আজকের দিনটি আপনার কেমন যাবে, দেখুন বৃহস্পতিবারের রাশিফল | Thursday Horoscope Update

Thursday, November 25 2021, 7:25 am
highlightKey Highlights

চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, সবক্ষেত্রেই আপনার আজকের দিনটি কেমন যাবে? জানুন বৃহস্পতিবারের রাশিফল।


ভিন্ন ব্যক্তির যেমন হয় ভিন্ন রাশি ; তেমনি প্রতিনিয়তই রাশিচক্রের ও পরিবর্তন হয় । তাই আপনার রাশি অনুযায়ী আজ আপনার ভাগ্যে কী আছে তা জেনে নিন একনজরে।

একনজরে জেনে নিন বৃহস্পতিবারের রাশিফল:

মেষ রাশি:

আজ শারীরিক এবং মানসিক শান্তির জন্য মেডিটেশন করলে সুফল পাবেন। যেকোনো কাজে বাবা-মায়ের সাহায্য পাবেন। কর্মক্ষেত্রে আপনার জন্য আজকের দিনটি শুভ।

মেষ রাশি
মেষ রাশি

বৃষ রাশি:

আজ আপনি চোখের সমস্যায় ভুগতে পারেন। নিজের স্বাস্থ্যের যত্ন নিন। দাম্পত্য কলহের সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে মাথা ঠান্ডা রাখলে বিপদ এড়াতে পারবেন।

বৃষ রাশি
বৃষ রাশি

মিথুন রাশি:

মদ্যপান করার ফলে শরীরের দীর্ঘমেয়াদী ক্ষতি হতে পারে। ব্যয় কমিয়ে ফেলুন না হলে ভবিষ্যতে ভুগতে হতে পারে। আপনার খারাপ ব্যবহারের জন্য কেউ দুঃখ পেতে পারেন।

মিথুন রাশি
মিথুন রাশি

কর্কট রাশি:

আজ আপনার অর্থলাভের যোগ রয়েছে। অফিসের কাজ গতিলাভ করবে। পুরনো কোনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে, যার সঙ্গে কিছু ভালো সময় কাটাবেন।

কর্কট রাশি
কর্কট রাশি

সিংহ রাশি:

কর্মক্ষেত্রে আজ কুচক্রের কারসাজিতে আপনার পরিশ্রমের ফল পাবে অন্য কেউ। পথ দুর্ঘটনার যোগ রয়েছে তাই সেক্ষেত্রে আজ গাড়ি না চালানোই আপনার জন্য ভালো।

সিংহ রাশি
সিংহ রাশি

কন্যা রাশি:

সফরের যোগ রয়েছে। কাজের সূত্রে আপনাকে দূরে কোথাও যেতে হতে পারে। আত্মীয় পরিজনের দ্বারা কোনো কাজে বিঘ্ন ঘটতে পারে ।

কন্যা রাশি
কন্যা রাশি

তুলা রাশি:

দিবাস্বপ্ন আপনার পতনের কারণ হতে পারে। আজ নিজের কোনো গুরুত্বপূর্ণ কাজ অন্য কাউকে দিয়ে করাবেন না। কোনো বিনিয়োগের ক্ষেত্রে আগে তা ভালো ভাবে বিচার করুন।

তুলা রাশি
তুলা রাশি

বৃশ্চিক রাশি:

শ্বশুরবাড়ির তরফ থেকে কোন দু সংবাদ পেতে পারেন। আজ অজানা উৎস থেকে আপনার ধনলাভের যোগ রয়েছে। মতপার্থক্যের জেরে দাম্পত্যজীবনে সমস্যা দেখা দিতে পারে।

বৃশ্চিক রাশি
বৃশ্চিক রাশি

ধনু রাশি:

বিবাহিত জীবনের সমস্যাগুলি কাটাতে সঙ্গীর সঙ্গে সরাসরি কথা বলা বলুন। আজ আপনার স্বাস্থ্য ভালো থাকবে। কর্মক্ষেত্রে ভালো দিন কাটবে।

ধনু রাশি
ধনু রাশি

মকর রাশি:

আত্মীয়দের কাছ থেকে অপ্রত্যাশিত উপহারে আপনার মন ভালো হতে পারে। মানসিক চাপ সামলাতে ভালো বই পড়ুন। আজ যেকোনো কাজ করলে সুফল পাবেন।

মকর রাশি
মকর রাশি

কুম্ভ রাশি:

অনাদায়ী ঋণ ফেরত আসতে পারে। ধূমপান ছাড়াতে স্ত্রী আপনাকে উৎসাহিত করতে পারেন। বদ অভ্যাস ছাড়ার আজ প্রশস্ত সময়।

কুম্ভ রাশি
কুম্ভ রাশি

মীন রাশি:

শারীরিক সমস্যা দেখা যাবে, সেই জন্য বিশ্রাম নিতে পারেন। দীর্ঘমেয়াদী লাভের জন্য আজ কোনো স্টক এবং মিউচুয়াল ফান্ডে বিনিয়োগ করলে ভালো লাভ পাবেন।

মীন রাশি
মীন রাশি

telegram channel Viral News on Telegram