করোনা আক্রান্ত বর্ষীয়ান সংগীতশিল্পী লতা মঙ্গেশকর, ভর্তি আইসিইউ-তে

Wednesday, January 12 2022, 11:57 am
highlightKey Highlights

মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে বর্ষীয়ান সংগীতশিল্পী লতা মঙ্গেশকর।


করোনার তৃতীয় ঢেউয়ে আক্রান্ত হচ্ছেন বিনোদন জগতের একের পর এক নক্ষত্র। এবার  করোনা থেকে রেহাই পেলেন না কিংবদন্তি গায়িকা লতা মঙ্গেশকর ও । গত ১০ই জানুয়ারি করোনায় আক্রান্ত হয়েছেন তিনি। কোভিড রিপোর্ট পজিটিভ হতেই তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করতে হয়েছে বর্ষীয়ান গায়িকাকে। গত মঙ্গলবার এই খবর সামনে আসার পর থেকেই গায়িকার শরীর ও স্বাস্থ্য নিয়ে উদ্বিগ্ন হয়ে উঠেছেন তাঁর অনুরাগীরা। চিকিৎসক সূত্রে খবর, তিনি শুধুমাত্র কোভিড পজিটিভ নন, এর পাশাপাশি নিউমোনিয়াতেও আক্রান্ত ৯২ বছর বয়সী গায়িকা।

মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতাল
মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতাল

বর্তমানে মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে আইসিইউ-তে(ICU) চিকিৎসা চলছে সুর সম্রাজ্ঞী লতা মঙ্গেশকরের। ৯২ বছরের বর্ষীয়ান গায়িকা লতার  (Lata Mangeshkar ) বেশ কিছু শারীরিক সমস্যাও রয়েছে। তবে পরিবার সূত্রে আগেই জানা গিয়েছে লতা মঙ্গেশকরের শারীরিক পরিস্থিতি আপাতত স্থিতিশীল। বয়স ৯০ পেরিয়ে গেছে এবং সেই কারণেই কোনওরকম ঝুঁকি না নিয়ে আইসিইউ-তে রাখা হয়েছে কিংবদন্তী গায়িকাকে। সর্বক্ষণই চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন তিনি।

সংগীতশিল্পী লতা মঙ্গেশকর
সংগীতশিল্পী লতা মঙ্গেশকর

তাঁর অনুরাগীদের পাশাপাশি পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মাননীয়া মমতা বন্দ্যোপাধ্যায় গায়িকা লতা মঙ্গেশকরের দ্রুত আরোগ্যের কামনা জানিয়ে টুইট করেছেন। 


telegram channel Viral News on Telegram