সোমবার ২৭শে ডিসেম্বর ২০২১, দিনটি আপনার জন্য কেমন যাবে, দেখুন আজকের রাশিফল | Horoscope update in Bengali (27th December, 2021)

Monday, December 27 2021, 4:25 am
highlightKey Highlights

চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, সবক্ষেত্রেই আপনার আজকের দিনটি কেমন যাবে? জানুন সোমবারের রাশিফল।


রাশিচক্র যেমন ক্রমবর্ধমান পরিবর্তিত হয় ঠিক আমাদের ভাগ্যের চাকাও একইভাবে প্রতিনিয়ত ঘূর্ণায়মান ; কখনো যা দেয় সদর্থক ফল আবার কখনো বা নেতিবাচক । তবে ভাগ্য যা ই নির্ধারণ করুক না কেন আসল সত্যটি হলো কর্ম + ভাগ্য= ফল । তাই সঠিক কর্ম করে গেলে ভাগ্য ও হবে সুপ্রসন্ন ।

একনজরে জেনে নিন সোমবারের রাশিফল

মেষ রাশি

কোনো ক্ষেত্রে নিজের মত প্রকাশ করতে কখনো দ্বিধা বোধ করবেন না। আজ আপনার পরিবারে কোনও মহিলা সদস্যের স্বাস্থ্য নিয়ে  দুশ্চিন্তার সৃষ্টি হতে পারে। পেশাদারী ক্ষমতা ব্যবহার করে আপনার পেশাগত দিক আরো মজবুত করতে পারেন।

মেষ রাশি
মেষ রাশি

বৃষ রাশি

আজ দিনের শেষ ভাগে আপনার আর্থিক ভাবে উন্নত হবার সম্ভাবনা রয়েছে। পরিবারের সদস্যরা আপনার মতামতগুলিকে সমর্থন করবেন। কর্মক্ষেত্রে আপনার ভুল স্বীকার আপনারই অনুকূলে যাবে।

বৃষ রাশি
বৃষ রাশি

মিথুন রাশি

মানসিক শান্তি বজায় রাখার জন্য আপনার উত্তেজনা সামলে রাখুন। আপনি যদি বিবাহিত হন তবে আজ আপনার বাচ্চাদের বিশেষ যত্ন নিন, কারণ আজ তাদের স্বাস্থ্যের অবনতি হওয়ার সম্ভাবনা রয়েছে।

মিথুন রাশি
মিথুন রাশি

কর্কট রাশি

খুশি-প্রাণোচ্ছল-স্নেহশীল মেজাজে ভরপুর আপনার মিশুকে স্বভাব আজ আপনার চারপাশের মানুষজনদের আনন্দ এবং খুশি এনে দেবে। ভালোবাসার মানুষ কোনো ভুল করে থাকলে আজ তাকে ক্ষমা করতে ভুলবেন না।

কর্কট রাশি
কর্কট রাশি

সিংহ রাশি

আপনার সহজ কাজের সময়সূচি আজ আপনার বিশ্রামের জন্য যথেষ্ট সময় দেবে। কাউকে বড় ধরনের ঋণ দিলে আর্থিক সমস্যায় পড়তে পারেন তাই ভেবেচিন্তে সিদ্ধান্ত নিন।

সিংহ রাশি
সিংহ রাশি

কন্যা রাশি

আপনার বাবার কাছ থেকে পাওয়া কোনও পরামর্শ আজ আপনার কর্মক্ষেত্রে উপকারী হতে পারে। ফেলে রাখা ঘরোয়া কাজের কারণে আজ আপনার কিছুটা সময় অতিবাহিত হবে। আপনার নেওয়া দৃঢ় পদক্ষেপ এবং সঠিক সিদ্ধান্ত আপনার জন্য সদর্থক ফল বয়ে নিয়ে আসবে ।

কন্যা রাশি
কন্যা রাশি

তুলা রাশি

জমি সংক্রান্ত যে কোনও বিষয়ে আজ আপনাকে অর্থ ব্যয় করতে হতে পারে। অতিথিদের প্রতি রূঢ় হবেন না। আজ আপনার কোনো দুর্ব্যবহারের ফলে আপনার পরিবার কেবলমাত্র হতাশ ই হবে না, পাশাপাশি এই ঘটনার জেরে আপনাদের সম্পর্কেও ভাঙন দেখা দেবে।

তুলা রাশি
তুলা রাশি

বৃশ্চিক রাশি

কাজের চাপের ফলে পরিবার এবং বন্ধুদের সময় দিতে না পারার জন্য আজ আপনার মন বিষাদে আচ্ছন্ন থাকবে। আকস্মিক কোনো পুরনো অনাদায়ী ঋণ আজ ফেরত পেতে পারেন।

বৃশ্চিক রাশি
বৃশ্চিক রাশি

ধনু রাশি

আপনার সব সমস্যার জন্য সেরা প্রতিষেধক হল হাসি। উপরি টাকা জমিবাড়িতে বিনিয়োগ করা উচিত। ভ্রমণ-বিনোদন এবং সামাজিকতা আজ আপনার কার্যসূচীতে থাকবে।

ধনু রাশি
ধনু রাশি

মকর রাশি

আজকের দিনটি বাকি দিনগুলির চেয়ে অর্থনৈতিকভাবে আরও ভালো প্রমাণিত হবে এবং আজ আপনি যথেষ্ট পরিমাণে অর্থ উপার্জন করবেন। অতিরিক্ত খাওয়া এড়িয়ে চলুন এবং সুস্থ থাকতে নিয়মিতভাবে শরীর চর্চা করুন।

মকর রাশি
মকর রাশি

কুম্ভ রাশি

কর্মক্ষেত্রে যারা আপনার সাফল্যের পথে বাধা ছিল আজ তারাই আপনার চোখের সামনে একটি গুরুতর পতনের সম্মুখীন হবে। শারীরিক ক্ষমতা লাভে বিশেষ করে মানসিক দৃঢ়তা বজায় রাখার জন্য ধ্যান এবং যোগ করতে শুরু করুন।

কুম্ভ রাশি
কুম্ভ রাশি

মীন রাশি

আজ আপনার সামনে অনেক নতুন আর্থিক স্কিমে বিনিয়োগ করার প্রস্তাব আসতে পারে। কোনও প্রতিশ্রুতি দেওয়ার আগে ভালো করে সব দিক দেখে বিবেচনা করে নিন। গৃহ প্রবেশের পক্ষে আজকের দিনটি খুবই শুভ দিন।

মীন রাশি
মীন রাশি

telegram channel Viral News on Telegram