জন্মদিনে কিরণের সঙ্গে বিচ্ছেদ নিয়ে কি বললেন অভিনেতা আমির খান?

Monday, March 14 2022, 11:06 am
highlightKey Highlights

বলিউড অভিনেতা আমির খানের আক্ষেপ, অনেকখানি সময় ধরে কেবল তাঁর কাজে মন দেওয়ার দরুন তিনি তাঁর দুই প্রাক্তন স্ত্রী রীনা বা কিরণ এবং তাঁর সন্তানদের সময় দিতে পারেননি। তাহলে কিরণের সাথে বিচ্ছেদের কারণ কি অন্য কেউ?


১৫ বছরের দাম্পত্য জীবনে ইতি টেনেছেন সেলিব্রিটি জুটি আমির খান এবং কিরণ রাও। এই দুজনের বিবাহ-বিচ্ছেদ হলেও তাঁরা আগের মতোই বন্ধু আছে। ছেলে আজাদকে একসঙ্গে বড় করে তোলার সিদ্ধান্তও নিয়েছিলেন তাঁরা। সে কথা আগেও নেটমাধ্যমে বিবাহ বিচ্ছেদ ঘোষণা করার সময়েই জানিয়েছিলেন প্রাক্তন-দম্পতি। এ বারে বিচ্ছেদের কারণ নিয়ে মুখ খুললেন ‘লাল সিংহ চড্ডা’।

আমির খান এবং কিরণ রাও
আমির খান এবং কিরণ রাও

কোনও সমস্যা ছিল না আমাদের মধ্যে। কিন্তু একটা সময়ের পর বুঝতে পারলাম, স্বামী-স্ত্রী হিসেবে আমাদের সম্পর্কে বদল এসেছে। সেটা আর আগের মতো নেই। দু’জনেই বিবাহ নামক প্রতিষ্ঠানটিকে অসম্মান জানাতে চাইনি। এবং একে অপরের প্রতি অগাধ শ্রদ্ধা থাকায় এই সিদ্ধান্ত।

আমির খান

অন্যদিকে কিরণের সঙ্গে বিচ্ছেদের আগেই অভিনেত্রী ফতিমা সানা শেখের সঙ্গে আমিরের সম্পর্ক নিয়ে নানাবিধ গুঞ্জন ছিল। বিচ্ছেদের পর সেই গুঞ্জন আরও গতি পায়। ‘দঙ্গল’ ছবিতে অভিনয় করার পর থেকেই ফতিমাকে নিয়ে আমির খানের সম্পর্কের গুজব শোনা গিয়েছিল বলি পাড়ায়। ‘দঙ্গল’ ছাড়াও ‘ঠগস অব হিন্দুস্তান’ ছবিতে একসঙ্গে কাজ করেছেন দুই তারকা। অনেকের ধারণা হয়, আমির তৃতীয় বিয়ে করতে চলেছেন ফতিমার সঙ্গে।

অভিনেত্রী ফাতিমা সানা শেখ 
অভিনেত্রী ফাতিমা সানা শেখ 

বিবাহ বহির্ভুত সম্পর্কিত প্রশ্নের উত্তরে অভিনেতা আমির খান জানিয়েছেন, রীনার সঙ্গে বিচ্ছেদের সময় যেমন অন্য কোনও নারী তার জীবনে ছিল না, ঠিক তেমনই কিরণের সঙ্গে বিচ্ছেদের সময়েও অন্য কারও সঙ্গে তিনি সম্পর্কে জড়াননি।

পোস্টার -‘লাল সিংহ চড্ডা’
পোস্টার -‘লাল সিংহ চড্ডা’

আজ অর্থাৎ ১৪ই মার্চ, ২০২২ (সোমবার)-এ বলিউড অভিনেতা আমির খান ৫৭ বছরে পা দিলেন। এখন পিছনে ফিরে তাকালে তাঁর আক্ষেপ, রীনা বা কিরণ এবং তাঁর সন্তানদের (প্রথম পক্ষের স্ত্রীর সঙ্গে তাঁর দুই সন্তান, ইরা এবং জুনেইদ। কিরণ এবং আমিরের একমাত্র ছেলে আজাদ।) তিনি সময় দিতে পারেননি। অনেকখানি সময় ধরে কেবল তাঁর কাজে মন দিয়েছেন তিনি।

আমি ভাবতাম, দর্শকদের কাছাকাছি থাকতে হবে। তাঁরাও আমার পরিবার। এই ভেবে ভেবে কখন যে নিজের পরিবারকে অবহেলা করে ফেলেছি, জানি না। ওরা যে বাড়িতে অপেক্ষা করছে, সে কথা ভুলেই গিয়েছি।

আমির খান


telegram channel Viral News on Telegram

পিডিএফ ডাউনলোড | Print or Download PDF File