টলিপাড়ায় থাবা বসিয়েছে করোনা ভাইরাস, এবার আক্রান্ত হলেন অভিনেত্রী তথা সাংসদ মিমি চক্রবর্তী

Friday, January 7 2022, 1:41 pm
highlightKey Highlights

নিজের সোশ্যাল হ্যান্ডেলের মাধ্যমে করোনায় আক্রান্ত হওয়ার খবর প্রকাশ করেন অভিনেত্রী তথা সাংসদ মিমি চক্রবর্তী। অভিনেত্রী জানিয়েছেন তিনি বাড়িতেই নিভৃতবাসে রয়েছেন।


বর্তমানে একের পর এক টলি তারকারা করোনায় আক্রান্ত হচ্ছেন। ইতিমধ্যেই কোভিড পজিটিভ হয়েছেন জিৎ গঙ্গোপাধ্যায়, সৃজিত মুখোপাধ্যায়, শ্রীজাত, রাজ চক্রবর্তী, শুভশ্রী গঙ্গোপাধ্যায় থেকে শুরু করে পার্ণো মিত্র, পরমব্রত চট্টোপাধ্যায়, রুদ্রনীল ঘোষ, দেব, রুক্মিনী মৈত্র। এই তালিকায় এবার নবতম সংযোজন অভিনেত্রী তথা সাংসদ মিমি চক্রবর্তী। গত বুধবার অভিনেত্রী নিজেই তার সোশ্যাল মিডিয়ায় অসুস্থতার খবর শেয়ার করেন। 

করোনা আক্রান্ত অভিনেত্রী তথা সাংসদ মিমি চক্রবর্তী
করোনা আক্রান্ত অভিনেত্রী তথা সাংসদ মিমি চক্রবর্তী

করোনা পজিটিভ মিমি চক্রবর্তী, নিভৃতবাসে রয়েছেন তৃণমূল সাংসদ

গত বুধবার অভিনেত্রী মিমি চক্রবর্তী সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তাঁর 'কোভিড পজিটিভ' হবার কথা প্রকাশ্যে জানান। তিনি লিখলেন, "আমার করোনার রিপোর্ট পজিটিভ এসছে। যদিও আমি গত কয়েকদিনে বাড়ির বাইরে পা রাখিনি নাকি বাইরের কোনও মানুষের সাথে দেখা করেছি। এটা সত্যি আমায় খুব খারাপভাবে ধরেছে।"

 এছাড়াও অভিনেত্রী আরও জানান যে তিনি ইতিমধ্যেই ডাক্তারের সাথে এবিষয়ে কথা বলেছেন এবং নিজেকে সম্পূর্ণ হোম কোয়ারেন্টাইনের মধ্যেই রেখেছেন। এছাড়াও অভিনেত্রী-সাংসদ তাঁর সকল ভক্তদের কে অনুরোধ জানিয়েছেন যাতে সবাই নিজেদের নিরাপদে রাখে,  কোভিডবিধি মেনে চলে এবং অবশ্যই সকলে যেন মাস্ক পরে থাকে।


telegram channel Viral News on Telegram