২৫শে এপ্রিল মুখ্যমন্ত্রীর হাত ধরে হল কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধন, প্রধান অতিথি ছিলেন শত্রুঘ্ন সিন্হা

Monday, April 25 2022, 2:02 pm
highlightKey Highlights

সত্যজিৎ রায়ের ‘অরণ্যের দিনরাত্রি’ ছবি দিয়ে শুরু হচ্ছে ২৭তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব। এই আন্তর্জাতিক চলচ্চিত্র অনুষ্ঠান চলবে আগামী ১লা মে পর্যন্ত।


করোনার জেরে এবছরের জানুয়ারিতে স্থগিত রাখা হয়েছিল কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব। এমন পরিস্থিতিতে আজ, ২৫শে এপ্রিল অনুষ্ঠিত হচ্ছে ২৭তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব। চলচ্চিত্র অনুষ্ঠানের উদ্বোধন করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় । প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তৃণমূলের নয়া সাংসদ তথা অভিনেতা শত্রুঘ্ন সিন্হা।

করোনার কারণে অন্যান্য বছরের মতো জাঁকজমকপূর্ণ ভাবে না হলেও মুখ্যমন্ত্রীর উপস্থিতিতে শুরু হল ২৭ তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র অনুষ্ঠান

আজ বিকেল ৪টের সময় নজরুল মঞ্চ থেকে ২৭ তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র অনুষ্ঠানের উদ্বোধন করেন মুখ্যমন্ত্রী। করোনার কারণে অন্যান্য বছরের মতো এ বার উৎসবে সেই জৌলুস ছিল না। অতিথিদের তালিকাও ছোট করা হয়েছিল। প্রধান অতিথি হিসেবে ছিলেন আসানসোলের সাংসদ-অভিনেতা শত্রুঘ্ন সিন্হা। এছাড়াও উপস্থিত ছিলেন টলিউডের কয়েকজন শিল্পী ও কলাকুশলীরা।

নন্দন নয় তার পরিবর্তে এবারের উদ্বোধনী সিনেমা প্রদর্শিত হবে নজরুল মঞ্চে। জানা যাচ্ছে সত্যজিৎ রায়ের ‘অরণ্যের দিনরাত্রি’ ছবি দিয়েই শুরু হয় ২৭ তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র অনুষ্ঠান। এই চলচ্চিত্র অনুষ্ঠান চলবে আগামী ১লা মে পর্যন্ত।




পিডিএফ ডাউনলোড | Print or Download PDF File