মাঝ-আকাশে কোভিড পজিটিভ মহিলা যাত্রী! ৩ ঘণ্টার 'আইসোলেশন' বিমানের শৌচালয়ে!

Sunday, January 2 2022, 12:41 pm
highlightKey Highlights

শিকাগো থেকে আইসল্যান্ড যাওয়ার পথে চলতি বিমানে এক মার্কিন মহিলা যাত্রী জানতে পারেন তিনি করোনায় আক্রান্ত। এরপরই নিজেকে বিমানের শৌচালয়ে আইসোলেট করে রাখেন তিনি। এই খবর প্রকাশ্যে আসতেই চাঞ্চল্য ছড়ায়


করোনার নতুন ভ্যারিয়েন্ট "ওমিক্রন"কে ঘিরে বিশ্ব জুড়ে সৃষ্টি হয়েছে আতঙ্ক। তারই মধ্যে আমেরিকা-ব্রিটেনের মতো একাধিক দেশে প্রতিনিয়ত হু হু করে করোনা আক্রান্তের সংখ্যা বাড়ছে। এই অবস্থায় চলন্ত বিমানে ঘটে গেল এক অদ্ভুত ঘটনা।

বিমানের মধ্যেই ব়্যাপিড অ্যান্টিজেন টেস্টে রিপোর্ট কোভিড পজিটিভ 

আমেরিকার শিকাগো থেকে আইসল্যান্ডের রাজধানী রেইক্যাভিকেতে যাওয়ার পথে হঠাৎ গলায় অস্বস্তি অনুভব করেন এক মার্কিন মহিলা যাত্রী। আরটি-পিসিআর টেস্টের রিপোর্ট নেগেটিভ নিয়েই বিমান যাত্রা করেছিলেন তিনি তবুও গলায় অস্বস্তি হতে নিজেই পরীক্ষা করার কথা ভাবেন। তাঁর মনে হয় পরীক্ষা করিয়ে হয়তো স্বস্তি পাবেন তিনি তাই বাথরুমে গিয়ে ব়্যাপিড টেস্ট করান আর সেখানে দেখেন রিপোর্ট পজিটিভ। 

নমুনা পরীক্ষার ফল দেখে আতঙ্কিত হয়ে পড়েন মহিলা যাত্রী
নমুনা পরীক্ষার ফল দেখে আতঙ্কিত হয়ে পড়েন মহিলা যাত্রী

বিমান চলাকালীন বিমানের শৌচাগারেই সাময়িক নিভৃতবাসে থাকেন মারিসা

করোনা আক্রান্ত ওই মহিলার নাম মারিসা ফোটিও, তিনি পেশায় একজন স্কুল শিক্ষিকা। মারিসা বলেছেন, বিমান ওড়ার ঘন্টা দেড়েক পর থেকে তাঁর গলায় যন্ত্রণা শুরু হয়। মাথাও ঘুরতে থাকে। ফের তাঁর নমুনা পরীক্ষা হয় এবং রিপোর্ট পজিটিভ আসে। এরপর মারিসা সহযাত্রীদের নিয়ে চিন্তিত হয়ে পড়েন। নিজেই শৌচাগারে থাকার সিদ্ধান্ত নেন। তিন ঘণ্টা সেখানেই কাটান। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেছেন মারিসা। 

বিমানে টয়লেটে কোয়ারেন্টাইন মারিসা
বিমানে টয়লেটে কোয়ারেন্টাইন মারিসা


telegram channel Viral News on Telegram