অপেক্ষা অবসান, সরকারি ভাবে এটিকে মোহনবাগানের কোচ হিসাবে ঘোষণা করা হয়েছে জুয়ান ফেরান্দোর নাম

Wednesday, December 22 2021, 12:17 pm
highlightKey Highlights

স্পেনীয় কোচ জুয়ান ফেরান্দোই যে সবুজ-মেরুনের হটসিটে বসতে চলেছেন, তা কার্যত নিশ্চিত ছিল। অবশেষে সরকারি ভাবে এটিকে মোহনবাগানের তরফে ফেরান্দোর নাম ঘোষণা করা হল।


এটিকে মোহনবাগানের কোচ হিসেবে নিয়োগ করা হল জুয়ান ফেরান্দোকেই। গত সোমবার সন্ধ্যায় এটিকে মোহনবাগানের তরফ থেকে ঘোষণা করে দেওয়া হয় ফেরান্দোর নাম। 

সবুজ-মেরুনে যোগ দিতে গোয়ার কোচ পদ থেকে পদত্যাগ করেন ফেরান্দো

এফসি গোয়া কিছুদিন আগেই ফেরান্দোর পদত্যাগের কথা ঘোষণা করেছিল আর তখনই মোহনবাগানে ফেরান্দোর যোগদানের বিষয়টি স্পষ্ট হয়ে যায়। যদিও ফেরান্দো যে ভাবে গোয়া ছেড়েছেন তাতে খুশি নয় সেই দলের পরিচালন সমিতি।

এফসি গোয়ার ফুটবল ডিরেক্টর রবি পুষ্কুর এবিষয়ে বলেছিলেন, "জুয়ানকে হারিয়ে আমরা অত্যন্ত হতাশ। ওর ক্লাব ছেড়ে যাওয়ার সিদ্ধান্ত অপ্রত্যাশিত এবং আমরা প্রত্যেকে অবাক হয়েছি। বিশেষত মরসুমের মাঝপথে এই সিদ্ধান্ত নেওয়া একেবারেই যৌক্তিক ছিল না। আমরা আরও বেশি অবাক যে, গতকাল সকাল পর্যন্তও আমরা এ ব্যাপারে অন্ধকারে ছিলাম। হঠাৎই ফেরান্দো রিলিজ ক্লজ চেয়ে বসেন। আমাদের হাতে কোনও বিকল্প ছিল না।"

জুয়ান ফেরান্দো
জুয়ান ফেরান্দো

এটিকে মোহনবাগানের কোচ হিসাবে ফেরান্দোর প্রতিক্রিয়া

এটিকে মোহনবাগানে যোগ দিয়ে ফেরান্দো বলেছেন, “এই দলের হয়ে আমি প্রথম দিন থেকে নিজের ১১০ শতাংশ দেব, যাতে সমর্থকরা সেরা ফুটবল দেখতে পান। আশা করি খুব তাড়াতাড়ি একসঙ্গে উচ্ছ্বাস প্রকাশ করার সুযোগ পাব আমরা। দল যাতে সব সময় নিজের সেরাটা মাঠে দিতে পারে, সেই প্রচেষ্টাই থাকবে আমার।”


telegram channel Viral News on Telegram