মঙ্গলবার ১১ই জানুয়ারি ২০২২, দিনটি আপনার জন্য কেমন যাবে, দেখুন আজকের রাশিফল | Horoscope update in Bengali ( 11th january, 2022)

Tuesday, January 11 2022, 6:55 am
highlightKey Highlights

চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, সবক্ষেত্রেই আপনার আজকের দিনটি কেমন যাবে? জানুন মঙ্গলবারের রাশিফল।


রাশিচক্র যেমন ক্রমবর্ধমান পরিবর্তিত হয় ঠিক আমাদের ভাগ্যের চাকাও একইভাবে প্রতিনিয়ত ঘূর্ণায়মান ; কখনো যা দেয় সদর্থক ফল আবার কখনো বা নেতিবাচক । তবে ভাগ্য যা ই নির্ধারণ করুক না কেন আসল সত্যটি হলো কর্ম + ভাগ্য= ফল । তাই সঠিক কর্ম করে গেলে ভাগ্য ও হবে সুপ্রসন্ন ।

একনজরে জেনে নিন মঙ্গলবারের রাশিফল

মেষ রাশি

আজ আপনার ঈর্ষাপরায়ণ ব্যবহার আপনাকে দুঃখিত এবং অবসাদগ্রস্থ করতে পারে। উপরি টাকা আজ জমিবাড়ি কেনার ক্ষেত্রে বিনিয়োগ করলে তাতে লাভের সম্ভাবনা রয়েছে। তরুণরা আজ প্রেমের সম্পর্কে আবদ্ধ হতে পারেন।

মেষ রাশি
মেষ রাশি

বৃষ রাশি

আপনার দয়ালু স্বভাব আজ আপনাকে অনেক খুশির মুহূর্তের সাক্ষী করবে। আজ আপনার আর্থিক দিকে উন্নতি নিশ্চিত। আপনার উদ্যম আজ ফলপ্রসূ প্রমাণিত হবে। অতীতকে পিছনে ফেলে রেখে সামনের উজ্জ্বল ভবিষ্যতের দিকে এগিয়ে চলুন।

বৃষ রাশি
বৃষ রাশি

মিথুন রাশি

আজ অপ্রয়োজনীয় কোনো জিনিস কিনে অকারণে অর্থ ব্যয় করবেন না। এরফলে ভবিষ্যতে আপনাকেই আর্থিক অসুবিধার সম্মুখীন হতে হবে। আজ কর্মক্ষেত্রে একটা চমৎকার দিন কাটাবেন। পুরনো বন্ধুদের সঙ্গে সাক্ষাতের ফলে আজ আপনার মন প্রসন্ন হতে পারে।

মিথুন রাশি
মিথুন রাশি

কর্কট রাশি

মানসিক কাঠিন্য বৃদ্ধি করুন। আজ আপনার বাসস্থান সংক্রান্ত কোনো বিনিয়োগ করলে তা লাভজনক হবে না। নিজের আবেগ নিয়ন্ত্রণে রাখুন এবং আপনার বর্তমান পরিস্থিতি খারাপ হয় এমন কিছু কাজ করা থেকে বিরত থাকুন। আজ আপনার প্রেমিকার রূঢ় বাক্যের দ্বারা আপনি  আঘাত পেতে পারেন।

কর্কট রাশি
কর্কট রাশি

সিংহ রাশি

আপনার মন আজ ভালো জিনিষের প্রতি আগ্রহী হবে। আর্থিক অবস্থান উন্নত হলেও অতিরিক্ত খরচ প্রকল্পগুলির কার্যনির্বাহে বাধার সৃষ্টি করবে। মোটের উপর আজকের দিনটি আপনার জন্য একটি লাভজনক দিন।

সিংহ রাশি
সিংহ রাশি

কন্যা রাশি

আপনি যদি কোনও দীর্ঘস্থায়ী রোগের কারণে সমস্যায় পড়ে থাকেন তবে সময়মতো ওষুধ খান। আজ অপ্রয়োজনে ভ্রমণ করতে হতে পারে। আপনি যদি অপ্রয়োজনীয় খরচ নিয়ন্ত্রণে রাখতে চান, তাহলে আপনার উচিত সঠিক বাজেট পরিকল্পনা করা। 

কন্যা রাশি
কন্যা রাশি

তুলা রাশি

মানসিক দৃঢ়তার জন্য ধ্যান এবং যোগ করতে শুরু করুন। অর্থ-সংক্রান্ত সমস্যার কারণে আজ আপনি উদ্বিগ্ন থাকতে পারেন। মেজাজ না সামলাতে পারলে পরিবারের সদস্যদের অনুভূতিতে আঘাত দিয়ে ফেলতে পারেন।

তুলা রাশি
তুলা রাশি

বৃশ্চিক রাশি

আপনার অভদ্র আচরণ আজ আপনার স্ত্রীর মেজাজ নষ্ট করতে পারে। অর্থ বিনিয়োগ এবং সংরক্ষণের কথা বিবেচনা করুন, অন্যথায় ভবিষ্যতে এই নিয়ে সমস্যা দেখা দিতে পারে। কর্মক্ষেত্রে প্রতিদ্বন্দ্বীরা আজ তাদের খারাপ কাজের ফলাফল পেতে পারে।

বৃশ্চিক রাশি
বৃশ্চিক রাশি

ধনু রাশি

দীর্ঘমেয়াদী ভিত্তিতে বিনিয়োগ করলে উল্লেখযোগ্য লাভ পাবেন। বন্ধুদের সঙ্গে আপনি স্বাচ্ছন্দ্য বোধ করবেন। প্রেমে অপ্রত্যাশিত মোড় সন্ধ্যার দিকে আপনার মনকে বিষণ্ণ করে তুলবে।

ধনু রাশি
ধনু রাশি

মকর রাশি

আপনার অর্থ কোথায় ব্যয় হচ্ছে সেদিকে আপনার নজর রাখা দরকার, অন্যথায় আপনি আগামী সময়ে সমস্যার মুখোমুখি হতে পারেন। কোন প্রতিবেশীর সাথে ঝগড়া আপনার মেজাজ খারাপ করতে পারে। কিন্তু আপনার মেজাজ হারাবেন না কারণ এটি শুধু আগুনে ইন্ধন জোগাবে। 

মকর রাশি
মকর রাশি

কুম্ভ রাশি 

মা বা বাবার স্বাস্থ্যের জন্য আজ আপনাকে প্রচুর অর্থ ব্যয় করতে হতে পারে। আত্মীয়রা আপনার অতিরিক্ত উদার আচরণের জন্য আপনার অন্যায় সুযোগ নিতে চেষ্টা করবে, তাই সাবধানে থাকুন।

কুম্ভ রাশি
কুম্ভ রাশি

মীন রাশি

এই রাশির যেসকল জাতক জাতিকারা ট্যাক্স ফাঁকি দেয় আজ তারা বড় সমস্যায় পড়তে পারে। অতএব, আপনাকে এই ধরনের কাজ থেকে বিরত থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। আজ আপনার রসিক স্বভাব আপনার চারপাশের পরিবেশকে আলোকিত করে তুলবে।

মীন রাশি
মীন রাশি

telegram channel Viral News on Telegram