বৃহস্পতিবার ৮ই ডিসেম্বর ২০২১, দিনটি আপনার জন্য কেমন যাবে, দেখুন আজকের রাশিফল | Horoscope update in Bengali (9th December, 2021)

Thursday, December 9 2021, 12:54 pm
highlightKey Highlights

চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, সবক্ষেত্রেই আপনার আজকের দিনটি কেমন যাবে? জানুন বৃহস্পতিবারের রাশিফল।


ভিন্ন ব্যক্তির যেমন হয় ভিন্ন রাশি ; তেমনি প্রতিনিয়তই রাশিচক্রের ও পরিবর্তন হয় । তাই আপনার রাশি অনুযায়ী আজ আপনার ভাগ্যে কী আছে তা জেনে নিন একনজরে।

একনজরে জেনে নিন বৃহস্পতিবারের রাশিফল

মেষ রাশি

দীর্ঘ দিনের অসুস্থতা থেকে মুক্তি পাবার সম্ভাবনা রয়েছে যা আপনাকে প্রতিযোগিতামূলক খেলাধুলাতে অংশ নিতে সাহায্য করবে। আজ আপনার অর্থ কোথায় ব্যয় হচ্ছে সেদিকে রাখুন, অন্যথায় আপনি আগামী সময়ে সমস্যার মুখোমুখি পড়তে পারেন। আপনার সামঞ্জস্যপূর্ণ কঠোর পরিশ্রম আজ সত্যিই ভাল ফল দিতে পারে।

মেষ রাশি
মেষ রাশি

বৃষ রাশি

এই রাশির লোকেদের আজকে মদ, সিগারেট এবং বিভিন্ন নেশাগ্রস্ত দ্রব্যের থেকে দূরে থাকা দরকার কেননা এতে আপনার মূল্যবান সময় নষ্ট হতে পারে। আপনার স্বাস্থ্য নিয়ে দুশ্চিন্তা করা প্রত্যাখ্যান করুন। অসুস্থতা প্রতিহত করার জন্য এটি একটি ক্ষমতাশালী প্রতিরোধ। আজ আপনার সঠিক মনোভাব ভুল মনোভাবকে টেক্কা দেবে।

বৃষ রাশি
বৃষ রাশি

মিথুন রাশি

আজ আপনার অর্থ হ্রাস হওয়ার সম্ভাবনা রয়েছে, সুতরাং কোনো লেনদেন করার ক্ষেত্রে বা কোনও দস্তাবেজ সই করার আগে আপনার সজাগ থাকা প্রয়োজন। শিশুদের সঙ্গে আপনার খারাপ ব্যবহার তাদের অসন্তুষ্ট করবে। 

মিথুন রাশি
মিথুন রাশি

কর্কট রাশি

যে ব্যবসায়ীরা কাজের জন্য বাড়ি থেকে বেরোচ্ছেন তাদের অর্থ নিরাপদ জায়গায় রাখা উচিত, কারণ আজ তা চুরির সম্ভাবনা রয়েছে। আজ আপনার শৈল্পিক এবং সৃজনশীল ক্ষমতা প্রচুর প্রশংসা কুড়োবে এবং আপনাকে অপ্রত্যাশিত পুরস্কার এনে দেবে। শারীরিক মনোবল বজায় রাখতে আজ খেলাধুলায় আপনার সময় ব্যয় করতে পারেন।

কর্কট রাশি
কর্কট রাশি

সিংহ রাশি

আজ সারাদিন আপনার ব্যবসায় উদ্বেগ দেখা যাবে। ব্যয় বেশি হওয়ার কারণে বাড়িতেও অশান্তির সৃষ্টি হতে পারে। চাকরির ক্ষেত্রে বদলির সম্ভাবনা রয়েছে। সতর্ক থাকুন নাহলে আজ কর্মক্ষেত্রে আপনার সন্মানহানি হতে পারে।

সিংহ রাশি
সিংহ রাশি

কন্যা রাশি

আজ আপনার সম্মান বৃদ্ধি পাবে। অতিরিক্ত তাড়াহুড়ো করার কারনে  শারীরিক আঘাত লাগতে পারে। জীবনসঙ্গীর সঙ্গে আজ খুব ভালো সময় কাটবে। কর্মচারীর জন্য ব্যবসায় লাভ করার সুযোগ পাবেন তবে  লাভের পাশাপাশি জটিলতা বৃদ্ধি পাবে।

কন্যা রাশি
কন্যা রাশি

তুলা রাশি

আজ কর্মক্ষেত্রে নতুন কিছু করার ইচ্ছা আপনার মনে কাজ করবে। প্রেমের ক্ষেত্রে আজকের দিনটি আপনার জন্য শুভ। আজ আপনার রক্তচাপ বৃদ্ধি পেতে পারে। বাড়তি খরচের সম্ভাবনা আছে।

তুলা রাশি
তুলা রাশি

বৃশ্চিক রাশি

কর্মস্থলের ঝামেলা কেটে যেতে পারে। অপ্রিয় কোন সত্য বলার জন্য আজ আপনার সমস্যা বাড়তে পারে। মা–বাবার সঙ্গে কোনও কারণে বিরোধ হতে পারে। আজ আপনার মানসিক ক্লান্তি বৃদ্ধি পাবে। 

বৃশ্চিক রাশি
বৃশ্চিক রাশি

ধনু রাশি

কোথাও ভ্রমণের পক্ষে আজকের দিনটি আপনার পক্ষে শুভ নয়। আজ প্রচুর অর্থ ব্যয় হওয়ার সম্ভাবনা রয়েছে। পাওনা টাকা ফেরত পাবেন তবে তার জন্য একটু অপেক্ষা করতে হবে। বেশি রাগ আপনার ক্ষতি ডেকে আনতে পারে।

ধনু রাশি
ধনু রাশি

মকর রাশি

আজ আপনাকে ব্যবসার জন্য কাছাকাছি এবং দূরে ভ্রমণ করতে হতে পারে। আজ কোনও মূল্যবান জিনিস হারাতে পারে বা চুরি হতে পারে তাই সতর্ক থাকতে হবে। আজকে অন্য দিনের তুলনায় পরিশ্রম বেশি হতে পারে।

মকর রাশি
মকর রাশি

কুম্ভ রাশি

অতিরিক্ত বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। ঋণ শোধ নিয়ে চিন্তা বৃদ্ধি পাবে। অতিরিক্ত পরিশ্রমের ফলে রক্তচাপ বৃদ্ধি পেতে পারে। অসৎসঙ্গে ক্ষতির সম্ভাবনা হওয়ার যোগ রয়েছে।

কুম্ভ রাশি
কুম্ভ রাশি

মীন রাশি

আজকের দিনটি আপনার জন্য ভালো। আজ কর্মলাভের প্রবল সম্ভাবনা রয়েছে। পারিবারিক সমস্যা সৃষ্টি হতে পারে। অভিভাবকের শারীরিক সমস্যা দেখা দিতে পারে। 

মীন রাশি
মীন রাশি


telegram channel Viral News on Telegram