কমছে না বুকের ব্যথা, এসএসকেএম থেকে রামরিক হাসপাতালে স্থানান্তরিত করা হল অনুব্রতকে

Wednesday, April 20 2022, 5:41 pm
highlightKey Highlights

হাসপাতাল থেকে বের করা হচ্ছে অনুব্রত মণ্ডলকে। কিছু বিশেষ শারীরিক পরীক্ষার জন্য তাঁকে নিয়ে যাওয়া হয় অ্যানেক্স রামরিক হাসপাতালে।


দু’সপ্তাহ আগে কলকাতায় এসে সিবিআই দফতরে যাওয়ার কথা ছিল অনুব্রত মণ্ডলের। তবে শারীরিক অসুস্থতার কারণে তাকে সেই মুহূর্তে ভর্তি করা হয় এসএসকেএম হাসপাতালে। বুকের চাপ এবং ব্যথা না কমায় বীরভূম জেলা তৃণমূলের সভাপতি অনুব্রতকে সিটি অ্যানজিও করার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা। ওই পরীক্ষার জন্য বুধবার এসএসকেএম থেকে অ্যাম্বুল্যান্সে করে তাঁকে নিয়ে যাওয়া হয় এসএসকেএমের অ্যানেক্স রামরিক হাসপাতালে। 

কী কী সমস্যায় ভুগছেন তৃণমূলের সভাপতি অনুব্রত মণ্ডল? জেনে নিন সিবিআইয়ের পরবর্তী পদক্ষেপ

বুকে ব্যথা, শ্বাসকষ্ট নিয়ে দু’সপ্তাহ আগে এসএসকেএম হাসপাতালে ভর্তি হন অনুব্রত। এছাড়াও উচ্চ রক্তচাপ, স্লিপ অ্যাপনিয়া ও সংক্রমণ-সহ  তাঁর শরীরে একাধিক সমস্যা রয়েছে। এর আগে ফুসফুসের পরীক্ষা করা হয়েছিল অনুব্রতর। কিন্তু বুকে ব্যাথা এবং শ্বাসকষ্ট না কমায় সিটি অ্যানজিও করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

জানা যাচ্ছে সিটি অ্যান্জিও-র রিপোর্ট আসতে সময় লাগবে দিন দুয়েক। মূলত হৃদ্‌যন্ত্রে কোনও ব্লকেজ আছে কি না, রক্ত সরবরাহের ধমনীতে ক্যালসিয়াম জমছে কি না, সেটা দেখার জন্য আজ সিটি অ্যান্জিও কারার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এছাড়াও অল্প হাঁটাচলা করলেই হাঁফ ধরে যাওয়ার সমস্যা হচ্ছে সভাপতি অনুব্রত মণ্ডলের। এই পরীক্ষার রিপোর্ট পাওয়ার পরই চিকিৎসকরা পরবর্তী সিদ্ধান্ত নেবেন।


telegram channel Viral News on Telegram

পিডিএফ ডাউনলোড | Print or Download PDF File