শরীরে অসহ্য যন্ত্রণা, কাজ করছে না পেইনকিলার! ক্যানসার অস্ত্রপচারের পরেরদিন জানালেন অভিনেত্রী ছবি মিত্তল

Wednesday, April 27 2022, 3:57 pm
highlightKey Highlights

মঙ্গলবারই স্তন ক্যানসারের সফল অস্ত্রোপচার হয়েছে অভিনেত্রী ছবি। তবে বর্তমানে অসহ্য যন্ত্রণায় কাহিল অভিনেত্রী


একটানা ৬ ঘন্টার অস্ত্রোপচার, তারপর শরীর থেকে মারণরোগ ক্যানসারকে ছেঁটে ফেলা। চলতি মাসের শুরুতেই ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী ছবি মিত্তল জানিয়েছিলেন তিনি ব্রেস্ট ক্যানসারে আক্রান্ত। এরপর নিজের শারীরিক পরিস্থিতি নিয়ে নিয়মিত আপটেড দিয়েছেন অভিনেত্রী। মঙ্গলবার সফল অপারেশনের পর অভিনেত্রী সবিস্তার জানিয়েছিলেন অস্ত্রোপচারের অভিজ্ঞতা।

যন্ত্রণা কবে কমবে? প্রহর গুণছেন ক্যানসার মুক্ত অভিনেত্রী ছবি মিত্তল

নিজের ইন্সটাগ্রামে একটি ছবি শেয়ার করে অভিনেত্রী ছবি মিত্তল লেখেন, ‘এটা খুব অদ্ভূত যে আমরা যন্ত্রণাগুলো কত তাড়াতাড়ি ভুলে যাই। সি-সেকশনের পর আমি যে যন্ত্রণা অনুভব করেছি, অথবা একটা ওভারিয়ান সার্জারির পর বছর কয়েক আগে যে যন্ত্রণা আমি পেয়েছি অথবা পিঠের যন্ত্রণা, সেটা এখন কমে গেছে।আমি যন্ত্রণা ভোলবার সেই অনুভূতিটা মনে করছি, কারণ সেই দিনটা খুব শীঘ্রই আসবে। কারণ এখন প্রচণ্ড যন্ত্রণা। এতটাই বেশি সেই যন্ত্রণার রেশ যে পেইনকিলার কাজে আসছে না’। 

অস্ত্রোপচারের আগে হাসপাতাল থেকে একটি ডান্সিং রিলও পোস্ট করেছিলেন ছবি। বুঝিয়ে দিয়েছিলেন মারণরোগের সঙ্গে যুদ্ধে হার মানবেন না। সেই জজেগকে সঙ্গে নিয়েই এখন ক্যানসার-মুক্ত অভিনেত্রী। দ্রুত কাজে ফিরবেন অভিনেত্রী, এমনটাই প্রার্থনা ভক্তদের।


telegram channel Viral News on Telegram

পিডিএফ ডাউনলোড | Print or Download PDF File