প্রেমে পড়েছেন বলিউডের`কুইন`! কার প্রেমে পড়লেন অভিনেত্রী কঙ্কনা রানাওয়াত?

Saturday, November 13 2021, 4:57 pm
highlightKey Highlights

সোশ্যাল মিডিয়ায় বিতর্কিত মন্তব্যের জেরে প্রায়শই খবরের শিরোনামে আসেন কঙ্কনা রানাওয়াত। অভিনেত্রী এবার নিজের ব্যাক্তিগত জীবন নিয়েই করলেন অকপট স্বীকারোক্তি।


বিতর্কের অপর নাম কঙ্গনা রানাওয়াত

অভিনেত্রী কঙ্কনা রানাওয়াতের নাম ওতপ্রোত ভাবে জড়িয়ে থাকে বিতর্কের সাথে। প্রত্যেক বড় ইস্যুতে বরাবরই নিজের মতামত দিয়ে এসেছেন তিনি আর এর ফলেই তৈরি হয়েছে একাধিক বিতর্ক। কিন্তু এবারে অন্যের প্রসঙ্গে আর বিতর্ক নয়; বরং নিজের ব্যক্তিগত জীবন নিয়েই মুখ খুললেন ‘বলিউড ক্যুইন’। জনসমক্ষে ফাঁস করলেন তাঁর প্রেমের কথা। 

অভিনেত্রী কঙ্কনা রানাওয়াত
অভিনেত্রী কঙ্কনা রানাওয়াত

আগামী পাঁচ বছরের মধ্যেই মা হতে চান কঙ্কনা! 

সম্প্রতি পদ্মশ্রী পুরস্কার পেয়েছেন কঙ্কনা। সম্মানিত হওয়ার পরই এক সাক্ষাৎকারে অভিনেত্রীর কাছে তাঁর আগামী পাঁচ বছরে ব্যক্তিগত জীবনে পরিকল্পনা কি তা জানতে চাওয়া হয়?সেই সাক্ষাৎকারে কঙ্গনা জানান, “আমি অবশ্যই বিয়ে করতে চাই এবং সন্তানের মা হতে চাই। আমি পাঁচ বছর পর নিজেকে একজন মা এবং স্ত্রী হিসাবে দেখি। সঙ্গে অবশ্যই এমন একজন ব্যক্তি হিসাবে দেখি যে নব-ভারতের ভাবনাকে বাস্তবায়িত করবার জন্য যোগদান দিচ্ছে।”

পদ্মশ্রী পুরস্কার পেয়ে আপ্লুত কঙ্কনা
পদ্মশ্রী পুরস্কার পেয়ে আপ্লুত কঙ্কনা

শীঘ্রই সামনে আনবেন বিশেষ জীবনসঙ্গীকে

পাঁচ বছর পর নিজেকে একজন স্ত্রী ও মা রূপে দেখতে চাওয়া, কঙ্কনার কাছ থেকে এরূপ মন্তব্য পাবার পর থেকেই প্রশ্ন ওঠে অভিনেত্রী কি তাহলে প্রেমে পড়েছেন? কঙ্কনাকে এরপর জিজ্ঞাসা করা হয় তাঁর জীবনে বিশেষ কোনও পুরুষ এসেছেন কি?‌ '‌কুইন’‌ খুব নরমভাবে এই প্রশ্নের জবাবে '‌হ্যাঁ’‌ বলেন। এরপর যখন সেই পুরুষটির ব্যাপারে জিজ্ঞাসা করা হয়, তখন অভিনেত্রী জানান, '‌সকলেই তা শীঘ্রই জানতে পারবেন।’‌‌


telegram channel Viral News on Telegram