেক বাধা বিপত্তির সম্মুখীন হতে হবে। ফলে চলার পথ আরও বেশি কঠিন হয়ে যাবে। 

বৃষ রাশি<br>
বৃষ রাশি<br>

মিথুন রাশি:

কোনও অভিজ্ঞ ব্যক্তির সঙ্গে ধর্ম নিয়ে আলোচনা করার সুযোগ পাবেন। উচ্চপদস্থ ব্যক্তির প্রতি অনুগত থাকার জন্য লাভ বৃদ্ধি। আজ কোনো ঝঞ্ঝাটে বেশি কথা না বলাই শ্রেয়। এ সময়ে প্রেমের দিকে না এগোনোই ভাল হবে। ত্বকে কিছু সমস্যা দেখা দিতে পারে। আপনার প্রচেষ্টা আজ সফল হতে বাধা পাবে, তবে হতাশ হবেন না। মিথ্যের আশ্রয় নেবেন না। 

মিথুন রাশি<br>
মিথুন রাশি<br>

কর্কট রাশি:

আজকের দিনে প্রতিযোগিতামূলক কাজে আপনার বিশেষ স্থান পাওয়ার যোগ আছে। সতর্ক থাকতে হবে, নয়তো কুচক্রে পড়ে ক্ষতি হতে পারে। বায়ুপথে ভ্রমণের সম্ভাবনা আছে। অজান্তে আপনার কাছ থেকে কেউ কষ্ট পাবে। কোনও কাজে সুফল পাবেন। আত্মীয়দের নিয়ে দুশ্চিন্তা। পুরনো কোনও সমস্যার সমাধান হতে পারে। নিজের প্রতিভা দেখানোর বড় কোনও সুযোগ হাতে আসতে পারে। অন্যকে বাঁচাতে গিয়ে নিজের বড় ক্ষতি হওয়ার সম্ভাবনা। 

কর্কট রাশি<br>
কর্কট রাশি<br>

সিংহ রাশি:

আজকের দিনটি আপনার দরকারি কাজ মেটানোর জন্য শুভ দিন। অতিরিক্ত লোভনীয় কোনও সুযোগের দিকে পা না বাড়ানোই শ্রেয়। কর্মক্ষত্রে আজ অন্যের সাহায্যের প্রয়োজন হতে পারে। প্রয়োজনে কোনও দুঃস্থ ব্যক্তিকে সাহায্য করতে হতে পারে। রাস্তাঘাটে খুব সাবধানতা অবলম্বন করতে হবে। উচ্চতর বিদ্যার ক্ষেত্রে ভাল যোগ।

সিংহ রাশি<br>
সিংহ রাশি<br>

কন্যা রাশি:

এই রাশির ব্যক্তিরা সকলের সঙ্গে মিশে গেলেও, নিজের মনের ভাব অন্যকে সহজে বলতে চায় না এই রাশির ব্যক্তরা। এই মানসিকতার বদল করতে হবে, অন্যের সঙ্গে নিজের সমস্যার কথা শেয়ার করতে হবে। কারওর কাছ থেকে খুব মূল্যবান কোনও বস্তু পেতে পারেন। অতরিক্ত চিন্তার জন্য শরীর খারাপ হওয়ার সম্ভাবনা। মানুষের সেবায় মনে শান্তি।

কন্যা রাশি
কন্যা রাশি

তুলা রাশি:

কোনও পূজার স্থানে অর্থ দানে আপনি মানসিক শান্তি পেতে পারেন। সঙ্গীতচর্চার ক্ষেত্রে নতুন রাস্তা দেখতে পাবেন। পরিশ্রমের ফল ভাল পাবেন। প্রতিবেশীর দ্বারা ব্যবসায় কোনও প্রকার উপকার পেতে পারেন। অতিরিক্ত কথায় সমস্যার সৃষ্টি হতে পারে।

তুলা রাশি
তুলা রাশি

বৃশ্চিক রাশি:

এই রাশির জাতকদের প্রেমের ক্ষেত্রে খুব সতর্ক থাকতে হবে, প্রতারিত হওয়ার যোগ আছে। গুরুজনদের পরামর্শ মেনে চলু্‌ন এবং বিপদের সম্ভাবনা এড়িয়ে চলুন। বাড়িতে কিছু ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে । কর্মক্ষেত্রে আজ জনপ্রিয়তা পেতে পারেন। দেহের কোনও অংশে হঠাৎ খুব ব্যথা সৃষ্টি হতে পারে।

বৃশ্চিক রাশি<br>
বৃশ্চিক রাশি<br>

ধনু রাশি:

সংসারে অধিক ব্যয় বৃদ্ধি। স্ত্রীর সঙ্গে মনোমালিন্য বাড়তে পারে। বাড়িতে অনেক বন্ধু নিয়ে আনন্দ। গবেষণায় সাফল্য আসতে পারে। ব্যবসায় কোনও চিন্তা বাড়তে পারে। বাড়িতে কোনও অশান্তির জন্য বদনাম। চাকরির স্থানে বুদ্ধির জোরে বিপদ থেকে উদ্ধার। কাজের প্রতি একটু অনীহা আসতে পারে। দাঁতের যন্ত্রণা বাড়তে পারে। চাকরিতে চাপ বাড়তে পারে।

ধনু রাশি<br>
ধনু রাশি<br>

মকর রাশি:

আজ সারা দিন আপনাদের ব্যবসা ভাল চলবে। অপরের কাজের দায়িত্ব নেবেন না। সম্পত্তি কেনাবেচার জন্য আজকের দিনটি শুভ সময়। যানবাহনে চড়ার সময় অতিরিক্ত সতর্ক থাকুন। আজ উপার্জনের ভাগ্য ভাল ও আর্থিক উন্নতি বজায় থাকবে। অযথা কোনও ঝঞ্ঝাটে জড়িয়ে পড়তে পারেন।

মকর রাশি<br>
মকর রাশি<br>

কুম্ভ রাশি:

কর্মক্ষেত্রে দায়িত্ব পালন নিয়ে আলোচনা হবার সম্ভাবনা রয়েছে। শরীরের সমস্যায় বহু অর্থ ব্যয় হতে পারে। প্রেমের ক্ষেত্রে জট ছেড়ে যাবে। ব্যয়ের ব্যাপারে আজ একটু বেশি নজর দিতে হবে। শরীরে নানা রকম রোগের লক্ষণ দেখতে পাবেন। 

কুম্ভ রাশি<br>
কুম্ভ রাশি<br>

মীন রাশি:

আজ আপনার আকাশকুসুম চিন্তা ভাবনা আসতে পারে। কিন্তু সবসময় হেঁয়ালি চিন্তাভাবনা করবেন না। উপযুক্ত কাজ করার সময় শক্তি প্রয়োজন হবে। আজ অনেকেই আপনাকে মানসিকভাবে আক্রমণ করতে পারে, তাই সতর্ক থাকুন। 

&nbsp; মীন রাশি<br>
  মীন রাশি<br>


telegram channel Viral News on Telegram