‘অপরাজিত’র স্ক্রিনিং মুম্বইয়ে, সত্যজিতের ভূমিকায় শ্যাম বেনেগলের মন জিতলেন অভিনেতা জিতু কমল

Wednesday, May 4 2022, 3:20 pm
highlightKey Highlights

মুক্তির আগে সত্যজিৎ রায়ের জন্মবার্ষিকী উপলক্ষ্যে কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রকের পক্ষ থেকে মুম্বইয়ে হয়েছে ‘অপরাজিত’ ছবির স্পেশ্যাল স্ক্রিনিং।


আগামী ১৩ই মে বড়পর্দায় মুক্তি পাচ্ছে অনীক দত্ত পরিচালিত ‘অপরাজিত’। তবে মুক্তির আগেই সত্যজিৎ রায়ের জন্মদিনে কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রকের পক্ষ থেকে মুম্বইয়ে হয়েছে এই ছবির স্পেশ্যাল স্ক্রিনিং। এই ছবিতে সত্যজিৎ রায়ের ভূমিকায় অভিনীত জিতু কমলের প্রশংসা করেন একাধিক জাতীয় পুরস্কারজয়ী পরিচালক শ্যাম বেনেগল। ছবি পোস্ট করে একথা ফেসবুকে জানান পরিচালক অনীক দত্ত।

সত্যজিৎ রায়ের ভূমিকায় মনজয় করলেন অভিনেতা জিতু কমল

গত ২রা মে সত্যজিৎ রায়ের জন্মজয়ন্তীতে মুম্বইয়ে বিশেষ অনুষ্ঠানের আয়োজন করা হয়। NFDC, ফিল্ম ডিভিশনের মতো সংগঠন ছিল এই অনুষ্ঠানের অংশীদার। সেখানেই এই ছবিটি দেখানোর কথা ছিল। ‘অপরাজিত’ দেখে উদ্যোক্তাদের এতটাই পছন্দ হয়, তাঁরা ছবিটি উদ্বোধনী ছবি হিসেবে বেছে নেন। অনুষ্ঠানে ছবির পরিচালক, প্রযোজক এবং অভিনেতাকে রেড কার্পেটে স্বাগত জানানো হয়।

অনুষ্ঠানের একাধিক ছবি পোস্ট করে পরিচালক লেখেন, “মিস্টার বেনেগল, যিনি মাস্টার ফিল্মমেকারকে তাঁর শুরুর দিনগুলোতে নিজের চোখে দেখেছেন এবং সত্যজিৎ রায়ের মতো মহান মানুষকে নিয়ে তথ্যচিত্র তৈরি করেছেন, তিনি জিতুর কাস্টিং অনুমোদন করেছেন, এমনকী মেকআপ ছাড়া। স্ক্রিনিংয়ে জিতুকে দেখে তাঁর কী প্রতিক্রিয়া ছিল, সেই ভিডিও আমরা পরে প্রকাশ করব।”


telegram channel Viral News on Telegram

পিডিএফ ডাউনলোড | Print or Download PDF File