অবাক কান্ড, ছাগলের গর্ভে জন্ম নিল মানুষের মতো দেখতে ছাগ-শিশু

Thursday, December 30 2021, 2:02 pm
highlightKey Highlights

অবিকল মানুষের শিশুর মতো দেখতে। নাক-মুখসহ প্রায় মানুষের মতন দেখতে এই ছাগলের শিশুটি চারপেয়েও নয়! গল্প নয় বাস্তবেই ঘটলো এমন অদ্ভুত ঘটনা


মানুষের মতো দেখতে বাচ্চা জন্ম দিয়েছে ছাগল! জানা গেছে, ওই পোষ্য ছাগল যে বাচ্চার জন্ম দিয়েছে তার মুখ, চোখ, নাক অবিকল মানুষের মতো। তবে কান ছাগলের মতোই। চারপেয়ে নয়, ছাগলের সেই বাচ্চার আবার দু’টি পা। 

গঙ্গাপুর গ্রামের এমন অদ্ভুত ঘটনায় সকলেই হতবাক

ভারতের আসামের গঙ্গাপুর নামের এক গ্রামে মানুষের মতো দেখতে একটি বাচ্চার জন্ম দিয়েছে ছাগল। এমন খবর ছড়িয়ে যাওয়ার পর মানুষের ভিড় জমেছে সেটি দেখতে। জানা গিয়েছে, গঙ্গাপুর গ্রামের এক বাসিন্দার পোষ্য এক ছাগল ওই অদ্ভুত বাচ্চার জন্ম দিয়েছে। 

মানুষের মতো দেখতে বাচ্চার জন্ম দিল ছাগল
মানুষের মতো দেখতে বাচ্চার জন্ম দিল ছাগল

ছাগলের মালিক এবিষয়ে জানিয়েছেন, গত সোমবার ছাগলটি বাচ্চার জন্ম দেয়। অদ্ভুত দেখতে সেই বাচ্চাকে দেখে প্রথমে তিনি ঘাবড়ে গিয়েছিলেন। যদিও বাচ্চাটি বেশিক্ষণ বাঁচেনি। স্থানীয় পশু চিকিৎসকরা জানিয়েছেন পরিপুষ্ট এবং স্বাভাবিক ভাবে বৃদ্ধি না পাওয়ার কারণেই ছাগ-শিশুটি এমন অদ্ভুত দেখতে হয়েছিল।

সোশ্যাল মিডিয়ায় এই অদ্ভুত দেখতে ছাগল বাচ্চার ছবি ভাইরাল

বর্তমানে কোথাও সামান্য কিছু অস্বাভাবিক ঘটনা ঘটলেই তা তৎক্ষণাৎ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। এক্ষেত্রেও তার অন্যথা হয়নি। তবে বেশ কিছু ক্ষেত্রে দেখা যায় খবরের সত্যতা যাচাই না করেই অনেক মানুষ ভুলভাল তথ্য বিশ্বাস করতে আরম্ভ করে দেন, যার ফলে বিভ্রান্তির সৃষ্টি হয়ে থাকে।


telegram channel Viral News on Telegram