শুক্রবার ৩১শে ডিসেম্বর ২০২১, দিনটি আপনার জন্য কেমন যাবে, দেখুন আজকের রাশিফল | Horoscope update in Bengali (31st December, 2021)

Friday, December 31 2021, 3:35 am
highlightKey Highlights

চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, সবক্ষেত্রেই আপনার আজকের দিনটি কেমন যাবে? জানুন শুক্রবারের রাশিফল।


রাশিচক্র যেমন ক্রমবর্ধমান পরিবর্তিত হয় ঠিক আমাদের ভাগ্যের চাকাও একইভাবে প্রতিনিয়ত ঘূর্ণায়মান ; কখনো যা দেয় সদর্থক ফল আবার কখনো বা নেতিবাচক । তবে ভাগ্য যা ই নির্ধারণ করুক না কেন আসল সত্যটি হলো কর্ম + ভাগ্য= ফল । তাই সঠিক কর্ম করে গেলে ভাগ্য ও হবে সুপ্রসন্ন ।

একনজরে জেনে নিন শুক্রবারের রাশিফল

মেষ রাশি

আজ আপনার স্বাস্থ্যের উন্নতি হবে। অতিরিক্ত ব্যয় আপনার জন্য বিপদ ডেকে আনতে পারে। উপার্জনের পাশাপাশি সঞ্চয়ের ক্ষেত্রে ও মনোযোগ দেওয়া প্রয়োজন। আজকে ফাঁকা সময় অকারণে নষ্ট না করে সেই সময়ে আপনার কোনো সমস্যা সমাধান করার চেষ্টা করতে পারেন।

মেষ রাশি
মেষ রাশি

বৃষ রাশি

আজ অপ্রয়োজনীয় কোনো বিষয়ে অযথা তর্ক করে নিজের সময় নষ্ট করবেন না। "তর্কে পাওয়ার কিছু নেই বরং হারাবার আছে"- এই কথাটি সর্বদা মনে রাখবেন। পরিবারের সকলের সাথে আজ কিছু ভালো পারিবারিক সময় উপভোগ করবেন।

বৃষ রাশি
বৃষ রাশি

মিথুন রাশি

অর্থ-সংক্রান্ত কোনো সমস্যার কারণে আজ আপনি উদ্বিগ্ন থাকতে পারেন। স্বাস্থ্যের দিকে খেয়াল রাখা আপনার জন্য অত্যন্ত জরুরি। আর্থিক বিষয় সংক্রান্ত ব্যাপারে একমাত্র আপনার বিশ্বস্ত সঙ্গীর সাথেই পরামর্শ করুন।

মিথুন রাশি
মিথুন রাশি

কর্কট রাশি

আজ নতুন কোনও কাজের সুযোগ বা বাড়তি উপার্জন হতে পারে।অতিরিক্ত লোভ আজ আপনার বিপদ ডেকে আনতে পারে। বুদ্ধি স্থির রেখে বিশেষ কোনও কাজের দিকে পা বাড়ানোই শ্রেয়। চাকরিজীবীদের ক্ষেত্রে আজ পদোন্নতির যোগ রয়েছে। আজ আপনার স্বাস্থ্য ভাল থাকবে।

কর্কট রাশি
কর্কট রাশি

সিংহ রাশি

আপনার প্রতিবাদী মনোভাবের ফলে আজ সমাজে আপনার সম্মান বৃদ্ধি পেতে পারে। সন্তানদের সঙ্গে সম্পর্ক ভাল থাকবে। অতিরিক্ত পরিশ্রমের ফলে আজ শারীরিক কষ্ট বৃদ্ধি পেতে পারে। আজ কোনো কাজের কারণে বাড়ির বাইরে যেতে হতে পারে এবং তারফলে আপনার মানসিক কষ্ট বাড়তে পারে। আজ গুরুজন স্থানীয় কারও সঙ্গে আপনার মতবিরোধ হতে পারে।

সিংহ রাশি
সিংহ রাশি

কন্যা রাশি

আজ কর্মক্ষেত্রে আপনার বিরোধী মনোভাব ত্যাগ করাই ভাল। ঋণ পরিশোধ করার জন্য আজ আপনার সঞ্চয়ে ব্যাঘাত ঘটবে। বাড়িতে কোনো পোষ্যের আগমনে আনন্দ উপভোগ করতে পারেন। আজ আপনার প্রেমের সম্পর্কে নতুন মোড় ঘুরতে পারে। মামলায় জড়িয়ে পড়ার আশঙ্কা আছে তাই সাবধানে থাকুন। 

কন্যা রাশি
কন্যা রাশি

তুলা রাশি

আজ আপনি উচ্চ ক্যালোরিযুক্ত খাবার এড়িয়ে চলুন এবং শরীরচর্চার প্রতি একনিষ্ঠ হোন, তাতে আপনার স্বাস্থ্য ভালো থাকবে। অবাস্তব পরিকল্পনা করার ফলে আজ আপনার অর্থের অভাব দেখা দিতে পারে। অপ্রত্যাশিত দায়িত্ব আপনার আজকের সমস্ত পরিকল্পনাকে ব্যাহত করবে।

তুলা রাশি
তুলা রাশি

বৃশ্চিক রাশি

সারাদিনের ব্যস্ততার মাঝে যে ফাঁকা সময় পাবেন সেই সময়টির সঠিক ব্যবহার করা শিখতেই হবে নয়তো জীবনে আপনি সবার পেছনে থেকে যাবেন। পুরনো কোনো বিনিয়োগ থেকে আজ আপনার লাভের সম্ভাবনা রয়েছে।

বৃশ্চিক রাশি
বৃশ্চিক রাশি

ধনু রাশি

আজ আপনার জীবনে নতুন প্রেম আসতে পারে। এরফলে আজ আপনার মন খানিকটা অশান্ত থাকতে পারে। কর্মক্ষেত্রে আজকের দিনটি চলনসই ভাবে কাটাবেন। আজ কোনো ক্ষেত্রে পদক্ষেপ গ্রহণ করার আগে সতর্কতা অবলম্বন করা উচিত। 

ধনু রাশি
ধনু রাশি

মকর রাশি

 আপনার সৃজনশীল মনোভাব আজ আপনাকে চাপমুক্ত থাকতে সাহায্য করবে। দিনের শেষ সময়ে আপনার আর্থিক অবস্থার উন্নতি ঘটতে পারে। কোনো বিষয়ে যৌথ উদ্যোগ নিলে আজ তা আপনার জন্য লাভদায়ক হবে। আজ আপনার স্ত্রীর সঙ্গে মনোমালিন্য হতে পারে।

মকর রাশি
মকর রাশি

কুম্ভ রাশি

আজ অবিবাহিত বা অবিবাহিতাদের জন্য বিবাহের প্রবল যোগ রয়েছে। আজ আপনার জন্য কোনও বিবাহের প্রস্তাব আসতে পারে তাই তৈরি থাকুন। অনেকের ক্ষেত্রে প্রেমে পড়ারও সম্ভাবনা রয়েছে। আজ কোনও নতুন কাজ শুরু করার আগে অভিজ্ঞ ব্যক্তিদের পরামর্শ নিন তাতে আপনারই লাভ হবে।

কুম্ভ রাশি
কুম্ভ রাশি

মীন রাশি

আজ আপনার প্রচুর পরিমাণে অর্থ ব্যয় হতে পারে ফলে সঞ্চয়ের ক্ষেত্রে অসুবিধা হবে। তবে চিন্তার কোনো কারণ নেই এই পরিস্থিতি শীঘ্রই বদলাবে। কোনো বন্ধুর সমস্যার জেরে আপনি চিন্তাগ্রস্ত হতে পারেন। আজ কোনো সামাজিক কাজের সাথে যুক্ত হতে পারেন তাতে আপনার প্রতিপত্তি বাড়বে।

মীন রাশি
মীন রাশি

telegram channel Viral News on Telegram