পূর্ব রেলের তরফ থেকে আগামী রবিবার একাধিক গুরুত্বপূর্ণ ট্রেন বাতিল করা হল

Friday, January 7 2022, 3:58 pm
highlightKey Highlights

ওভারব্রিজ তৈরীর কাজ চলতে থাকায় আগামী রবিবার থেকে একাধিক গুরুত্বপূর্ণ ট্রেন বাতিল করল পূর্ব রেল। কোন কোন ট্রেন বাতিল করা হয়েছে জানেন?


নলহাটি স্টেশনের কাছে ওভারব্রিজ তৈরীর কাজ জোর গতিতে চলছে তাই আগামী ৯ই জানুয়ারি, রবিবার আপ এবং ডাউন লাইনে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। এই কাজের জন্য একাধিক দূরপাল্লার ট্রেন বাতিল করারও সিদ্ধান্ত নিয়েছে পূর্ব রেল।

বন্ধ বিদ্যুৎ সরবরাহ, বাতিল দূরপাল্লার ট্রেন

স্বাধীনপুর ও নলহাটি স্টেশনের মাঝে ওভারব্রিজ তৈরীর জন্য সকাল ১০ টা ৫০ মিনিট থেকে বিকেল ৪ টা ৫০ মিনিট পর্যন্ত ছ'ঘণ্টা বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে আপ এবং ডাউন লাইনে। অন্যদিকে, নলহাটি এবং চাতরা স্টেশনের মধ্যেও সকাল ১১ টা থেকে সন্ধ্যা ৭ টা পর্যন্ত আট ঘণ্টা বন্ধ থাকবে বিদ্যুৎ সরবরাহ। এই কাজের জন্য পূর্ব রেল একাধিক দূরপাল্লার ট্রেন বাতিল করার সিদ্ধান্ত নিয়েছে। সেইসঙ্গে পূর্ব রেলের একাধিক ট্রেনের গতি কমিয়ে দেওয়া হয়েছে।

আগামী রবিবার বাতিল থাকবে একাধিক ট্রেন
আগামী রবিবার বাতিল থাকবে একাধিক ট্রেন

যে সকল গুরুত্বপূর্ণ ট্রেন বাতিল করা হয়েছে দেখে নিন তার সম্পূর্ণ তালিকা

যে সমস্ত ট্রেন বাতিল থাকবে সেগুলি হল-

  1. ১৩০৫৩ হাওড়া -রাধিকাপুর এক্সপ্রেস।
  2. ১৩০৫৪ রাধিকাপুর-হাওড়া এক্সপ্রেস। 
  3. ০৩৫৮৯ বর্ধমান -রামপুরহাট প্যাসেঞ্জার। 
  4. ০৩৫৯০ রামপুরহাট-বর্ধমান প্যাসেঞ্জার।

 এছাড়াও একাধিক ট্রেনের গতিপথ কমিয়ে দেওয়া হয়েছে। আজিমগঞ্জের পরিবর্তে ০৩০৬৭ আপ ট্রেনটি রামপুরহাট পর্যন্ত চলবে। ০৩০৬৫ আপ ট্রেনটি রামপুরহাটের বদলে চলবে নলহাটি স্টেশন পর্যন্ত। তা ছাড়া ও ০৩০৭০ ডাউন ট্রেনটি চলবে নলহাটি স্টেশন পর্যন্ত । তবে পূর্ব রেল , বিদ্যুৎ সরবরাহ বিচ্ছিন্ন থাকার কারণে বেশ কিছু ট্রেনকে ভিন্ন পথে চালানোর সিদ্ধান্ত গ্রহণ করেছে ।


telegram channel Viral News on Telegram