'জাতীয় দলের তারকার সঙ্গে দিনের পর দিন অবিচার’, KKR-কে তুলোধোনা করলেন মহম্মদ কাইফ

Friday, April 1 2022, 11:18 am
highlightKey Highlights

কুলদীপ যাদবের সঙ্গে ‘দুর্ব্যবহার’ করা নিয়ে এবার টিম ইন্ডিয়ার প্রাক্তন ক্রিকেটার মহম্মদ কাইফের রোষে পড়লো টিম কলকাতা নাইট রাইডার্স।


টিম ইন্ডিয়ার প্রাক্তন ক্রিকেটার মহম্মদ কাইফের রোষানলে কেকেআর।কুলদীপ যাদবের সঙ্গে ‘দুর্ব্যবহার’ করা নিয়ে কাইফের অভিযোগ, নাইটরা কুলদীপের সঙ্গে যেমন ব্যবহার করেছে, তাতে যে কোনও ম্যাচ উইনারের আত্মবিশ্বাস ভেঙে যাবে। কুলদীপের মতো ম্যাচ উইনারকে দিনের পর দিন বসিয়ে রাখা উচিত হয়নি বলে জানান মহম্মদ কাইফ।

আইপিএলের নিলামের আগে কুলদীপকে ছেড়ে দেয় কেকেআর, এবার যোগ দিয়েছে দিল্লি ক্যাপিটালস

দিল্লির হয়ে খেলতে নেমেই চমক দিয়েছেন টিম ইন্ডিয়ার চায়নাম্যান স্পিনার। প্রথম ম্যাচেই মুম্বইয়ের বিরুদ্ধে তিন উইকেট নিয়ে ম্যাচের সেরার খেতাব পকেটে পুরেছেন তিনি। কুলদীপ নিজের সেরা ফর্মে ফিরতেই কেকেআরে তাঁর প্রতি হওয়া অবিচার নিয়ে মুখ খুললেন মহম্মদ কাইফ। কুলদীপকে এভাবে বসিয়ে রাখা নিয়ে ক্ষোভে ফুঁসে উঠলেন দিল্লি ক্যাপিটালসের প্রাক্তন সহকারী কোচ।

কাইফ বলছেন,”কুলদীপ যাদব ঘোষিত ম্যাচ উইনার। কিন্তু ওকে খুব ভালভাবে ম্যানেজ করতে হয়। ও খুব আবেগপ্রবণ। ওকে সুযোগ না দিলে, বল না করালে মানসিকভাবে ভেঙে পড়ে। দীনেশ কার্তিক এবং ইয়ন মর্গ্যান যখন অধিনায়ক ছিলেন তখন ওকে লাগাতার বসিয়ে রাখা হত, বল করার সুযোগ দেওয়া হত না। এমন আচরণ করলে যে কোনও ম্যাচ উইনার চাপে পড়ে যাবে।”


telegram channel Viral News on Telegram

পিডিএফ ডাউনলোড | Print or Download PDF File