অবিশ্বাস্য কান্ড! বিমানের চাকায় প্রায় আড়াই ঘণ্টা উড়ে যুক্তরাষ্ট্রে পৌঁছালেন এক ব্যক্তি

Monday, November 29 2021, 2:09 pm
highlightKey Highlights

ওই মানুষটি কিভাবে চরম তাপমাত্রায় এবং প্রায় ৩৪ হাজার ফুট (১০ হাজার মিটারের বেশি) উচ্চতায় এত দীর্ঘ সময় ধরে টিকে থাকতে পারল সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি।


গুয়াতেমালা থেকে আমেরিকান এয়ারলাইনসের একটি ফ্লাইটের হুইল কূপে এক ব্যক্তিকে পাওয়া গেল। জানা যাচ্ছে তিনি আড়াই ঘণ্টারও বেশি সময় ধরে ল্যান্ডিং গিয়ার কম্পার্টমেন্টে ভ্রমণ করছিলেন।

বিমানের চাকায় করে যুক্তরাষ্ট্রে পাড়ি

গুয়াতেমালা থেকে আমেরিকান এয়ারলাইনসের একটি ফ্লাইটের 'হুইল কূপে' এক ব্যক্তিকে পাওয়া গেছে বলে স্পুটনিক সূত্রে খবর। জানা যাচ্ছে তিনি কোনোরকম চোট পাননি। কোনো আঘাত ছাড়াই প্রায় আড়াই ঘণ্টারও বেশি সময় ধরে ল্যান্ডিং গিয়ার কম্পার্টমেন্টে ভ্রমণ করেন বলে জানাচ্ছে মিয়ামি হেরাল্ড।

ফ্লাইটের হুইল কূপ থেকে উদ্ধার এক ব্যক্তি
ফ্লাইটের হুইল কূপ থেকে উদ্ধার এক ব্যক্তি

ব্যক্তিটিকে সম্পূর্ণ অক্ষত অবস্থায় উদ্ধার করা হয়েছে

যদিও তিনি গুরুতর কোনো আঘাত পাননি তাও তাকে ইউএস কাস্টমস অ্যান্ড বর্ডার প্যাট্রল দ্বারা আটক করা হয় এবং পরে হাসপাতালে ভর্তি করা হয়। জানা যাচ্ছে ২৬ বছর বয়সী এই ব্যক্তি, যার নাম এবং জাতীয়তা সিবিপি প্রকাশ করেনি, তিনি নিজেকে ল্যান্ডিং-গিয়ার কম্পার্টমেন্ট রেখে শনাক্তকরণ এড়াতে চেষ্টা করেছিলেন।

টুইটারে প্রকাশিত একটি ভিডিওতে দেখা যাচ্ছে, ওই ব্যক্তিটি মাটিতে বসে আছেন এবং বিমানবন্দরের কর্মীরা তাকে বিভিন্ন রকম সাহায্য করছেন; এগিয়ে দিচ্ছেন পানীয় জল।


telegram channel Viral News on Telegram