বুধবার ২রা নভেম্বর ২০২২, দিনটি আপনার জন্য কেমন যাবে, দেখুন আজকের রাশিফল | Horoscope update in Bengali (2nd November,2022)

Wednesday, November 2 2022, 1:40 am
highlightKey Highlights

চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, সবক্ষেত্রেই আপনার আজকের দিনটি কেমন যাবে? জানুন বুধবারের রাশিফল।


রাশিচক্র যেমন ক্রমবর্ধমান পরিবর্তিত হয় ঠিক আমাদের ভাগ্যের চাকাও একইভাবে প্রতিনিয়ত ঘূর্ণায়মান ; কখনো যা দেয় সদর্থক ফল আবার কখনো বা নেতিবাচক । তবে ভাগ্য যা ই নির্ধারণ করুক না কেন আসল সত্যটি হলো কর্ম + ভাগ্য= ফল । তাই সঠিক কর্ম করে গেলে ভাগ্য ও হবে সুপ্রসন্ন ।

একনজরে জেনে নিন বুধবারের রাশিফল

মেষ রাশি

আজ এই রাশির জাতক জাতিকারা বাসস্থান কেনা-বেচার পরিকল্পনা করতে পারেন। দাম্পত্য জীবনে কলহ বাধতে পারে। ছোটখাটো কোনো আঘাত পাওয়ার সম্ভাবনা রয়েছে তাই সাবধানে থাকুন। আজ ব্যবসায়ীরা তাদের ব্যবসায় প্রচুর লাভের আশা রাখতে পারেন। ঠিক তেমনি আজ ব্যয় ও সমান পরিমাণে হতে পারে। শরীরে ব্যথা বেদনা বাড়তে পারে।

বৃষ রাশি

আজ এই রাশির জাতক জাতিকাদের পড়ে গিয়ে শরীরে আঘাত পাওয়ার সম্ভাবনা রয়েছে। দিনের শেষভাগে কোন মহৎ কাজের জন্য সম্মানপ্রাপ্তির যোগ রয়েছে। কর্মক্ষেত্রে আপনার কর্মচারীর বেপরোয়া আচরণে কোনো গোলযোগ সৃষ্টি হতে পারে। নিজের বুদ্ধির জোরে আজ আপনার বিরুদ্ধে থাকা আইনি সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। সন্তানের চঞ্চলতা নিয়ে চিন্তা বৃদ্ধি পেতে পারে। সঙ্গীতচর্চায় আনন্দ লাভ হতে পারে।

মিথুন রাশি

আজ আপনার দাম্পত্য জীবনে শান্তি বজায় থাকবে। শারীরিক উন্নতির জন্য দূরে কোথাও ভ্রমণের যোগ রয়েছে। আজকের দিনটি কিছু কেনাবেচা করার জন্য আপনার কাছে শুভ। আজ কোনো জরুরি কাজ থাকলে তা করবেন না কারণ তাতে সফল হবার সম্ভাবনা নেই। আজ আপনার সাংসারিক কোন ক্ষেত্রে ভুল বোঝাবুঝি বৃদ্ধি পেতে পারে। বন্ধুদের নিয়ে বিবাদ হতে পারে। বাড়িতে অনেক অতিথি আসতে পারে।

কর্কট রাশি

স্ত্রীর বেহিসেবি খরচে সংসারে অশান্তি হতে পারে। বন্ধুদের ব্যবহারে দুঃখ পেতে পারেন। নিজের বুদ্ধিতে কর্মস্থানে উন্নতি। যানবাহন বা জমি, কোনও কিছু কেনার আগে ভাবনাচিন্তা করা প্রয়োজন। আজ নিকট কারও জন্য মানসিক পীড়া হতে পারে। প্রতিবেশীর সঙ্গে বিবাদে আইনি ঝঞ্ঝাট আসতে পারে।

সিংহ রাশি

আজ আপনার অল্পবিস্তর শারীরিক সমস্যা দেখা দিতে পারে। অতিরিক্ত আবেগ আপনার জন্য ক্ষতি বহন করে আনতে পারে। স্ত্রীর সঙ্গে সাংসারিক খরচ বৃদ্ধির ব্যাপারে অশান্তি বাড়তে পারে। আজ আপনার কিছু পাওনা অর্থ আদায় হতে পারে। বিজ্ঞান বিষয়ক আলোচনায় অংশগ্রহণ করুন। ব্যবসার ক্ষেত্রে খরচ বৃদ্ধি হতে পারে। আজ কাছাকাছি কোন স্থানে ভ্রমণের জন্য যেতে পারেন। 

কন্যা রাশি

আজ আপনার দাম্পত্য জীবন সুখেই কাটবে। বাড়তি কিছু পাওনার আশায় ক্ষতি হতে পারে। সন্তানদের কাছ থেকে সাহায্য পেতে পারেন। শত্রুপক্ষের সঙ্গে আপস করে নিজের কাজ উদ্ধার। প্রয়োজনীয় বিষয়ে দ্রুত এগিয়ে যান। গৃহ নির্মাণের জন্য অর্থ খরচ। আপনার আলোচনায় মানুষ সন্তুষ্ট হবে।

তুলা রাশি

আজ প্রচুর পরিশ্রম করুন এতে অনেক সফলতা লাভ করবেন। আপনার মূল্যবান জিনিসগুলির প্রতি আজ একটু বিশেষ যত্ন নিন। অনেকেই আজকে আপনার সাথে ঝামেলা করতে চাইবে কিন্তু আপনি নিজেকে সংযত রাখুন আপনার রুক্ষ আচরণ আজ আপনাকে ঝামেলায় ফেলবে। 

বৃশ্চিক রাশি

আজ কাউকে বেশি উদারতা দেখাতে না যাওয়াই ভালো। বাড়ির বয়স্কদের চিকিৎসার জন্য সময় ব্যয়। রক্তপাত থেকে একটু সাবধান থাকুন। বাড়ির কাছে ভ্রমণ হতে পারে। কাজের ভাল সুযোগ আসতে পারে।

ধনু রাশি

আজ কারও সঙ্গে ব্যক্তিগত বিষয়ে আলোচনা করতে গেলে অশান্তি হতে পারে। কোনও দামি জিনিস সামলানোর দায়িত্ব আপনার হাতে আসতে পারে। সেবামূলক কাজে আনন্দ প্রাপ্তি। ব্যবসায় উন্নতির যোগ। সামাজিক সুনাম বাড়তে পারে। ব্যবসার ব্যাপারে ভালো যোগাযোগ হতে পারে।

মকর রাশি

অর্থ-সংক্রান্ত সমস্যার কারণে আজ আপনি উদ্বিগ্ন থাকতে পারেন। আপনার কর্মক্ষেত্রে বিষয়বস্তু বাছাইয়ে আপনার বুদ্ধিমত্তা এবং প্রভাব রাখতে হবে। উৎসাহময় দিন, যেহেতু আপনি আপনার ভালোবাসার মানুষের কাছ থেকে ডাক পাবেন।

কুম্ভ রাশি 

উচ্চশিক্ষার ক্ষেত্রে খুব প্রতিকূল। অতিরিক্ত ক্রোধের ফলে সংসারে অশান্তির যোগ দেখা যাচ্ছে। গুরুজনদের কথায় বিশেষ মনোযোগ প্রয়োজন। কাজের ব্যাপারে উদ্বেগ দেখা দিতে পারে। খেলাধুলার কারণে উপহার পেতে পারেন। অহেতুক ক্রোধ বাড়তে পারে।

মীন রাশি

আজ আপনার আর্থিক দিকে উন্নতি নিশ্চিত। অপরের ব্যবহারে অস্থিরতা দেখাবেন না বিশেষ করে জীবনসঙ্গীর সঙ্গে কোনো ঝামেলায় লিপ্ত হবেন না, তাতে আপনাদের গৃহশান্তি নষ্ট হয়ে যাবে। আজ কেউ আপনার প্রশংসা করতে পারে। কাজের জায়গায় কেউ আপনার পরিকল্পনা ভেস্তে দেওয়ার চেষ্টা করতে পারে তাই কোনো পদক্ষেপ নেওয়ার আগে বিবেচনা করুন।




পিডিএফ ডাউনলোড | Print or Download PDF File