পাহাড়ে অন্যরূপে ধরা দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, নিজের হাতে প্রস্তুত করলেন মোমো

Thursday, March 31 2022, 1:52 pm
highlightKey Highlights

পাহাড় সফরে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে দেখা গেল একদমই অন্য মুডে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যেন এক পাহাড়-কন্যা।


দার্জিলিং এ একেবারে অন্য মেজাজে দেখা গেল রাজ্যের মুখ্যমন্ত্রীকে। স্বনির্ভর গোষ্ঠীর সঙ্গে থেকে তাঁদের কাজে উৎসাহ দিতে নানা পরিকল্পনার বাস্তবায়নের রূপরেখা তৈরির পাশাপাশি হাত মেলালেন তাঁদের কাজেও। নিজে হাতে গড়লেন মোমো।

স্বনির্ভর গোষ্ঠীর সদস্যদের অনুরোধে মুখ্যমন্ত্রী  তাঁদের জন্য দোকান বানিয়ে দেওয়ার নির্দেশ দিলেন জেলাশাসককে

স্বনির্ভর গোষ্ঠীর সদস্যদের আবদার মানলেন মমতা। জেলাশাসককে নির্দেশ দিলেন তাঁদের জন্য দোকান বানিয়ে দেওয়া উদ্যোগ নিতে। পর্যটনের প্রসারে নিয়ে আসা হচ্ছে একাধিক নয়া প্রকল্প। অঞ্জু গোষ্ঠীর সদস্যদের সঙ্গে বৃহস্পতিবার সকালে নিজে হাতে মুখ্যমন্ত্রী বানালেন মোমো। স্বভাবগত চনমনে মেজাজে ঘুরে দেখলেন প্রস্তাবিত ক্যাফে হাউজের জমিও। সেই ফাঁকেই নতুন থিম সং ও তৈরি করে দিলেন।

নিজের হাতে মোমো গড়ছেন মুখ্যমন্ত্রী
নিজের হাতে মোমো গড়ছেন মুখ্যমন্ত্রী

বৃহস্পতিবার পাহাড় থেকে কলকাতায় ফেরার কথা মমতা বন্দ্যোপাধ্যায়ের। সূত্রের খবর, এবারের পুজো সংখ্যায় আটটি গান তৈরি করেছেন মুখ্যমন্ত্রী। সেই গান গোটা রাজ্যে বাজবে বাঙালির শ্রেষ্ঠ উৎসবে। ইতিমধ্যেই ইউনেস্কো বাংলার দুর্গাপুজোকে হেরিটেজের তকমা দিয়েছে সুতরাং বলাই বাহুল্য, গোটা দেশে নজির গড়তে চলেছে ২০২২ সালের দুর্গাপুজো।


telegram channel Viral News on Telegram

পিডিএফ ডাউনলোড | Print or Download PDF File