সত্যি কি বিয়ে করছেন মালাইকা-অর্জুন, নাকি গুঞ্জন!

Wednesday, December 22 2021, 7:32 am
highlightKey Highlights

বলি তারকা জুটি মালাইকা অরোরা এবং অর্জুন কাপুর খুব শীঘ্রই বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছে। এই খবর শুনে কী বললেন তার প্রাক্তন স্বামী? আসুন বিস্তারিত জানি।


বলিউডের অন্দরে কান পাতলেই শোনা যাচ্ছে খুব শীঘ্রই বলি তারকা মালাইকা অরোরা এবং অর্জুন কাপুরের প্রেম পরিণয়ের পর্যায়ে গড়াতে চলেছে। প্রথম দিকে রাখঢাকের ব্যাপার থাকলেও দু’পক্ষই এখন তাঁদের প্রেমের সম্পর্ক নিয়ে বেশ খুল্লাম খুল্লা। 

অভিনেত্রী মালাইকা অরোরা 
অভিনেত্রী মালাইকা অরোরা 

বিগত কয়েক মাস ধরেই একটি গুঞ্জন শোনা যাচ্ছিল, এপ্রিলেই নাকি মালাইকা-অর্জুনের চারহাত এক হতে চলেছে। আবার দু-এক দিন আগে শোনা গিয়েছিল লোকসভা নির্বাচনের মাঝেই নাকি এই বলি জুটি সাত পাকে বাঁধা পড়তে চলেছেন। 

ঘনিষ্ঠ সূত্রে খবর আগামী বছরের ১৯ এপ্রিল (২০২২)-এই তাঁরা খ্রিস্টান মতে প্রেমের সম্পর্ককে শুভ পরিণয় দিতে চলেছেন। 

বলি জুটি মালাইকা-অর্জুন 
বলি জুটি মালাইকা-অর্জুন 

একদিকে যখন শিরোনামে মালাইকা-অর্জুনের প্রেম, তখন অন্যদিকে  মালাইকা-অর্জুনের বিয়ে নিয়ে মালাইকার প্রাক্তন স্বামী আরবাজের কাছ থেকে জানতে চাওয়া হয়েছিল এই বিয়েতে তার কী মতামত। প্রশ্নের নিরিখে একটু মুচকি হেসে কূটনৈতিক পদ্ধতিতে উত্তর দিয়েছেন আরবাজ।

প্রাক্তন স্বামী আরবাজের সঙ্গে মালাইকা 
প্রাক্তন স্বামী আরবাজের সঙ্গে মালাইকা 

দাদা খুব বুদ্ধিমত্তার সঙ্গে প্রশ্নটা করেছেন। সারা রাত ভেবেছেন না এসব নিয়ে? দাদা আপনার প্রশ্নের জবাবটা দিতেই পারি। কিন্তু আমার একটু সময়ের দরকার। আপনি এত ভেবে প্রশ্ন করেছেন আমাকেও তো একটু ভাল করে উত্তর দিতে হবে নাকি!

আরবাজ খান 

উল্লেখ্য, বলিপাড়ার একসময়ের অন্যতম হ্যাপেনিং কাপল মালাইকা অরোরা এবং আরবাজ খান তাঁদের দীর্ঘ ১৯ বছরের দাম্পত্য জীবন কাটানোর পর কিছু কারণ বশত বিবাহ বিচ্ছেদের পথে হেঁটেছিলেন। তবে বিবাহ বিচ্ছেদের পর মালাইকা অরোরা যেমন তাঁর প্রেমিক অর্জুন কাপুরের সাথে মজায় আছেন; ঠিক তেমনই আরবাজ খান তার প্রেমিকা জর্জিয়া আদ্রয়ানিকে নিয়ে যথেষ্ঠ ব্যস্ত। 

আরবাজ- জর্জিয়াও নাকি নিকাহ সেরে ফেলবেন এ বছর।

আরবাজ খান তার প্রেমিকা জর্জিয়া আদ্রয়ানি
আরবাজ খান তার প্রেমিকা জর্জিয়া আদ্রয়ানি

তবে, বিটাউনের হাই প্রোফাইল পার্টি হোক কিংবা কোনও ফিল্মের প্রিমিয়ার, জনসমক্ষে কোথাও তাঁদের ব্যক্তিগত তিক্ততা প্রকাশ পায়নি আজ অবধি। বিচ্ছেদের পরও হৃদ্যতা বজায় রেখেছেন মালাইকা এবং আরবাজ। কাজের ক্ষেত্রেও পেশাদারিত্ব বজায় রেখেছেন এই প্রাক্তন সেলেব-দম্পতি।


telegram channel Viral News on Telegram