হাসপাতালে ভর্তি রাজ্যের দমকলমন্ত্রী সুজিত বসু, অসুস্থতার কারণ কী?

Sunday, July 10 2022, 3:36 pm
highlightKey Highlights

হাসপাতালে ভর্তি করা হয়েছে রাজ্যের দমকলমন্ত্রী তথা বিধাননগরের বিধায়ক সুজিত বসুকে। সব ঠিক থাকলে, রবিবারই তাঁকে হাসপাতাল থেকে ছুটি দেওয়া হতে পারে।


গত শনিবার মধ্যরাতে হঠাৎই পেটে ব্যাথা অনুভব করতে শুরু করেন রাজ্যের দমকলমন্ত্রী তথা বিধাননগরের বিধায়ক সুজিত বসু। এরপর যত সময় এগোয়, তত ব্যাথা বাড়তে থাকে। 

হঠাৎ কী এমন হল দমকলমন্ত্রীর? আপাতত চিকিৎসাধীন রয়েছেন

গতকাল গভীর রাতেই সুজিত বসুকে নিয়ে যাওয়া হয় বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে। সেখানেই তাঁকে ভর্তি করে নেওয়া হয়। তবে বর্তমানে তাঁর অবস্থা স্থিতিশীল বলেই ওই বেসরকারি হাসপাতাল সূত্রে জানা গিয়েছে। বাকি পাঁচটা দিন যেমন খাওয়া-দাওয়া করতেন, শনিবার সাধারণ খাবারই খেয়েছিলেন সুজিত বাবু। কিন্তু এরপর সন্ধ্যা থেকেই শারীরিক অসুস্থতা বোধ করছিলেন তিনি। রাত বাড়লে পেটের সমস্যা আরও বাড়ে মন্ত্রীর।

এরপর আর দেরি না করে গভীর রাত তিনটে নাগাদ তাঁকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। আপাতত বাইপাসের ধারে ওই বেসরকারি হাসপাতালেই ভর্তি রয়েছেন তিনি। সকাল থেকে তাঁর পেটের পরীক্ষা করা হচ্ছে বলে জানা গিয়েছে। বেশ কিছু ওষুধও দেওয়া হয়েছে তাঁকে। তবে হাসপাতাল সূত্রে খবর, তাঁর শারীরিক অবস্থা বর্তমানে স্থিতিশীল রয়েছে।

বিধাননগর তথা গোটা রাজ্যের রাজনীতিতে সুজিত বসু অত্যন্ত পরিচিত মুখ। মুখ্যমন্ত্রীও বেশ স্নেহ করেন তাঁকে। বর্তমানে রাজ্যের দমকল মন্ত্রীর দায়িত্ব পালন করছেন তিনি। দমকল মন্ত্রী হিসেবে যেভাবে সুজিত বসু কাজ করছেন, সেই কাজের প্রশংসাও করতে দেখা গিয়েছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। এর আগে দুই বার করোনায় আক্রান্ত হয়েছিলেন সুজিত বসু। এই পরিস্থিতিতে হঠাৎ করে সুজিত বাবু অসুস্থ হয়ে পড়ায় আর দেরি না করে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। তবে আপাতত তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীলই রয়েছে বলে হাসপাতাল সূত্রে জানা গিয়েছে।




পিডিএফ ডাউনলোড | Print or Download PDF File