ছেলে ইউভানকে নিয়ে রাজ-শুভশ্রীর মধ্যে শুরু তুমুল ঝগড়া, এই অশান্তি মূল কারণ কী জানেন

Monday, May 9 2022, 9:53 am
highlightKey Highlights

বর্তমানে ছোট বড়ো সকলেই মোবাইল ফোনে আসক্ত। ছোট বাচ্চাদের জন্য যা একেবারে উপযুক্ত নয়। আর ছেলেকে এই মোবাইল ফোন দেওয়া নিয়েই প্রকাশ্যে ঝামেলায় জড়িয়ে পড়লেন রাজ-শুভশ্রী!


ছোট বাচ্চাদের হাতে খেলার সঙ্গী হিসেবে মোবাইল ফোন তুলে দেওয়াটা একেবারেই উচিত নয়। একথা বলতে গেলে প্রায় প্রত্যেক সচেতন অভিভাবকই জানেন। তবুও শিশুদের ভুলিয়ে রাখতে তাদের হাতে অনায়াসেই এই ক্ষতিকর সামগ্রী তুলে দিতে দেখা যায় বাবা-মায়েদের। কর্মব্যস্ততার দোহাই দিয়ে শিশুদের হাতে মোবাইল ফোন তুলে দিয়ে নিশ্চিন্ত থাকতে চান বাবা-মায়েরা। টলিউডের সেলিব্রিটি জুটি রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গাঙ্গুলীও তাদের সন্তান ইউভানের হাতে মোবাইল ফোন দেওয়া নিয়ে নিজেদের মধ্যে ঝামেলা শুরু করেন প্রকাশ্যেই। তবে কেবল এই কারণেই কী অশান্তি নাকি এর পিছনে রয়েছে অন্য গল্প? 

ছোট্ট ইউভানকে মোবাইলে আসক্ত করে তোলা নিয়ে রাজ এবং শুভশ্রীর মধ্যে বেঁধে গেলে তুমুল লড়াই

সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে সকাল সকাল ছেলেকে পাশে বসিয়ে গেম খেলা শেখাচ্ছেন রাজ। ছেলেকে টেক-স্যাভি করে তোলার জন্য উঠে-পড়ে লেগেছেন তিনি। এতেই আপত্তি শুভশ্রীর। তিনি রাজের কীর্তিকলাপ দেখে রেগে আগুন হয়ে পড়েন! শুভশ্রী রাজকে বোঝাতে চেষ্টা করেন এতোটুকু বয়সে মোবাইল ফোনের ব্যবহার ইউভানের ক্ষতি করতে পারে। এরপর দুজনের মধ্যে কথাকাটাকাটি বাড়তেই থাকে।

তবে এখানেই শেষ নয়। রাজ-শুভশ্রীর এই কথা কাটাকাটির মাঝেই ভিডিওটি তে এন্ট্রি নিলেন অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়। পরমব্রত সকলের উদ্দেশ্যে বলেন, “ছোট বাচ্চাদের হাতে মোবাইল তুলে দেবেন না এতে কতটা ক্ষতি হয় ভাবতে পারবেন না।

আসলে এই ভিডিওটি ছিল শুভশ্রী এবং পরমব্রতর আসন্ন ছবি ‘হাবজি গাবজি’র প্রচারের ভিডিও। রাজ চক্রবর্তীর পরিচালনায় এই ছবিটি মুক্তি পাবে আগামী ৩রা জুন। এক বিবাহিত দম্পতি এবং তাদের সন্তানের গল্প ছবি মারফত তুলে ধরেছেন রাজ। যেখানে মোবাইল ফোন কিভাবে বাচ্চাদের শৈশবকে প্রভাবিত করছে তা স্পষ্টভাবে তুলে ধরা হবে।


telegram channel Viral News on Telegram

পিডিএফ ডাউনলোড | Print or Download PDF File