‘বেলাশুরু’র একটি করে গান-মুক্তিতে সৌমিত্রদা-স্বাতীলেখাদি যেন বলছেন, ‘আমরা আছি’, জানালেন পরিচালক শিবপ্রসাদ

Wednesday, April 20 2022, 12:22 pm
highlightKey Highlights

দু’বছর অপেক্ষার শেষে একটি করে মুক্তি পাচ্ছে বেলাশুরু’র গান। এর মাধ্যমে যেন বারে বারে ফিরে আসছেন দুই ‘সন্ধ্যাদীপের শিখা' (সৌমিত্র চট্টোপাধ্যায়- স্বাতীলেখা সেনগুপ্ত) ।


আজ থেকে সাত বছর আগে শুরু হয়েছে বিশ্বনাথ (সৌমিত্র চট্টোপাধ্যায়) এবং আরতির (স্বাতীলেখা সেনগুপ্ত) পথ চলা। সাত বছর পরেও সেই ভালোবাসা যেন ‘শেষ হইয়াও হইল না শেষ’! ২০১৫-য় ‘বেলাশেষে’র পর ২০২২-এর ২০ মে মুক্তি পাচ্ছে ‘বেলাশুরু’।

‘সোহাগে আদরে’, ‘টাপা টিনি’-র পরে প্রকাশ্যে ‘বেলাশুরু’ পরবর্তী গানের ট্রেলার

টানা দু’বছর প্রতীক্ষার পরে ছবির একটি করে গান-মুক্তি ঘটছে। বারে বারে ফিরে ফিরে আসছেন দুই ‘সন্ধ্যাদীপের শিখা’। যেন বলছেন, ‘‘আমরা আছি। ভালবাসাও আছে!’’ পর্দায় তাঁদের স্নিগ্ধ রসায়ন হয়তো জৌলুস ছড়ায় না। তবে ভালবাসার আবেশে চোখের কোণ ভিজিয়ে দেয় এই প্রজন্মেরও। বুধবার ছবির তৃতীয় গান-মুক্তি পেতে চলেছে বলে জানালেন পরিচালক শিবপ্রসাদ মুখোপাধ্যায়।

পরিচালক শিবপ্রসাদের কথায়, ‘‘কোনও ছবিতে কবীর সুমন গাইবেন, এটাই মস্ত পাওনা যে কোনও পরিচালকের কাছে। আমার কাছেও। কারণ, কবীর সুমন চট করে ছবির গানে রাজি হন না।’’ এই গানের কথা, সুর করেছেন অনিন্দ্য চট্টোপাধ্যায়। পরিচালকের মতে, সাত বছর আগে যে পথচলা শুরু হয়েছে তাতেও ছিলেন অনিন্দ্য আর অনুপম রায়। এ বারেও তার ব্যতিক্রম ঘটেনি।


telegram channel Viral News on Telegram

পিডিএফ ডাউনলোড | Print or Download PDF File