শনিবার ১লা জানুয়ারি ২০২২, দিনটি আপনার জন্য কেমন যাবে, দেখুন আজকের রাশিফল | Horoscope update in Bengali (1st january, 2022)

Friday, January 14 2022, 8:32 pm
highlightKey Highlights

চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, সবক্ষেত্রেই আপনার আজকের দিনটি কেমন যাবে? জানুন শনিবারের রাশিফল।


রাশিচক্র যেমন ক্রমবর্ধমান পরিবর্তিত হয় ঠিক আমাদের ভাগ্যের চাকাও একইভাবে প্রতিনিয়ত ঘূর্ণায়মান ; কখনো যা দেয় সদর্থক ফল আবার কখনো বা নেতিবাচক । তবে ভাগ্য যা ই নির্ধারণ করুক না কেন আসল সত্যটি হলো কর্ম + ভাগ্য= ফল । তাই সঠিক কর্ম করে গেলে ভাগ্য ও হবে সুপ্রসন্ন ।

নতুন বছরের প্রথম দিন কেমন যাবে, জেনে নিন শনিবারের রাশিফল

মেষ রাশি

আজ নিজের আত্মবিশ্বাস না হারিয়ে তা বজায় রাখার চেষ্টা করুন। কোনো জিনিস কেনাকাটা করার জন্য আজকের দিনটি আদর্শ দিন। আজ আপনি যা প্রার্থনা করবেন তার থেকে বেশি পাবেন। এই মুহূর্তে বিবাহের সিদ্ধান্ত নেবেন না। যারা পরিবারের থেকে দূরে থাকেন তারা আজকে ভাল উপহার পেতে পারেন। প্রিয়জনের সঙ্গে আজ কিছু ভালো সময় কাটাতে পারেন। 

মেষ রাশি
মেষ রাশি

বৃষ রাশি

আজ আপনি অনেকের নজরে আসবেন। নিজের ব্যক্তিত্ব বজায় রাখুন। আজ আপনার আর্থিক উন্নতি এবং চাকরির যোগ দেখা যাচ্ছে। বানিজ্যিক ভ্রমণের ক্ষেত্রে তা আপনাকে ভালো ফল দেবে। অর্থ এবং সম্পদ রক্ষা করুন। 

বৃষ রাশি
বৃষ রাশি

মিথুন রাশি

আজ আপনি আপনার বন্ধুদের কাছ থেকে প্রশংসা পাবেন। আজ আপনার জীবনের অনেক খুশির মুহূর্ত উপভোগ করবেন। বুঝেশুনে অর্থ ব্যয় করুন। পরিবারের সঙ্গে কথোপকথন বজায় রাখুন। আজ আপনার জন্য বিয়ের প্রস্তাব আসতে পারে। 

মিথুন রাশি
মিথুন রাশি

কর্কট রাশি

আজ নিজের স্বাস্থ্যের দিকে নজর দিন। বড় দলে নিজেকে নিযুক্ত করুন। নেশার বস্তু থেকে দূরে থাকুন। পরিবারের সদস্যের সঙ্গে অর্থ নিয়ে ঝামেলা করবেন না। আজকে কাজের ক্ষেত্রে মেধার প্রয়োজন। নতুন স্থানে নিজেকে নিয়োজিত করুন। 

কর্কট রাশি
কর্কট রাশি

সিংহ রাশি

আজকে আপনার নিজের প্রচেষ্টায় সফল হতে পারেন। অর্থ এবং সময় নষ্ট করবেন না। অসৎ লোকেদের থেকে দূরত্ব বজায় রাখুন। আজকে বয়ষ্কদের চাহিদা পূরণ করার সময় নয়। আজ আপনি নিজের জন্য সময় পাবেন। মতবিরোধ হলেও নিজের সিদ্ধান্তে স্থায়ী থাকুন এবং এগিয়ে যান। 

সিংহ রাশি
সিংহ রাশি

কন্যা রাশি

আজ কন্যা রাশির জাতকরা নিজের বাকচাতুর্যে পরিবারের সদস্যদের মধ্যে সামঞ্জস্য স্থাপনের চেষ্টা করবেন। প্রেমিক-প্রেমিকা বা জীবনসঙ্গীর সঙ্গে লঙ্গ ড্রাইভে যেতে পারেন। দীর্ঘদিন ধরে চলতে থাকা স্বাস্থ্যের সমস্যা থেকে আজ মুক্তি পেতে পারেন। 

কন্যা রাশি
কন্যা রাশি

তুলা রাশি

বছরের প্রথম দিনে আপনার আর্থিক পরিস্থিতি মজবুত থাকবে। এদিনই কিছু তুলা জাতকরা পুরো জানুয়ারি মাসের বাজেট তৈরি করে নিতে পারেন। আপনার ভাষায় মাধুর্য থাকার কারণে সমাজে খ্যাতি বৃদ্ধি হতে পারে। আজ প্রতিবেশীদের সঙ্গে পুরনো মনোমালিন্য মিটিয়ে নেওয়ার দিন। 

তুলা রাশি
তুলা রাশি

বৃশ্চিক রাশি

পরিবারের সদস্যরা আজ আপনার সহযোগিতাপূর্ণ ব্যবহার উপভোগ করবেন। আজ আপনি সমাজে নিজের ভালো ভাবমূর্তি গড়ে তুলতে সক্ষম হবেন। সন্তানের কারণে আজ কোনও চিন্তা আপনার মাথায় ঘুরপাক খেতে পারে। চোখের প্রতি বিশেষ যত্ন নিন।

বৃশ্চিক রাশি
বৃশ্চিক রাশি

ধনু রাশি

এই রাশির জাতকরা বছরের প্রথম দিনে নিজের বন্ধুদের কাছ থেকে সারপ্রাইজ গিফ্ট পেতে পারেন। আবার পুরনো বন্ধুদের সঙ্গে ফোনে কথা বলতে পারেন। মা-বাবার স্বাস্থ্যের যত্ন নিন। আধ্যাত্মিকতার ক্ষেত্রে পা বাড়িয়ে থাকলে আজ কাঙ্খিত সাফল্য লাভ করতে পারেন। 

ধনু রাশি
ধনু রাশি

মকর রাশি

আজ আপনার বন্ধু বিচ্ছেদ ঘটতে পারে। মায়ের বা বাবার শরীর নিয়ে বিশেষ চিন্তা থাকবে। আজ কোনও কারণে মনে ভীষণ সংশয় বা ভয় কাজ করবে। একটু সাবধানে থাকুন। মানসিক চাপ বাড়বে।

মকর রাশি
মকর রাশি

কুম্ভ রাশি

নতুন বছরের শুরুতে কেরিয়ার সংক্রান্ত কোনও সুসংবাদ পাবেন কুম্ভ জাতকরা। আজ এমন কোনও অভিজ্ঞতা লাভ করবেন, যার ফলে পরিবারের সদস্যরা আপনার প্রতি গর্ববোধ করবেন। বাবার সঙ্গে আজ আপনার সম্পর্ক উন্নত হবে। আলস্যকে নিজের ওপর প্রভাব বিস্তার করতে দেবেন না। 

কুম্ভ রাশি
কুম্ভ রাশি

মীন রাশি

আজ আপনাকে নিজের সম্পত্তি থেকে কিছু অংশ ছাড়তে হতে পারে। আজ আপনার সুনাম বৃদ্ধি হবে। কর্মক্ষেত্রে জটিলতা কাটিয়ে উঠতে পারেন। এরফলে শারীরিক অসুস্থতা দেখা দেবে।

মীন রাশি
মীন রাশি

telegram channel Viral News on Telegram