রবিবার ২৬শে ডিসেম্বর ২০২১, দিনটি আপনার জন্য কেমন যাবে, দেখুন আজকের রাশিফল | Horoscope update in Bengali (26th December, 2021)

Sunday, December 26 2021, 5:30 am
highlightKey Highlights

চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, সবক্ষেত্রেই আপনার আজকের দিনটি কেমন যাবে? জানুন রবিবারের রাশিফল।


রাশিচক্র যেমন ক্রমবর্ধমান পরিবর্তিত হয় ঠিক আমাদের ভাগ্যের চাকাও একইভাবে প্রতিনিয়ত ঘূর্ণায়মান ; কখনো যা দেয় সদর্থক ফল আবার কখনো বা নেতিবাচক । তবে ভাগ্য যা ই নির্ধারণ করুক না কেন আসল সত্যটি হলো কর্ম + ভাগ্য= ফল । তাই সঠিক কর্ম করে গেলে ভাগ্য ও হবে সুপ্রসন্ন ।

একনজরে জেনে নিন রবিবারের রাশিফল

মেষ রাশি

আপনার চঞ্চল মনোভাবের জন্য আজ কর্ম ক্ষেত্রে সমস্যার সৃষ্টি হবে।  জলপথে একটু বিপদের সম্ভাবনা রয়েছে তাই যাতায়াতের ক্ষেত্রে জলপথ এড়িয়ে চলাই উচিত। খুব নিকট কোনো আত্মীয়ের কাছ থেকে খুশির খবর পেতে পারেন। সেবা মূলক কাজে যুক্ত হন তাতে শান্তি লাভ করবেন। 

মেষ রাশি
মেষ রাশি

বৃষ রাশি

বেকারদের জন্য আজকের দিনটি শুভ এবং আজ কোনো ভালো কাজেরও খবর আসতে পারে। শারীরিক সমস্যা থাকবে না। অর্থসংক্রান্ত চাপ কম থাকবে। বাড়িতে অনেক অতিথি আসার সম্ভাবনা রয়েছে।আইনি কোনো কাজের ক্ষেত্রে খরচ বৃদ্ধি হতে পারে।

বৃষ রাশি
বৃষ রাশি

মিথুন রাশি

আজ কোনও রকম অজানা ভয় আপনাকে তাড়িয়ে বেড়াবে। সকাল থেকে শরীরে সমস্যা হতে পারে। ব্যবসায় সাফল্য আসবে, তবে প্রচুর অর্থ ব্যয়ও হবে। উচ্চশিক্ষা ক্ষেত্রে অনেক দূর এগোতে পারবেন। যে কোনও পরিস্থিতি সামলাতে নিজের বুদ্ধি প্রয়োগ করুন।

মিথুন রাশি
মিথুন রাশি

কর্কট রাশি

আজ কোনও বিষয়ে আপনাকে ছোটদের করুণার পাত্র হতে হবে। ঘরে বাইরে সমান দায়িত্ব পালন করতে গিয়ে নাজেহাল হতে হবে। সন্তানদের শুভ যোগাযোগ আসতে পারে। ভাইয়ের সঙ্গে অশান্তির যোগ রয়েছে। আজ কোনও বিষয়ে সংশয় নিয়ে স্ত্রীর সঙ্গে ঝামেলা বাধতে পারে।

কর্কট রাশি
কর্কট রাশি

সিংহ রাশি

আজ এমন কিছু সমস্যা দেখা দেবে যেটা সমাধান করতে গিয়ে নাজেহাল হতে হবে। শত্রুর সঙ্গে আপস করা যেতে পারে। বিচক্ষণ ব্যক্তির জন্য কর্মে উন্নতি। পরের উপকার করে আজ শান্তি অনুভব করবেন। 

সিংহ রাশি
সিংহ রাশি

কন্যা রাশি

আজকের দিনটি আপনার জন্য কল্যাণকর দিন। আজ আপনি হয়তো একটি দীর্ঘমেয়াদী অসুস্থতা থেকে মুক্তি পেতে পারেন। আজ আপনি আপনার স্ত্রীর ভগ্ন স্বাস্থের কারণে পীড়িত হতে পারেন। জীবনের আনন্দ যে নিজেদের মানুষজনকে সাথে নিয়ে চলার মধ্যে রয়েছে তা আপনি আজ স্পষ্টভাবে অনুভব করতে পারবেন।

তুলা রাশি

অনেক মানুষ আজ আপনার সামনেই মৌখিক প্রশংসা বর্ষণ করবে। যারা আত্মীয়ের কাছ থেকে ঋণ নিয়েছিলেন তাদের আজ যে কোনও শর্তে সেই অর্থ ফেরত দিতে হতে পারে। আপনার মাধুর্য এবং ব্যক্তিত্ব আপনাকে কিছু নতুন বন্ধু তৈরি করতে সাহায্য করবে। 

তুলা রাশি
তুলা রাশি

বৃশ্চিক রাশি

আপনি নিজের এবং আপনার পরিবারের উজ্জ্বল ভবিষ্যতের পরিকল্পনা করতে আজকের দিনটিকে কাজে লাগাতে পারেন। প্রেমের ক্ষেত্রে বাধা আসবে, তাই বলে এড়িয়ে চলবেন না। ঘরে কোনো ধর্মানুষ্ঠান সম্পাদিত হতে পারে।

বৃশ্চিক রাশি
বৃশ্চিক রাশি

ধনু রাশি

সঠিক সময়কে কাজে লাগান। আজকের দিনটি আপনার জন্য একটি চমৎকার দিন। আজ আপনার মানসিক শান্তি বজায় থাকবে। বন্ধুদের সঙ্গে কোথাও ঘুরতে যেতে পারেন। আজকে সৃজনশীল কোনো কাজে নিজেকে ব্যস্ত রাখতে পারেন। 

ধনু রাশি
ধনু রাশি

মকর রাশি

আজ এমন কিছু কাজ করবেন না যাতে ভবিষ্যতে সেই বিষয়ে আপনাকে আপসোস করতে হয়। আজ আপনি অনেক মানুষকে চিনতে পারবেন। আজ কোনো জটিল রহস্যের উন্মোচন হতে পারে। 

মকর রাশি 
মকর রাশি 

কুম্ভ রাশি

নিজের উদারতা বজায় রাখুন। আজ কোনো খুশির মুহূর্ত আপনাকে অনেক গুরুত্বপূর্ণ কিছু শিক্ষা দেবে। অযথা কোনো ক্ষেত্রে অর্থ ব্যয় করা বন্ধ করুন। ভবিষ্যতে আপনার জীবনে কোনো নেতিবাচক প্রভাব পড়তে পারে যা আপনাকে ঝামেলায় ফেলতে পারে। আজ কোনো নতুন উদ্যোগ নিলে সেই কাজ সম্পন্ন হবে না। 

কুম্ভ রাশি
কুম্ভ রাশি

মীন রাশি

অত্যধিক দুশ্চিন্তার জেরে মানসিক শান্তি হারিয়ে যেতে পারে। টাকাকড়ি পরিশোধ করতে পারেন। আজ বন্ধুদের কাছ থেকে কোনো ভালো খবর পেতে পারেন। কর্মক্ষেত্রে আজকে কোনো ভুলের জন্য অনেক খেসারত গুনতে হবে। 

মীন রাশি
মীন রাশি


telegram channel Viral News on Telegram