এক ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দিয়েছেন বঙ্গতনয়া দেবিনা, এবার সদ্যোজাতের নাম প্রকাশ করলেন অভিনেত্রী

Sunday, April 17 2022, 1:30 pm
highlightKey Highlights

মুম্বইয়ের বাঙালিনী অভিনেত্রী দেবিনা বন্দ্যোপাধ্যায় এবং তাঁর স্বামী গুরমিত চৌধুরীর সদ্যোজাত কন্যার নামকরণ সম্পন্ন হয়েছে। কন্যার কী নাম রাখলেন এই তারকা দম্পতি


গত ৩রা এপ্রিল এক ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দিয়েছেন বঙ্গতনয়া দেবিনা। পরের দিন অভিনেতা গুরমিত তাঁর ইনস্টাগ্রাম ও টুইটারে পোস্ট দিয়ে ভক্তদের সেই সুখবর জানিয়েছিলেন। তিনি লিখেছিলেন, ‘কন্যাসন্তান হয়েছে। সকলের ভালবাসা এবং আশীর্বাদের জন্য কৃতজ্ঞ আমরা।’ সঙ্গে একটি ভিডিয়ো দিয়েছেন গুরমিত। যেখানে দেখা যাচ্ছে, নতুন মা-বাবার দুই হাতের মাঝে ফুলের মতো ফুটে উঠেছে ছোট্ট একটি হাত।

প্রকাশ্যে এল তারকা দম্পতি দেবিনা-গুরমিতের সদ্যোজাত কন্যার ছবি ও নাম

মেয়ের নাম রাখলেন লিয়ানা। বাবার পদবি জুড়ে একরত্তি হল লিয়ানা চৌধরী। তার জন্য ইনস্টাগ্রামে একটি প্রোফাইলও খুলেছেন বাবা-মা। তাতেই পোস্ট করলেন মেয়ের প্রথম ছবি।

সাদা বিছানায় সাদা পোশাকে শুয়ে রয়েছে ছোট্ট লিয়ানা। উপুড় করে শুইয়ে রাখা হয়েছে তাকে, যাতে মুখ না দেখা যায়। তাতেই বোঝা গেল, টেলিপাড়ার তারকা দম্পতি এখনই মেয়ের চেহারা প্রকাশ্যে আনতে চান না।

দেবিনা কিছুদিন আগেই তাঁর ইউটিউব চ্যানেলে তাঁর দর্শকদের কাছে তাঁর সন্তানের জন্য কিছু নাম জানতে চান। এর সঙ্গে তিনি জানিয়েছিলেন নিজেদের সন্তানের নাম ইংরাজীর "L"  বর্ণ দিয়ে রাখতে চান। কথা মতো অনেক নাম ই আসে ভক্তদের তরফ থেকে এবং সেগুলির মধ্যে থেকেই 'লিয়ানা' নামটি বেছে নেন দেবিনা এবং তাঁর স্বামী গুরমিত। 


telegram channel Viral News on Telegram

পিডিএফ ডাউনলোড | Print or Download PDF File