মঙ্গলবার: ১৪ই ডিসেম্বর ২০২১, আজকের দিনটি আপনার জন্য কেমন, জানুন আজকের রাশিফল | Horoscope update in Bengali (14th December, 2021)

Thursday, December 16 2021, 4:22 am
highlightKey Highlights

স্বাস্থ্য থেকে পরিবার, চাকরি থেকে ব্যবসা, সবমিলিয়ে আপনার আজকের দিনটি কেমন যাবে? জানুন মঙ্গলবারের রাশিফল।


ভিন্ন ব্যক্তির যেমন হয় ভিন্ন রাশি ; তেমনি প্রতিনিয়তই রাশিচক্রের ও পরিবর্তন হয় । তাই আপনার রাশি অনুযায়ী আজ আপনার ভাগ্যে কী আছে তা জেনে নিন একনজরে।

একনজরে জেনে নিন মঙ্গলবারের রাশিফল:

মেষ রাশি:

আজ আপনার যে কোনও দীর্ঘস্থায়ী রোগ বিরক্ত করতে পারে, এমনকি হাসপাতালে গিয়ে প্রচুর অর্থ ব্যয় করতে হতে পারে। আজ পরিবারকে যথেষ্ঠ সময় দিন এবং তাঁদেরকে বুঝতে দিন যে আপনি তাঁদের জন্য পরোয়া করেন। পেশাদার ক্ষেত্রে দায়িত্ববৃদ্ধির সম্ভাবনা আছে। আপনি এবং আপনার স্ত্রী আজ আপনার বিবাহিত জীবনের শ্রেষ্ঠ স্মৃতি তৈরি করতে পারেন।

মেষ রাশি
মেষ রাশি

বৃষ রাশি:

আপনার আজকের দিনটিতে ব্যস্ততা বাড়বে। আপনার প্রয়োজন মানসিক শান্তির। ব্যবসায় লাভবান হবেন। আবেগপ্রবণ না হয়ে বুদ্ধি দিয়ে বিচার বিবেচনা করুন এবং সিদ্ধান্ত নিন। জরুরি কাজগুলি সম্পন্ন করার চেষ্টা করুন। অন্যের ব্যাপারে আজ না কথা বললেই ভাল।

বৃষ রাশি
বৃষ রাশি

মিথুন রাশি:

দিনটিতে কূটনীতি প্রয়োজন। বেশ কিছু সমস্যা দেখা দিতে পারে। আর্থিক মুনাফা অর্জন করতে পারেন। অযথা নিজে উত্যক্ত হবেন না, প্রেমের মেজাজে আকস্মিক পরিবর্তন আসবে।

মিথুন রাশি
মিথুন রাশি

কর্কট রাশি:

আজ আপনার টাকাপয়সার দিকে উন্নতি হবে। পরিকল্পনা করে বিনিয়োগ করুন। আপনার উর্দ্ধতন কর্তাটি আজ অনিশ্চিত মেজাজে থাকবেন, সে বিষয়ে সজাগ থাকবেন। অপ্রয়োজনীয় পদক্ষেপ নেবেন না। দাম্পত্য জীবনেও আজ কিছু ঝামেলার সম্মুখীন হতে পারেন, তাই সামলে থাকুন।

কর্কট রাশি
কর্কট রাশি

সিংহ রাশি:

দিনটিতে স্বাস্থ্য ভাল থাকবে, তবে শরীর সতেজ নাও থাকতে পারে। মতপার্থক্য থাকবে, অপরকে নিয়ে বেশি ভাববেন না। আজ আপনার বেশ কিছু পরিকল্পনা নষ্ট হতে পারে। বিনোদনের খাতে ব্যয় হতে পারে।

সিংহ রাশি
সিংহ রাশি

কন্যা রাশি:

দিনটিতে আর্থিক সংকট থাকবে। মানসিক চাপ থেকে দূরে থাকুন। সতর্ক থাকুন, অবহেলা করলে মুশকিলে পড়তে হতে পারে। সন্দেহের জেরে ভাল সম্পর্ক নষ্ট হয়ে যাবে।

কন্যা রাশি
কন্যা রাশি

তুলা রাশি:

আজ নিজের ওপরে আত্মবিশ্বাস রাখুন, নিজের কাজে এগিয়ে যান। বিদেশ ভ্রমণের সুযোগ আসবে। অহেতুক চাপ নেওয়ার প্রয়োজন নেই। বেশকিছু বিষয় আজ শিখতে পারবেন। তবে কঠোর পরিশ্রম করতে হবে। নিজেকে কলহ থেকে দূরে রাখুন।

তুলা রাশি
তুলা রাশি

বৃশ্চিক রাশি:

অতীতের নেওয়া উদ্যোগ থেকে আজ সাফল্য পাবেন। হাতের বাইরেও বেরিয়ে যেতে পারে। কিন্তু, প্রেম ছাড়া সবকিছুই আজকে শুভ হবে।

বৃশ্চিক রাশি
বৃশ্চিক রাশি

ধনু রাশি:

আজকের দিনটিতে আপনার আর্থিক অবস্থার যথেষ্ঠ উন্নতি ঘটবে। নিজকাজে সহকর্মীর সাহায্য পাবেন। নতুন কাজে উদ্যোগ নিতে পারেন। সঙ্গীর মতামত অবহেলা করলে বিরোধ ঘটার সম্ভাবনা রয়েছে। প্রেমযোগ ভাল। দিনটি ভালই কাটবে। 

ধনু রাশি
ধনু রাশি

মকর রাশি:

দিনটিতে বন্ধুরা সহায়ক হবে।অর্থ ব্যায়ের দিকে সতর্ক থাকবেন। ভ্রমণে সুখী হবেন। নিজের জিনিস গুছিয়ে রাখুন। নতুন বন্ধু হতে পারে। আজ আপনার দাম্পত্য জীবনে নতুন কিছু আসতে পারে।

মকর রাশি
মকর রাশি

কুম্ভ রাশি:

দিনটিতে সামাজিক জমায়েত থাকবে এবং আপনি সেখানে বেশ খুশি হবেন। মতবিরোধ থাকবে। পরিবারের অন্যান্য সদস্যের সঙ্গে কথা বলুন। বেশ কিছু বিষয়ে ভাল করে চিন্তা করুন। আবেগের সামনে মাথা নোয়াবেন না।

কুম্ভ রাশি
কুম্ভ রাশি

মীন রাশি:

আজ আপনার আকাশকুসুম চিন্তা ভাবনা আসতে পারে। কিন্তু সবসময় হেঁয়ালি চিন্তাভাবনা করবেন না। উপযুক্ত কাজ করার সময় শক্তি প্রয়োজন হবে। আজ অনেকেই আপনাকে মানসিকভাবে আক্রমণ করতে পারে, তাই সতর্ক থাকুন। 

মীন রাশি
মীন রাশি

telegram channel Viral News on Telegram