আজকের দিনটি আপনার কেমন যাবে, দেখুন রবিবারের রাশিফল

Sunday, November 21 2021, 5:11 am
highlightKey Highlights

চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, সবক্ষেত্রেই আপনার আজকের দিনটি কেমন যাবে? জানুন রবিবারের রাশিফল।


ভিন্ন ব্যক্তির যেমন হয় ভিন্ন রাশি ; তেমনি প্রতিনিয়তই রাশিচক্রের ও পরিবর্তন হয় । তাই আপনার রাশি অনুযায়ী আজ আপনার ভাগ্যে কী আছে তা জেনে নিন একনজরে।

একনজরে জেনে নিন  রবিবারের রাশিফল

মেষ রাশি

আজ বাইরের অশান্তি আপনাকে নাজেহাল করতে পারে। খুব কাছের কারও কাছ থেকে আঘাত পেতে পারেন। পরিবারে সকলের কাছে সম্মান পাবেন। নতুন বন্ধু পেতে পারেন। আজ গুরুত্বপূর্ণ কাজে বিপত্তি আসতে পারে। দাম্পত্য জীবনে হঠাৎ অশান্তি আসবে। ব্যবসায় ভাল সুযোগ আসার সম্ভাবনা রয়েছে।

মেষ রাশি (Aries) 
মেষ রাশি (Aries) 

বৃষ রাশি

আজ সারা দিন নানা দিক থেকে কাজের সুযোগ আসবে। প্রেমের ক্ষেত্রে বাধা আসবে। বিদ্যার্থীদের সামনে নতুন যোগাযোগ আসতে পারে। আজ সহকর্মীর ভাল ব্যবহারে নিজেকে ভাসিয়ে দেবেন না।

বৃষ রাশি (Taurus) 
বৃষ রাশি (Taurus) 

মিথুন রাশি

মানসিক যন্ত্রণার জন্য ঘুমের ব্যাঘাত ঘটতে পারে। বিবাহ সংক্রান্ত কাজ করতে হতে পারে। শিল্পীদের জন্য আগত সময়টি বেশ ভাল যাবে। ভ্রমণের জন্য উৎসাহিত হতে পারেন। স্বামী-স্ত্রীর মধ্যে সুসম্পর্ক থাকবে। স্বাস্থ্য ভাল যাবে না। আজ কাজের জায়গায় সুনাম বৃদ্ধি পাবে।

মিথুন রাশি (Gemini) 
মিথুন রাশি (Gemini) 

কর্কট রাশি

আজ পুরনো দিনের কোনও আশা ভঙ্গ হতে পারে। সন্তানের কোনও ভাল কার্য আপনাকে অবাক করবে। বিনিয়োগ ব্যবসার ক্ষেত্রে আজ ভাল ফল পাওয়া যাবে। যাঁরা সংগীতচর্চা করেন তাঁরা চর্চা চালিয়ে যাবেন; হাল ছাড়লেই মুশকিল। উচ্চশিক্ষার ক্ষেত্রে সময়টা খুব খারাপ। 

কর্কট রাশি (Cancer) 
কর্কট রাশি (Cancer) 

সিংহ রাশি

নিজের ইচ্ছায় কিছু করার জন্য বাড়িতে বিবাদ বাধতে পারে। আজ বন্ধুদের কথায় আপনার ক্ষতি হওয়ার সম্ভাবনা আছে। রাস্তায় যানবাহন চলাফেরায় বাড়তি সতর্কতার প্রয়োজন। নিজের দায়িত্ব পালন করতে না পারায় সংসারে অশান্তি। পুরনো পাওনা আদায় হতে পারে। 

সিংহ রাশি (Leo) 
সিংহ রাশি (Leo) 

কন্যা রাশি

উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে দেখা হওয়ায় উপকার পাবেন। কারও বিয়ের খবরে আনন্দ পাবেন। যানবাহনে ওঠা নামায় বিপদের আশঙ্কা। কোমরের যন্ত্রণায় কষ্ট পেতে পারেন। বাড়িতে কিছু চুরি হতে পারে। উচ্চাশা থাকলে আজ সেটা সফল হতে পারে। মামলা মোকদ্দমা থেকে নিজেকে বাঁচিয়ে চলাই ভাল।

কন্যা রাশি (Virgo) 
কন্যা রাশি (Virgo) 

তুলা রাশি

ব্যবসায় ব্যাকুলতা বাড়তে পারে। চাকরিজীবীদের জন্য আজকের দিনটি বিশেষ ভাল। কাউকে নিজের দুর্বলতা জানাবেন না, সে ক্ষেত্রে বিপদ বাড়তে পারে। মানসিক উদ্বেগ কেটে যেতে পারে। দাম্পত্য কলহের সৃষ্টি হতে পারে। আজ সারা দিন কাজকর্ম বা ব্যবসা নিয়ে কোনও সমস্যা থাকবে না। 

তুলা রাশি (Libra) 
তুলা রাশি (Libra) 

বৃশ্চিক রাশি

আগুন থেকে একটু সাবধানে থাকুন। আজ আপনি সংসারে অথবা ব্যবসায় বিশেষ পরিবর্তন দেখতে পাবেন। সমাজসেবা বা দানের কাজে মন দিতে পারেন। সন্তানদের নিয়ে দুশ্চিন্তা বাড়তে পারে। গুরুজনদের সঙ্গে ভুল বোঝাবুঝি হবে। দাম্পত্য কলহের সৃষ্টি হতে পারে।

বৃশ্চিক রাশি (Scorpio) 
বৃশ্চিক রাশি (Scorpio) 

ধনু রাশি

স্ত্রীর সঙ্গে বিবাদ অনেক দূর যেতে পারে। স্বজনদের সঙ্গে মনোমালিন্য মিটে যেতে পারে। শত্রুর সঙ্গে মোকাবিলা করতে সক্ষম হবেন। স্ত্রীর বুদ্ধিতে আজ আপনি লাভবান হতে পারে। প্রেমে তৃতীয় কারও জন্য অশান্তি হবে। আজ অতিরিক্ত খরচ আপনাকে চিন্তায় ফেলতে পারে।

ধনু রাশি (Sagittarius) 
ধনু রাশি (Sagittarius) 

মকর রাশি

আজ বন্ধুদের জন্য প্রচুর অর্থ অপচয় হতে পারে। পথে সাবধানতা অবলম্বন করুন, দুর্ঘটনার আশঙ্কা আছে। সন্তানদের জন্য ব্যবসা নিয়ে আলোচনা হবে। সমাজের কাজে বেশি না যাওয়াই শ্রেয়, মানহানির আশঙ্কা আছে। অতিরিক্ত ভাবাবেগ আপনাকে বিপদে ফেলতে পারে।

মকর রাশি (Capricorn) 
মকর রাশি (Capricorn) 

কুম্ভ রাশি

আজ আপনার ব্যবহার খারাপ হতে পারে। ব্যবসায় কর্মচারীর চক্রান্তে আর্থিক ক্ষতি হবে। সন্তানের ভবিষ্যৎ নিয়ে চিন্তা বাড়তে পারে। কোনও কারণে বিদেশযাত্রার সুযোগ আসতে পারে। নিজের ক্ষমতায় ব্যবসায় উন্নতির যোগ দেখা যাচ্ছে। নতুন বাড়ি তৈরিতে বাধা আসতে পারে। 

কুম্ভ রাশি (Aquarius) 
কুম্ভ রাশি (Aquarius) 

মীন রাশি

স্ত্রীর জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। জটিল কোনও সমস্যা আজ আপনাকে ভোগাতে পারে। যুক্তিপূর্ণ কথায় সকলের মন জয় করতে পারবেন। জমি কেনাবেচার পরিকল্পনা করতে পারেন। বায়ুপথে ভ্রমণের একটা সুযোগ আসতে পারে। আজ আপনার সামনে বিশেষ কোনও কাজের সুযোগ আসতে পারে।

মীন রাশি (Pisces) 
মীন রাশি (Pisces) 

telegram channel Viral News on Telegram