বুধবার ১৫ই ডিসেম্বর ২০২১, দিনটি আপনার জন্য কেমন যাবে, দেখুন আজকের রাশিফল | Horoscope update in Bengali (15th December, 2021)

Wednesday, December 15 2021, 4:03 am
highlightKey Highlights

চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, সবক্ষেত্রেই আপনার আজকের দিনটি কেমন যাবে? জানুন বুধবারের রাশিফল।


রাশিচক্র যেমন ক্রমবর্ধমান পরিবর্তিত হয় ঠিক আমাদের ভাগ্যের চাকাও একইভাবে প্রতিনিয়ত ঘূর্ণায়মান ; কখনো যা দেয় সদর্থক ফল আবার কখনো বা নেতিবাচক । তবে ভাগ্য যা ই নির্ধারণ করুক না কেন আসল সত্যটি হলো কর্ম + ভাগ্য= ফল । তাই সঠিক কর্ম করে গেলে ভাগ্য ও হবে সুপ্রসন্ন ।

একনজরে জেনে নিন বুধবারের রাশিফল

মেষ রাশি

আজ আপনার প্রিয়জনের সঙ্গে সম্পর্কের যে দূরত্ব তৈরী হয়েছিল তা কমবে। শারীরিক দুর্বলতা বেড়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসার ক্ষেত্রে আজ আপনার লাভের আশা নেই বরং মহাজনদের সঙ্গে বিবাদ হতে পারে। পারিবারিক দিক দিয়ে কোনো সমস্যা তৈরি হতে পারে।

মেষ রাশি
মেষ রাশি

বৃষ রাশি

আজ কোনো কারণে আপনার বদনাম হতে পারে। কর্তব্যের দিক থেকে আপনার যেসকল ভুল ত্রুটি রয়েছে সেগুলো শোধরানোর চেষ্টা করুন। কর্মস্থলে আপনার ওপর চাপ বাড়তে পারে তবে কর্মক্ষেত্রে উন্নতির সম্ভাবনা নেই। আজ আপনার শারীরিক দুর্বলতা বাড়তে পারে।

বৃষ রাশি
বৃষ রাশি

মিথুন রাশি

আজ আপনার বড়োসড়ো কোনো বিপদ ঘটতে পারে তাই সারাদিন সাবধানে চলাফেরা করবেন। পারিবারিক বিবাদের কারণে আজ আপনার সংসারে অশান্তির সম্ভাবনা রয়েছে। ব্যবসার দিকে মন দেওয়া অত্যন্ত প্রয়োজন। আজ আপনার বাবা মায়ের শারীরিক দুর্বলতা হতে পারে।

মিথুন রাশি
মিথুন রাশি

কর্কট রাশি

আগের তুলনায় বর্তমানে আপনার কর্মস্থলে পরিশ্রম আরও বাড়ানোর প্রয়োজন। এর ফলে আপনার জীবনে উন্নতি আসতে পারে। আজ কোনো সুসংবাদ পেতে পারেন। আজ বাইরের কোনো লোকের কাছ থেকে আপনি সাহায্য পাবেন। বেশি অর্থ অপচয়ের জন্য সংসারে বিবাদ তৈরি হবে। 

কর্কট রাশি
কর্কট রাশি

সিংহ রাশি

আজ আপনার সারাদিন খুব উদ্বেগের সঙ্গে কাটবে যদিও এরফলে আপনি সফলতা পাবেন না। ছোটখাটো বিবাদের সৃষ্টি হবে। পড়াশোনা করার জন্য আজকের দিনটি আপনার পক্ষে উপযুক্ত দিন। নিজের শরীরের ওপর নজর দিন।

সিংহ রাশি
সিংহ রাশি

কন্যা রাশি

ব্যবসার ক্ষেত্রে সাফল্য আসতে পারে। আজ আপনার শারীরিক কোনো দুর্বলতা সৃষ্টি হতে পারে। কর্মক্ষেত্রে আরও বেশি করে মন দিন। নানা রকম সমস্যার জেরে আর্থিক সংকটে পড়তে পারেন।

কন্যা রাশি
কন্যা রাশি

তুলা রাশি

আজ এমন লোকদের থেকে দূরে থাকুন যারা নেতিবাচক কথা বলে। খাবারের দিকে খেয়াল রাখতে হবে নাহলে স্বাস্থ্যের অবনতি হতে পারে। সামাজিক স্তরে নিজের বুদ্ধিমত্তা ব্যবহার করে শব্দ চয়ন করতে হবে। এই রাশির বিবাহিতদের জন্য আজকের দিনটি অনুকূল প্রমাণিত হতে পারে। 

তুলা রাশি
তুলা রাশি

বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশির জাতক, জাতিকাদের প্রেম জীবনে আজ কিছু নতুনত্ব দেখা যাবে। শিক্ষার্থীরা শিক্ষাক্ষেত্রে ভালো ফল পেতে পারে। আপনি যদি চাকরির সন্ধান করে থাকেন তাহলে আজই আপনার এটি পাওয়ার সম্ভাবনা রয়েছে। 

বৃশ্চিক রাশি
বৃশ্চিক রাশি

ধনু রাশি

এই রাশির শিক্ষার্থীরা যারা প্রাথমিক শিক্ষা অর্জন করছেন তারা শিক্ষাক্ষেত্রে অনুকূল ফলাফল পাবেন। এই রাশির জাতকরা আজ লাভমেটের সাথে ভালো সময় কাটাতে পারেন।

ধনু রাশি
ধনু রাশি

মকর রাশি

আজ আপনার মায়ের স্বাস্থ্যের কিছু সুখকর পরিবর্তন আসতে পারে। মকর রাশির জাতক জাতিকারা আজ নতুন বাড়ি বা বাহন লাভ করার কথা ভাবতে পারেন। কর্মক্ষেত্রে আজ আপনার সক্রিয়তা আপনার সহকর্মীদের অবাক করে দেবে।

মকর রাশি
মকর রাশি

কুম্ভ রাশি

আজ কুম্ভ রাশির জাতকদের মানসিক দুশ্চিন্তা থেকে মুক্তি পেতে সৃজনশীল কাজ করতে দেখা যাবে। এই রাশির জাতকরা ছোট ভাইবোনের মাধ্যমে উপকার পেতে পারেন।

কুম্ভ রাশি
কুম্ভ রাশি

মীন রাশি

আজ কুম্ভ রাশির জাতকরা মানসিক দুশ্চিন্তা থেকে মুক্তি পাবে এবং তারা কোনো সৃজনশীল কাজের সাথে যুক্ত হতে পারে। আজ আপনার কথাবার্তায়ও মাধুর্য দেখা যাবে। এই রাশির কিছু মানুষের আজ পৈতৃক সম্পত্তি বাড়তে পারে।

মীন রাশি
মীন রাশি


telegram channel Viral News on Telegram