বৃহস্পতিবার ৩০শে ডিসেম্বর ২০২১, দিনটি আপনার জন্য কেমন যাবে, দেখুন আজকের রাশিফল | Horoscope update in Bengali (30th December, 2021)

Thursday, December 30 2021, 7:10 am
highlightKey Highlights

চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, সবক্ষেত্রেই আপনার আজকের দিনটি কেমন যাবে? জানুন বৃহস্পতিবারের রাশিফল।


রাশিচক্র যেমন ক্রমবর্ধমান পরিবর্তিত হয় ঠিক আমাদের ভাগ্যের চাকাও একইভাবে প্রতিনিয়ত ঘূর্ণায়মান ; কখনো যা দেয় সদর্থক ফল আবার কখনো বা নেতিবাচক । তবে ভাগ্য যা ই নির্ধারণ করুক না কেন আসল সত্যটি হলো কর্ম + ভাগ্য= ফল । তাই সঠিক কর্ম করে গেলে ভাগ্য ও হবে সুপ্রসন্ন ।

একনজরে জেনে নিন বৃহস্পতিবারের রাশিফল

মেষ রাশি

আজ আপনার কর্মস্থলে কাজের চাপ প্রচুর পরিমাণে বাড়বে। আজ আপনাকে বিভিন্ন রকম পরিস্থিতির সম্মুখীন হতে হবে। শরীর স্বাস্থ্য ভালো থাকবে। কোনো কারণবশত আজ পরিবারে বিবাদ সৃষ্টি হতে পারে। কেবল আর্থিক স্থায়িত্ব নিয়েই নয় এর পাশাপাশি আপনাকে যে ঋণগুলি নিতে হবে তা নিয়েও চিন্তায় থাকবেন।

মেষ রাশি
মেষ রাশি

বৃষ রাশি

আজ বেশ কিছু মানুষের সঙ্গে আপনার তিক্ত সম্পর্ক তৈরি হবে। স্বাস্থ্যের দিক থেকে আজকের দিনটি আপনার খুব একটা ভালো যাবে না। আজকের দিনটি আপনার জন্য খুবই ভীতিজনক হলেও আপনাকে ঠান্ডা মাথায় এই সময়টি পার করতে হবে।

বৃষ রাশি
বৃষ রাশি

মিথুন রাশি

আর্থিক দিক থেকে আজকের দিনটা আপনার বেশ ভালোই যাবে। তবে যথেষ্ট পরিমাণে আর্থিক সঞ্চয় না থাকলে স্বাস্থ্যের দিক থেকে বিরূপ প্রভাব পড়বে তারফলে আপনাকে সমস্যার সম্মুখীন হতে হবে। নিজের দায়িত্বগুলির প্রতি মনোযোগ দিতে না পারায় এমন পরিস্থিতি তৈরি হবে যাতে আপনি কর্মক্ষেত্রে ভুল করবেন।

মিথুন রাশি
মিথুন রাশি

কর্কট রাশি

আর্থিকভাবে আজ আপনি সবল থাকবেন। রাশিচক্রে গ্রহ এবং নক্ষত্রের অনুকূল অবস্থানের কারণবশত আপনি আজ অর্থ উপার্জনের ক্ষেত্রে অসংখ্য সুযোগ পাবেন।

কর্কট রাশি
কর্কট রাশি

সিংহ রাশি

আজ আপনার আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। পেশাদার দিক থেকে আজ আপনি আপনার সহকর্মীদের অনুপ্রেরণা যোগাবেন। কাজের জায়গায় আপনি কোনও গুরুত্বপূর্ণ প্রকল্পের দায়িত্ব নেওয়ার উদ্যোগ নেবেন।

সিংহ রাশি
সিংহ রাশি

কন্যা রাশি

আজকের দিনটি আপনার জন্য অত্যন্ত ভালো। পরিবারের সঙ্গে হয়তো কিছু ভাল মুহূর্ত কাটবে। আর্থিক লেনদেনের ক্ষেত্রে আজকের দিনটি একটি গড়পড়তা দিন হিসেবেই অতিবাহিত হবে। কর্মক্ষেত্রে অস্বাছন্দ্যবোধ ধীরে ধীরে কেটে যাবে।

কন্যা রাশি
কন্যা রাশি

তুলা রাশি

প্রেমজীবনে বাধা আসতে পারে। পরিকল্পনা করা ও সাশ্রয়ী মূল্যে কেনাকাটা করলে আর্থিক লেনদেন সহজতর হবে। কর্মক্ষেত্রে লক্ষ্যভেদ করার জন্য আজ আপনি সম্পূর্ণভাবে প্রস্তুত থাকবেন।

তুলা রাশি
তুলা রাশি

বৃশ্চিক রাশি

কর্মস্থলে কোনো কারণে আজ আপনার চিন্তা বাড়বে। স্বাস্থ্যের ওপর বিশেষ নজর দিন। সব মিলিয়ে আর্থিক দিক থেকে দিনের দ্বিতীয়ার্ধ বেশি সম্ভাবনাপূর্ণ বলে মনে হচ্ছে।

বৃশ্চিক রাশি
বৃশ্চিক রাশি

ধনু রাশি

 আজ কোনো ক্ষেত্রে অর্থ বিনিয়োগের আগে ভালো মতো ভাবনাচিন্তা করুন। আজ কাউকে এমন কোনো প্রতিশ্রুতি দেবেন না যা পরবর্তীতে পালন করা আপনার পক্ষে কঠিন হয়ে পড়ে।

ধনু রাশি
ধনু রাশি

মকর রাশি

দৃঢ় পদক্ষেপ এবং সিদ্ধান্ত আপনার জন্য সহায়ক ফলাফল নিয়ে আসবে। আজকে আপনি হঠাৎই কাজ থেকে ছুটি নেওয়ার পরিকল্পনা করতে পারেন এবং পরিবারের সঙ্গে কিছু ভালো সময় কাটাতে পারেন।

মকর রাশি
মকর রাশি

কুম্ভ রাশি

বাড়তি টাকাপয়সা কোনো নিরাপদ স্থানে সঞ্চয় করে রাখুন। সহায়ক গ্রহগুলি আপনাকে আজ সন্তুষ্ট বোধ করার প্রচুর কারণ এনে দেবে। আর্থিক দিক দিয়ে সচেতন থাকা অত্যন্ত প্রয়োজন। 

কুম্ভ রাশি
কুম্ভ রাশি

মীন রাশি

কর্মক্ষেত্রে আপনার বাস্তববাদী হওয়ার গুরুত্ব বোঝার প্রয়োজন দেখা দিতে পারে। আজকের দিনে আপনি হয়ত কিছু যৌক্তিক সিদ্ধান্ত নেবেন। কর্মস্থলে চাপের পরিমাণ বাড়বে। শরীর স্বাস্থ্য ভালো থাকবে। আজ আপনাকে বিভিন্ন রকম পরিস্থিতির সম্মুখীন হতে হবে।

মীন রাশি
মীন রাশি


telegram channel Viral News on Telegram