শনিবার ১০ই ডিসেম্বর ২০২১, দিনটি আপনার জন্য কেমন যাবে, দেখুন আজকের রাশিফল | Horoscope update in Bengali (11th December, 2021)

Saturday, December 11 2021, 11:00 am
highlightKey Highlights

চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, সবক্ষেত্রেই আপনার আজকের দিনটি কেমন যাবে? জানুন শনিবারের রাশিফল।


রাশিচক্র যেমন ক্রমবর্ধমান পরিবর্তিত হয় ঠিক আমাদের ভাগ্যের চাকাও একইভাবে প্রতিনিয়ত ঘূর্ণায়মান ; কখনো যা দেয় সদর্থক ফল আবার কখনো বা নেতিবাচক । তবে ভাগ্য যা ই নির্ধারণ করুক না কেন আসল সত্যটি হলো কর্ম + ভাগ্য= ফল । তাই সঠিক কর্ম করে গেলে ভাগ্য ও হবে সুপ্রসন্ন।

একনজরে জেনে নিন শনিবারের রাশিফল

মেষ রাশি

আজ ব্যক্তিগত কোনো সমস্যার কারণে মানসিক সুখ নষ্ট হতে পারে। অর্থ নিরাপদে রাখুন। আজকে বাড়িতে কোনো ঝামেলা হতে পারে, তবে তা এড়িয়ে চলাই আপনার পক্ষে ভাল। উত্তেজনা থাকবে, নিজের মনের কোনো কথা আজকে ব্যক্ত করবেন না। 

মেষ রাশি
মেষ রাশি

বৃষ রাশি

আজ আপনার জীবনযাত্রায় বদল আসবে। নিজের ব্যক্তিত্ব ভাল রাখুন। নিজের কাজে মনোযোগী হন। আত্মীয়ের কাছ থেকে পাওয়া কোনো উপহার আপনার পক্ষে শুভ হবে। আজ আপনার ব্যক্তিগত সম্পর্ক ভেঙে যেতে পারে। 

বৃষ রাশি
বৃষ রাশি

মিথুন রাশি

আজ আপনার শক্তি এবং বুদ্ধির দ্বারা আপনি অল্প সময়ের মধ্যেই কোনো কাজ শেষ করতে পারবেন। যৌথ ব্যবসার ক্ষেত্রে মুশকিলে পড়ার সম্ভাবনা রয়েছে। কঠোর পরিশ্রম করুন, ইতিবাচক পরামর্শ মেনে চলুন। সময়ের সদ্ব্যবহার করুন। 

মিথুন রাশি
মিথুন রাশি

কর্কট রাশি

আজ আপনার কোনো মতামত আপনার অজান্তেই অন্যকে কষ্ট দেবে। বন্ধুদের সহায়তায় অনেকের উন্নতি লাভ হতে পারে। বড়দের পরামর্শ মেনে কোনো কাজে এগিয়ে যান। প্রেমে উন্নতি হতে পারে। 

কর্কট রাশি
কর্কট রাশি

সিংহ রাশি

আজকের দিনটা আপনার ভালোই কাটবে। আজ নিজের জন্য সময় বার করে নিজের ঘাটতি এবং ভালোর সন্ধান করুন। এটি আপনার ব্যাক্তিত্ব মধ্যে ইতিবাচক পরিবর্তন আনবে। আপনার প্রফুল্ল স্বভাব অন্যদের খুশি করবে।

সিংহ রাশি
সিংহ রাশি

কন্যা রাশি

আপনি কর্মক্ষেত্রে যে সমস্ত কঠিন কাজ করেছেন আজ সেগুলির ফল ফিরে পেতে পারেন। আপনি যদি ভ্রমণ করে থাকেন তবে আপনার জীবনে সবচেয়ে মূল্যবান জিনিসগুলির প্রতি বিশেষ যত্ন নিন। আজ নিজের পরিবারের সদস্যদের সাথে একটি শান্তিপূর্ণ এবং নির্ঝঞ্ঝাট দিন উপভোগ করুন। 

কন্যা রাশি
কন্যা রাশি

তুলা রাশি

আপনি যদি বিবাহিত হন তাহলে আজ আপনার শ্বশুরবাড়ির পক্ষ থেকে কিছু খারাপ খবর পেতে পারেন, যার ফলে আপনার মন খারাপ হতে পারে। ব্যবহারে অস্থিরতা দেখাবেন না- বিশেষ করে জীবনসঙ্গীর সঙ্গে, তাতে গৃহশান্তি নষ্ট হয়ে যাবে। 

তুলা রাশি
তুলা রাশি

বৃশ্চিক রাশি

আজ কোন আধ্যাত্মিক ব্যক্তির আশীর্বাদে আপনার মানসিক শান্তি ফিরে আসবে। অর্থ বিনিয়োগ এবং সঞ্চয়ের ব্যাপারে আজ আপনার পরিবারের সদস্যদের সাথে কথা বলা প্রয়োজন। তাদের পরামর্শ আপনার আর্থিক পরিস্থিতির উন্নতিতে সহায়ক হিসাবে কাজ করবে। আপনার স্ত্রীর সাথে ভালো বোঝাপড়া ঘরে সুখ-শান্তি এবং সমৃদ্ধি বজায় রাখবে। 

বৃশ্চিক রাশি
বৃশ্চিক রাশি

ধনু রাশি

আজ আপনার জীবনে কোনও স্মরণীয় ঘটনা আপনাকে শিক্ষা দেবে। ব্যবসার ক্ষেত্রে লাভের সম্ভাবনা রয়েছে। আজ রাস্তাঘাটে সাবধানে চলবেন। স্বাস্থ্য একটু টলমলে থাকবে। 

ধনু রাশি
ধনু রাশি

মকর রাশি

আজ আপনার আর্থিক উন্নতি নিশ্চিত। কোনো সামাজিক জমায়েত আপনার লাভের কারণ হবে। অনেকের সাথে সাক্ষাৎ এর ফলে আপনার ভাল কিছু ঘটবে। সাবধানে চলাফেরা করুন কারণ আজ আপনার পড়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে যাতে ব্যথা পাবেন। 

মকর রাশি
মকর রাশি

কুম্ভ রাশি

নিজের ও সন্তানদের লেখাপড়ায় বিঘ্নের আশঙ্কা রয়েছে, তবে শেষরক্ষা হবে বলে মনে হয়। একটি সন্তানের বিবাহযোগ আছে। এই রাশির জাতক জাতিকাদের আর্থিক ব্যপারে চাপ থাকবে ।

কুম্ভ রাশি
কুম্ভ রাশি

মীন রাশি

চাকরির ক্ষেত্রে উন্নতির যোগ আছে, তবে ব্যবসার জন্য দূরে যেতে হতে পারে। আত্মীয়-স্বজনের সঙ্গে সদ্ভাবে চিড় ধরতে পারে। স্ত্রীর স্বাস্থ্য ভাল নাও থাকতে পারে। জেদ ও একগুঁয়েমি ত্যাগ করতে পারলে সাংসারিক শান্তি বজায় থাকবে।

মীন রাশি
মীন রাশি


telegram channel Viral News on Telegram