কলকাতায় নেমেই ইডেন গার্ডেন্সে হাজির রাহুল দ্রাবিড়

Sunday, November 21 2021, 7:24 pm
highlightKey Highlights

এখন থেকেই ঝাড়াই-বাছাই পর্ব শুরু হয়ে গিয়েছে বিশ্বকাপের অন্তিম এগারো কে হবে তা নিয়ে। শহরে ফিরেই ফের ইডেন গার্ডেন্সে রাহুল দ্রাবিড়


নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি (T20) সিরিজ থেকেই অস্ট্রেলিয়া বিশ্বকাপের রোডম্যাপ সাজাচ্ছেন দ্রাবিড়। এক বছর বাদে বিশ্বকাপের চূড়ান্ত পর্বে কে থাকবে তার বাছাই পর্ব শুরু হয়ে গিয়েছে এখন থেকেই । শেষ টি টোয়েন্টির টিকিট ঘিরে ছিল আকাশছোঁয়া চাহিদা। ইডেনে ভারতীয় দল খেললে অবশ্য সব সময়েই ঊর্ধ্বমুখী থাকে টিকিটের চাহিদা।

সময় নষ্ট না করে ইডেন গার্ডেন্সে হাজির টিম ইন্ডিয়ার হেড কোচ 

ইতিমধ্যেই রাঁচিতে চলতি টি-টোয়েন্টি সিরিজ জেতা হয়ে গিয়েছে। শনিবার দুপুরে কলকাতায় পা রেখে রোহিত শর্মা-কেএল রাহুলরা বিশ্রামে চলে গিয়েছেন। তবে রাহুল দ্রাবিড়ের কাজ শেষ না হওয়ায় এ দিন দুপুরে সোজা ইডেন গার্ডেন্সে চলে গিয়েছিলেন টিম ইন্ডিয়ার হেড কোচ 'দ্যা ওয়াল'।

ফের ইডেনে রাহুল দ্রাবিড়
ফের ইডেনে রাহুল দ্রাবিড়

নিউজিল্যান্ড কে হারিয়ে ২-০ ব্যবধানে এগিয়ে গিয়েছে ভারত

সিরিজ জেতার পর পরবর্তী লক্ষ্য ৩-০ করা। সেই লক্ষ্য নিয়ে শনিবার দুপুরে ভারতীয় ক্রিকেট দল কলকাতায় পা রাখল। শুক্রবার মহেন্দ্র সিং ধোনির শহরে নিউজিল্যান্ডকে সাত উইকেটে হারিয়ে সিরিজে ২-০ ব্যবধানে এগিয়ে গিয়েছে ভারত। অর্থাৎ ইডেনে ম্যাচ কেবলমাত্র নিয়মরক্ষার জন্য। কিন্তু এই ম্যাচকে কোনো মতেই খাটো করে দেখছে না দল। 

ভারতীয় ক্রিকেট দল
ভারতীয় ক্রিকেট দল

সিরিজ শুরুর আগেই ভারতের নতুন টি-টোয়েন্টি অধিনায়ক রোহিত ও কোচ রাহুল জানিয়ে দিয়েছেন আগামী বছর অস্ট্রেলিয়ায় টি-টোয়েন্টি বিশ্বকাপের কথা মাথায় রেখে তৈরি হচ্ছেন তাঁরা। ফলে প্রতিটি ম্যাচই সমান গুরুত্বপূর্ণ।


telegram channel Viral News on Telegram