Suvendu Adhikari: নবান্ন অভিযানে শুভেন্দু অধিকারীকে আটক করল পুলিশ!

Tuesday, September 13 2022, 7:59 am
highlightKey Highlights

BJP Nabanna Abhijan : নবান্ন অভিযান শুরুর আগেই গার্ডরেল ভাঙার চেষ্টার অভিযোগে আটক শুভেন্দু অধিকারী।


মঙ্গলবার নবান্ন অভিযান শুরুর আগেই ধুন্ধুমার কাণ্ড বাধে সাঁতরাগাছি যাওয়ার আগে দ্বিতীয় হুগলি সেতু সংলগ্ন অঞ্চলে। প্রথমে শুভেন্দু অধিকারী এবং লকেট চট্টোপাধ্যায়কে বাধা দেওয়ার চেষ্টা করা হয়। এরপর পুলিশের সঙ্গে বচসা বেধে যায় তাঁদের। কার্যত ধস্তাধস্তি বেধে যায় দু'পক্ষের মধ্যে। এরপরই শুভেন্দুকে আটক করে তোলা হয় প্রিজন ভ্যানে। ঠিক কী ঘটেছিল দ্বিতীয় হুগলি সেতুতে?

প্রসঙ্গত উল্লেখ্য, দ্বিতীয় হুগলি সেতুতে মোতায়েন থাকা পুলিশ কর্মীদের সঙ্গে বচসা বেধে যায় বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী এবং লকেট চট্টোপাধ্যায়দের। এরপরই রাজ্যের বিরোধী দলনেতা আটক করে নিয়ে যাওয়া হয়। প্রিজন ভ্যানে তোলা হয় শুভেন্দুকে। পাশাপাশি আটক করা হয় রাহুল সিনহা এবং লকেট চট্টোপাধ্যায়কেও। তাঁর গায়ে হাত দেওয়া হচ্ছে বলেও অভিযোগ করেন নন্দীগ্রামের বিধায়ক। 

শুভেন্দু অধিকারী এবং লকেট চট্টোপাধ্যায়
শুভেন্দু অধিকারী এবং লকেট চট্টোপাধ্যায়

শুভেন্দু বলেন, "ডোন্ট টাচ মাই বডি।" তাঁর অভিযোগ, লেডি পুলিশ কনস্টেবলরা তাঁর গায়ে হাত দেওয়ার চেষ্টা করেছেন। এই পরিস্থিতিতে আদালতে যাওয়ারও হুঁশিয়ারি দেন রাজ্যের বিরোধী দলনেতা। প্রিজন ভ্যানে উঠতে উঠতেই মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে স্লোগান দিতে শোনা যায় তাঁকে। শুভেন্দুর মুখে ছিল জয় শ্রীরাম ধ্বনিও।




পিডিএফ ডাউনলোড | Print or Download PDF File