ঠোঁটে ২৫টি সেলাই পড়ল, শ্যুটিং করতে গিয়ে গুরুতর চোট পেলেন শাহিদ কাপুর

Tuesday, December 21 2021, 6:21 am
highlightKey Highlights

চলতি বছরের শেষেই মুক্তি পেতে চলেছে শাহিদ কাপুরের ছবি জার্সি (Jersey)। ছবিতে তাঁকে ক্রিকেটারের চরিত্রে দেখা যাবে।


এমনিতেই ভারতে স্পোর্টস ছবির উন্মাদনা সবসময়ই বেশি। ৩১শে ডিসেম্বর ২০২১, শুক্রবার বড় পর্দায় মুক্তি পেতে চলেছে বলিউড অভিনেতা শাহিদ কাপুর ও ম্রুণাল ঠাকুর অভিনীত সিনেমা 'জার্সি' (Jersey)। ইতিমধ্যেই 'জার্সি'র গান জনপ্রিয় হয়েছে দর্শকদের মধ্যে।

জার্সিতে শাহিদ কাপুর 
জার্সিতে শাহিদ কাপুর 

'জার্সি'র নির্মাতাদের তরফে একটি ' বিহাইন্ড দ্য সিনস' ভিডিয়ো শেয়ার করা হল সোশ্যাল মিডিয়ায়। সেখানেই দেখা যাচ্ছে কী ভাবে অর্জুন তালোয়ার হয়ে উঠতে প্রাণপাত করেছেন শাহিদ (Shahid Kapoor)। ক্রিকেটার অর্জুনকে বড় পর্দায় ফুটিয়ে তুলতে দিন রাত এক করেছেন শাহিদ (Shahid Kapoor)। ক্রিকেট প্র্যাকটিসের সময় বলের আঘাতে তাঁর ঠোঁট ফেটে গিয়ে রক্তাক্ত হয়েছেন শাহিদ। শুধু তাই নয়, ২৫ টা সেলাই পড়েছিল শাহিদের সেই রক্ত বন্ধ করতে।

রক্তাক্ত শাহিদ 
রক্তাক্ত শাহিদ 

পেশাদার ক্রিকেটারের মতোই শাহিদ আরও ভালোভাবে চরিত্র ফুটিয়ে তুলতে একের পর এক বল মারছিলেন। সেরকমই এক অনুশীলনের দিনে ২২ গজে দাঁড়িয়ে থাকা অবস্থায় বলটি সজোরে এসে লাগে শাহিদের ঠোঁটে। সঙ্গে সঙ্গে ফেটে যায় বলিউড তারকার ঠোঁট। আঘাত এতটাই গুরুতর হয় যে রক্তে ভেসে যেতে দেখা যায় শাহিদের সাদা জার্সি। রক্ত থামানোর জন্য ক্ষতস্থানে রুমাল চেপে ধরলেও নিমেষে লাল হয়ে যায় রুমাল। এরপরেই চিকিৎসকের পরামর্শ নিতে তাঁর ঠোঁটের রক্ত বন্ধ করার জন্য ২৫ টি সেলাই পড়ে। 


telegram channel Viral News on Telegram