চরম শূন্যতা ঘনালো রচনা ব্যানার্জীর জীবনে, কাছের মানুষকে হারিয়ে শোকস্তব্ধ অভিনেত্রী

Saturday, November 20 2021, 2:57 pm
highlightKey Highlights

বাবাকে হারিয়ে বিষাদে নিমজ্জিত তিনি। শোকবিহ্বল অভিনেত্রী কী জানালেন ??


 ১৫ নভেম্বরের সকালটা যে তার জীবনের অন্যতম দুঃখের দিন হয়ে উঠবে তা বুঝতে পারেননি জনপ্রিয় অভিনেত্রী তথা সঞ্চালিকা রচনা বন্দ্যোপাধ্যায়। প্রয়াত অভিনেত্রীর বাবা রবীন্দ্রনাথ বন্দ্যোপাধ্যায়। গত সোমবার সকালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছিলেন তিনি। পিতৃবিয়োগে তাই শোকস্তব্ধ অভিনেত্রী।

বার্ধক্যজনিত সমস্যায় দীর্ঘদিন ধরে ভুগছিলেন অভিনেত্রীর বাবা

 দীর্ঘদিন ধরেই বার্ধক্যজনিত অসুখে ভুগছিলে রবীন্দ্রনাথ বন্দ্যোপাধ্যায়। নানা রকম শারীরিক অসুস্থতার জেরে বেশ কয়েকবার তাঁকে হাসপাতালেও নিয়ে যেতে হয়েছিল। রবিবার রাতে আচমকাই তাঁর শরীরিক অবস্থার অবনতি ঘটে। রচনার বাড়িতেই চলছিল চিকিৎসা, কিন্তু শেষরক্ষা হল না। সোমবার সকালে নিজের বাসভবনেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮৪ বছর।বছর

বাবার সাথে অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়
বাবার সাথে অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়

অভিনেত্রীর বাবার প্রয়াণে শোকাচ্ছন্ন টলিপাড়া

বাবাকে হারানোর পর শোকে মুহ্যমান রচনা বন্দ্যোপাধ্যায়। টলিউডে রচনার সহকর্মীরা ও শোকজ্ঞাপন করেছেন। প্রয়াণের পর বাড়িতেই শায়িত ছিল তাঁর মরদেহ। অবশেষে সোমবারই কেওড়াতলা মহা শ্মশানে শেষ কৃত্য সম্পন্ন হয় রচনা বন্দ্যোপাধ্যায়ের বাবার।

সকলের প্রিয় দিদির জীবনে নেমে এল শোকের ছায়া

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় মুখ রচনা বন্দ্যোপাধ্যায়। হাসিখুশি স্বভাবের জন্য হাসিখুশি স্বভাবের জন্যই তিনি হলেন সবার প্রিয় দিদি। 'দিদি নম্বর ১’-এর মঞ্চে সবার দুঃখ ভাগ করে নেন তিনি। সদ্যই কেরিয়ারের নতুন ইনিংসও শুরু করেছেন রচনা। অনলাইনে শাড়ির ব্যবসা শুরু করেছেন অভিনেত্রী। কিন্তু এই সবকিছুর মাঝেই কিছুটা হলেও থমকে গেল অভিনেত্রীর জীবন। 

দিদি নাম্বার ওয়ান এর সেটে অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়
দিদি নাম্বার ওয়ান এর সেটে অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়


telegram channel Viral News on Telegram