শুক্রবার ১৭ই ডিসেম্বর ২০২১, দিনটি আপনার জন্য কেমন যাবে, দেখুন আজকের রাশিফল | Horoscope update in Bengali (17th December, 2021)

Friday, December 17 2021, 5:08 am
highlightKey Highlights

চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, সবক্ষেত্রেই আপনার আজকের দিনটি কেমন যাবে? জানুন শুক্রবারের রাশিফল।


রাশিচক্র যেমন ক্রমবর্ধমান পরিবর্তিত হয় ঠিক আমাদের ভাগ্যের চাকাও একইভাবে প্রতিনিয়ত ঘূর্ণায়মান ; কখনো যা দেয় সদর্থক ফল আবার কখনো বা নেতিবাচক । তবে ভাগ্য যা ই নির্ধারণ করুক না কেন আসল সত্যটি হলো কর্ম + ভাগ্য= ফল । তাই সঠিক কর্ম করে গেলে ভাগ্য ও হবে সুপ্রসন্ন ।

একনজরে জেনে নিন শুক্রবারের রাশিফল

মেষ রাশি

আজ আপনি আপনার কাজে সঠিক দিশা খুঁজে পাবেন। অর্থের গুরুত্ব কতটা তা আপনি জানেন, তাই অর্থ সাশ্রয় করুন। বাড়ির কাজে সহযোগিতা করুন। আজকে আপনি আপনার কর্মক্ষেত্রে কোনো সমস্যার সম্মুখীন হতে পারেন। সময়ের সঙ্গে এগিয়ে চলুন। 

মেষ রাশি
মেষ রাশি

বৃষ রাশি

আজ আপনার শারীরিক অবস্থা ভালো থাকবে না তাই বিশ্রাম নেওয়া প্রয়োজন। আত্মীয়দের থেকে আজ উপহার পাবার সম্ভাবনা রয়েছে। কাউকে আজ ঋণ দেবেন না। নতুন বিনিয়োগ আপনার পক্ষে ফলপ্রসূ হবে না। নিজের গোপন কোনো তথ্য অন্যের কাছে প্রকাশ করবেন না। দীর্ঘসময় ধরে করে আসা কোনো কাজ থেকে আজ ছুটি পাবেন। 

বৃষ রাশি
বৃষ রাশি

মিথুন রাশি

আপনার রাগের কারণে কোনো বিষয় অহেতুক একটি বিতর্ক এবং সমস্যার দিকে এগোতে পারে। আজ আপনি আপনার কাজে অগ্রগতি লক্ষ্য করবেন।আপনার রসিক স্বভাব আজ কোনো সামাজিক অনুষ্ঠানে আপনাকে জনপ্রিয় করে তুলবে।

মিথুন রাশি
মিথুন রাশি

কর্কট রাশি

আজ আপনার স্বাস্থ্য ভাল থাকবে। আপনার কারণে আজ কোনো জটিল সমস্যার সমাধান হবে। বন্ধুদের সঙ্গে পরিকল্পনা করতে পারেন তাতে আপনার লাভের সম্ভাবনা রয়েছে। আজকে কাউকে অর্থ দিয়ে সাহায্য না করাই আপনার পক্ষে ভালো। কোনো ক্ষেত্রে সিদ্ধান্ত নেওয়ার সময় অন্যদের দ্বারা প্রভাবিত হবেন না। আজ আপনার বিপুল লাভের সুযোগ রয়েছে। 

কর্কট রাশি
কর্কট রাশি

সিংহ রাশি

আজ কোনো রকম হতাশা মনের মধ্যে রাখবেন না। অতীতের কোনো ঘটনা নিয়ে অহেতুক চিন্তা করবেন না। অর্থের দিক দিয়ে এই সময়টি ভালই কাটবে। পরিবারের সদস্যদের সঙ্গে আপনার সমস্যাগুলি ভাগ করে নিন। অহংকার পতনের কারণ তাই অহংকার বর্জন করুন। 

সিংহ রাশি
সিংহ রাশি

কন্যা রাশি

আপনার রুক্ষ মেজাজ আজ আপনাকে কোনো ঝামেলায় ফেলতে পারে। আর্থিক লেনদেনের ক্ষেত্রে আজকের দিনটি ভাল দিন। কোনো খারাপ কাজে না জড়ানোই ভাল। কিছু মানুষের কারণে আজ আপনার সম্পর্ক নষ্ট হতে পারে। 

কন্যা রাশি
কন্যা রাশি

তুলা রাশি

আর্থিক অবস্থা আজকে অনুকূল বলে মনে হচ্ছে না, এজন্যই আপনার অর্থ সঞ্চয় করা কঠিন হবে। আবেগতাড়িত ঝুঁকি আপনার পক্ষে যাবে। ভ্রমণের সম্ভাবনা রয়েছে।

তুলা রাশি
তুলা রাশি

বৃশ্চিক রাশি

আজ আপনার কর্মক্ষেত্রে আপনার কোনো প্রতিদ্বন্দ্বী আপনার বিরুদ্ধে চক্রান্ত করতে পারে। সেইজন্য আজ কিছু করার আগে আপনার চোখ কান খোলা রেখে এগোনো উচিত। এই রাশির ছাত্র ছাত্রীয়দের আজ পড়াশোনায় মন বসাতে অসুবিধে হতে পারে।

বৃশ্চিক রাশি
বৃশ্চিক রাশি

ধনু রাশি

ভ্রমণ ক্লান্তিকর মনে হতে পারে। কিন্তু আর্থিকভাবে ফলপ্রসূ হবে। সন্তানের স্বাস্থ্য আপনাকে চিন্তাগ্রস্ত করতে পারে। পেশাদারী প্রতিবন্ধকতা সমাধান করার জন্য আপনার দক্ষতা ব্যবহার করুন।

ধনু রাশি
ধনু রাশি

মকর রাশি

আজ আপনি আপনার ভালোবাসার মানুষের কাছে আপনার নিজের অনুভূতিগুলি ব্যক্ত করতে অসমর্থ হবেন। এই রাশির বিবাহিত জাতকদের তাদের স্ত্রীর খেয়াল রাখা উচিত কারণ আজ তাদের শারীরিক অবস্থার অবনতি ঘটতে পারে।

মকর রাশি
মকর রাশি

কুম্ভ রাশি

আপনার রসিক মনোভাব বজায় রাখুন। কোনো কারণে দুশ্চিন্তা করবেন না। আত্মীয়দের কারণে আজকের দিনটি আপনার ভালো কাটবে। কোনো রকম বাজি ধরবেন না। আজকে অন্যদের পরামর্শ অনুযায়ী কাজ করুন তাতে ভালো ফল পাবেন। পরিবারে এক নতুন মানুষের আগমন হতে চলেছে যা আপনাকে ভাল রাখবে। 

কুম্ভ রাশি
কুম্ভ রাশি

মীন রাশি

আধ্যাত্মিক এবং শারীরিক উন্নতির জন্য আজ আপনার ধ্যান এবং যোগ চর্চা করা উচিত। আজ, আপনি অর্থের গুরুত্ব বুঝতে পারবেন তাই অযথা ব্যয় না করে অর্থ সঞ্চয়ের ব্যপারে ভাববেন। কারো কারোর ক্ষেত্রে আজ ভ্রমণ ক্লান্তিকর এবং চাপপূর্ণ প্রমাণিত হবে। 

মীন রাশি
মীন রাশি

telegram channel Viral News on Telegram