আজকের দিনটি আপনার কেমন যাবে, দেখুন শনিবারের রাশিফল | Ajker Rashifal Bangla - 20 November, 2021

Saturday, November 20 2021, 11:40 am
highlightKey Highlights

চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, সবক্ষেত্রেই আপনার আজকের দিনটি কেমন যাবে? জানুন শনিবারের রাশিফল।


ভিন্ন ব্যক্তির যেমন হয় ভিন্ন রাশি ; তেমনি প্রতিনিয়তই রাশিচক্রের ও পরিবর্তন হয় । তাই আপনার রাশি অনুযায়ী আজ আপনার ভাগ্যে কী আছে তা জেনে নিন একনজরে।

একনজরে জেনে নিন  শনিবারের রাশিফল

মেষ রাশি

আপনার প্রত্যাশা পূরণের জন্য ব্যক্তিগত সম্পর্কের অপব্যবহার আপনার স্ত্রীকে বিরক্ত করবে। সম্পত্তি সংক্রান্ত কারবার বাস্তবায়িত হবে এবং অবিশ্বাস্য লাভ এনে দেবে। পরিবারের সদস্যদের অনুভূতিতে আঘাত দেওয়া এড়াতে আপনার মেজাজ নিয়ন্ত্রণ করুন। একইসঙ্গে বুঝতে হবে যে রাগ হল স্বল্প পাগলামির রূপান্তর যা আপনাকে মারাত্মক ভুল পথে যেতে প্ররোচিত করতে পারে ।

মেষ রাশি
মেষ রাশি

বৃষ রাশি

বিলম্বিত টাকাকড়ি পরিশোধ হয়ে যাওয়ার দরুণ আর্থিক অবস্থা উন্নত হবে। বাচ্চারা আপনাকে বাড়ির কাজ সম্পূর্ণ করতে সাহায্য করবে। যে কোন ওষুধ খাওয়ার আগে একজন চিকিৎসকের পরামর্শ নিন-অন্যথায় ওষুধ নির্ভরতার সম্ভাবনা অত্যন্ত প্রবল। এমন ব্যক্তির সাথে মেলামেশা বন্ধ করুন যাঁরা আপনার সুনাম নষ্ট করবে। 

বৃষ রাশি
বৃষ রাশি

মিথুন রাশি

আজ আপনার নিজের জন্য যথেষ্ট সময় থাকবে, তাই আপনার স্বাস্থ্য ভাল রাখার জন্য দীর্ঘ সময়ের জন্য হাঁটতে যেতে পারেন। আপনার ভবিষ্যতকে সমৃদ্ধ করতে অতীতে যে সমস্ত অর্থ বিনিয়োগ করেছিলেন তা ফিরে পাবে। এই রাশির জাতকেরা যাঁরা বৃদ্ধ বয়সী তাঁরা আজকের দিনে অবসর সময়ে নিজেদের পুরনো বন্ধুদের সাথে দেখা করতে যেতে পারেন। আজ, আপনি নিজের জগতে হারিয়ে যাবেন, এবং আপনার এই আচরণটি আপনার পরিবারকে বিপর্যস্ত করতে পারে।

মিথুন রাশি
মিথুন রাশি

কর্কট রাশি

আজ আপনি হালকা বোধ করবেন এবং দিনটি উপভোগ করার সঠিক মেজাজে থাকবেন। পরিবার-বাচ্চা এবং বন্ধুদের সাথে কাটানো সময়টি আপনার শক্তি পুনর্সঞ্চয়ের জন্য অত্যাবশ্যক হবে। আপনি আপনার সঙ্গীর সাথে নিজের হৃদস্পন্দন মেলাতে পারবেন অর্থাৎ আজকের দিনে প্রণয়ের যোগ প্রবল ।

কর্কট রাশি
কর্কট রাশি

সিংহ রাশি

স্বাস্থ্যের দিক থেকে আজকের দিনটি আপনার জন্য অত্যন্ত ভালো। আপনার মনের প্রাণবন্ত উচ্ছলতা আপনাকে কাঙ্খিত বল এনে দেবে এবং প্রত্যয়ী করে তুলবে। ট্যাক্স ফাঁকি দেবেন না নয়তো আজ বড় সমস্যায় পড়তে পারেন। 

সিংহ রাশি
সিংহ রাশি

কন্যা রাশি

কোন দীর্ঘ-স্থায়ী লগ্নি এড়িয়ে চলুন এবং বাইরে গিয়ে আপনার ভালো বন্ধুদের সাথে কিছু সুখপ্রদ সময় কাটান। শান্তি বজায় রাখার জন্য আপনার রাগকে দমন করতে হবে এবং পারিবারিক পরিবেশকে দূষিত হতে দেবেন না। আজ আপনার এমন একজন ব্যক্তির সঙ্গে দেখা হবে যিনি তাঁর নিজের জীবনের থেকে আপনাকে বেশি ভালবাসবে।

কন্যা রাশি
কন্যা রাশি

তুলা রাশি

আপনি অবসর যাপনের আনন্দ উপভোগ করবেন। অর্থ যে কোনও সময় প্রয়োজন হতে পারে, তাই আপনার আর্থিক পরিকল্পনা করুন এবং এখনই যতটা সম্ভব সঞ্চয় করা শুরু করুন। আজ আপনি সাহায্যকারী কিছু বন্ধুদের খুঁজে পাবেন। আপনার শারীরিক শক্তি অপ্রয়োজনীয় কাজে নষ্ট হতে পারে।

তুলা রাশি
তুলা রাশি

বৃশ্চিক রাশি

যদি আপনার মনে হয় যে আপনার পর্যাপ্ত অর্থ নেই, সেক্ষেত্রে অর্থ পরিচালন এবং সঞ্চয় সম্পর্কে কোনও প্রবীণের পরামর্শ নিন। আপনার মাধুর্য এবং ব্যক্তিত্ব আপনাকে কিছু নতুন বন্ধু তৈরি করতে সাহায্য করবে। কোনো বন্ধুর সাহায্য করে আজকে আপনি ভালো অনুভব করতে পারেন।

বৃশ্চিক রাশি
বৃশ্চিক রাশি

ধনু রাশি

আপনার অমীমাংসিত কোনো কাজ সম্পন্ন করার জন্য এই সময়কে ব্যবহার করা উচিত। আপনার আর্থিক জীবন আজ সমৃদ্ধ হবে। পাশাপাশি, আপনি আপনার ঋণ গুলি থেকে মুক্তি পেতে পারেন। অর্থের বিষয়টি নিয়ে পরিবারের সদস্যদের মধ্যে কোনও বিরোধ হতে পারে। আপনার পরিবারের সকল সদস্যদের অর্থ এবং নগদ প্রবাহ সম্পর্কে সুস্পষ্ট জ্ঞান প্রদান করার ক্ষেত্রে পরামর্শ দেওয়া উচিত। 

ধনু রাশি
ধনু রাশি

মকর রাশি

আজ আপনার বাড়িতে একটি ধর্মীয় অনুষ্ঠান বা কাজ অনুষ্ঠিত হতে পারে তবে তারপরেও আপনি কোনও কিছুর জন্য উদ্বিগ্ন থাকবেন। স্বাস্থ্য ভালো রাখতে শরীরচর্চার দিকে মন দিন। 

মকর রাশি
মকর রাশি

কুম্ভ রাশি

ব্যস্ত সময়সূচী সত্ত্বেএ স্বাস্থ্য সুন্দর থাকবে। আপনি রক্ষণশীল বিনিয়োগে সঞ্চয় করে আরো বেশি অর্থ উপার্জন করতে পারেন। আপনার বন্ধুদের যে মুহূর্তে আপনার সবচেয়ে বেশি প্রয়োজন ঠিক সেই সময়েই তারা আপনাকে হতাশ করবে। আপনার ব্যয়ের উপর নজর রাখুন।

কুম্ভ রাশি
কুম্ভ রাশি

মীন রাশি

আয়েস করার জন্য ঘনিষ্ঠ বন্ধুবান্ধবদের সাথে কিছু সময় কাটান। আপনি যদি আপনার পরিবারের কোনও সদস্যের কাছ থেকে কিছু টাকা ধার নিয়ে থাকেন তবে আজই এটি ফিরিয়ে দেওয়া ভাল, অন্যথায় সেই সদস্যটি আপনার বিরুদ্ধে আইনী ব্যবস্থা নিতে পারে। পরিবারের সদস্যরা আপনার মতামতগুলিকে সমর্থন করবে। 

মীন রাশি
মীন রাশি

telegram channel Viral News on Telegram