Chris Rock-Will Smith: অস্কারের মঞ্চে এ কি ঘটল?

Monday, March 28 2022, 6:51 am
highlightKey Highlights

৯৪তম অ্যাকাডেমি পুরস্কারের মঞ্চ কাঁপিয়ে দিল সপাটে একটি চড়! যা টেলিভিশনে দেখে বিস্ফারিত বিশ্বের কোটি কোটি দর্শক।


৯৪ তম অ্যাকাডেমি পুরস্কারের মঞ্চে সঞ্চালকের সঙ্গে অভিনেতার টুকরো-টাকরা রসিকতা চালু থাকলেও ঝামেলা খুব একটা হয় না। প্রসঙ্গত, তা কখনওই হাতাহাতি বা মারধরে গড়ায় না। ভারতীয় সময় সোমবার ২৮শে মার্চ, ২০২২ সকালে অস্কারের মঞ্চে সেটাই ঘটল। মার্কিন অভিনেতা উইল স্মিথ-এর স্ত্রীকে নিয়ে রসিকতার ‘শাস্তি’ হিসেবে সোজাসুজি অস্কারের মঞ্চে উঠে গিয়ে সঞ্চালক কমেডিয়ান ক্রিস রককে সপাটে একটি চড় মেরেছেন স্মিথ। যিনি ঘটনাচক্রে, তার কিছুক্ষণের মধ্যে ‘কিং রিচার্ড’ ছবিতে তাঁর অভিনয়ের জন্য শ্রেষ্ঠ অভিনেতার পুরস্কার পাবেন।

আমি জি আই জেন-এর সিক্যুয়েলের অপেক্ষায় রয়েছি।

ক্রিস রক, কমেডিয়ান
স্বস্ত্রীক উইল স্মিথ
স্বস্ত্রীক উইল স্মিথ

এর পরেই স্মিথ নিজের আসন ছেড়ে উঠে দাঁড়ান এবং সোজা এগিয়ে যান মঞ্চের দিকে। মঞ্চে উঠে কোনও বাক্যব্যয় না-করে ডানহাতে সপাটে ক্রিসের বাঁ-গালে একটি চড় কষান! আচমকা চড়ের অভিঘাতে ক্রিস খানিকটা হকচকিয়ে গিয়েছিলেন। কিন্তু তিনি বিষয়টি সামলে নেন। স্মিথ কোনও বাক্যব্যয় করেননি। এক ঝলকে মনে হয়েছিল, পুরো বিষয়টি সম্ভবত ‘সাজানো’। যেমন অনেক সময় অনেক পুরস্কারের মঞ্চে হয়ে থাকে।

১৯৯৭ সালের ছবি ‘জি আই জেন’-এ নায়িকার চরিত্রে অভিনেত্রীর মাথায় চুল কম থাকা নিয়ে বিস্তর চর্চা হয়েছিল। স্মিথের স্ত্রী জাডার মাথাতেও চুল কম। অনেকটা মস্তক মুন্ডনের পর সদ্য চুল গজালে যেমন হয়, তেমনই। সে কারণেই সম্ভবত রসিকতা করে জাডাকে ‘জি আই জেন ২’-এর নায়িকার ভূমিকায় দেখার বাসনার ইঙ্গিত করেন ক্রিস। 


telegram channel Viral News on Telegram

পিডিএফ ডাউনলোড | Print or Download PDF File