Kolkata Metro: সপ্তাহের শুরুতেই মেট্রো বিভ্রাট, চূড়ান্ত ভোগান্তির শিকার যাত্রীরা

Monday, April 18 2022, 8:37 am
highlightKey Highlights

সপ্তাহের প্রথম দিন সোমবারে শোভাবাজার মেট্রো স্টেশনে আচমকা নিউ গড়িয়াগামী মেট্রোর রেকে সমস্যা। থমকে যায় মেট্রো। নাজেহাল যাত্রীরা।


 সোমবার (১৮ই এপ্রিল, ২০২২) বেলা ১২ টা বেজে ১০ মিনিট নাগাদ নিউ গড়িয়াগামী একটি মেট্রো শোভাবাজার স্টেশনে ঢুকতেই আচমকা থমকে যায় মেট্রো। প্রথমে মেট্রোর তরফে বিষয়টি খতিয়ে দেখা হয়। যান্ত্রিক ত্রুটির কারণে এই ঘটনা জানতে পেরেই শোভাবাজারে খালি করে দেওয়া হয় রেক। এই ঘটনার জেরে বেশ কিছুক্ষণের জন্য সম্পূর্ণভাবে বন্ধ হয়ে যায় মেট্রো পরিষেবা।

যাত্রীদের কথা মাথায় রেখে কিছুক্ষণ পর কবি সুভাষ থেকে সেন্ট্রাল ও দক্ষিণেশ্বর থেকে নোয়াপাড়া পর্যন্ত শুরু হয়েছে পরিষেবা। তবে এখনও দমদম থেকে সেন্ট্রাল পর্যন্ত চলছে না মেট্রো। দীর্ঘক্ষণ ধরে অপেক্ষা করেও মিলছে না মেট্রো। কেউ কেউ ঘণ্টাখানেক ধরে অপেক্ষারত। কেউ আবার বিকল্প পথে গন্তব্যে পৌঁছনোর চেষ্টা করছে। সবমিলিয়ে প্রবল সমস্যায় মেট্রোযাত্রীরা।

পয়লা বৈশাখের দুপুরে ময়দান স্টেশনে ১২.৫৪ মিনিটের আপ মেট্রোর সামনে ঝাঁপ দিয়েছিলেন এক যুবক। তবে ঘটনাচক্রে উনি লাইনের পাশে পড়েন, ফলে প্রাণে বেঁচে যান। এই ঘটনার জেরে ময়দান স্টেশনে উত্তেজনা ছড়িয়ে পড়ে। তড়িঘড়ি মেট্রো পুলিশ ও আধিকারিকরা যুবককে উদ্ধারকাজে হাত লাগান। এই ঘটনার জেরে বেশ কিছুক্ষণের জন্য ময়দানে স্তব্ধ হয়ে যায় মেট্রো পরিষেবা। তবে সেদিনও যাত্রীদের কথা মাথায় রেখে আংশিকভাবে মেট্রো পরিষেবা স্বাভাবিক রাখার চেষ্টা করা হয়েছিল। কয়েকদিনের ব্যবধানে ফের মেট্রোয় বিপত্তি।


telegram channel Viral News on Telegram

পিডিএফ ডাউনলোড | Print or Download PDF File