নতুন মরসুমে কারা করতে চলেছেন ব্যাটে-বলে বাজিমাত? আইপিএলে নজরে কোন ৫ অলরাউন্ডার থাকবে জানেন কী

Friday, March 25 2022, 1:29 pm
highlightKey Highlights

২৬ মার্চ ভারতের মাটিতে শুরু হতে চলেছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ১৫তম সংস্করণ। নতুন মরসুমে ব্যাটে-বলে বাজিমাত করতে চলেছেন কারা?


আসন্ন আইপিএলে কোন ৫ অলরাউন্ডারদের দিকে বিশেষ নজর রাখতে পারেন ক্রিকেটপ্রেমীরা তার কিছুটা আন্দাজ করা গেছে। জানা যাচ্ছে সেই তালিকায় রয়েছেন রবীন্দ্র জাডেজা থেকে জেসন হোল্ডাররা

এ বারের আইপিএলে চোখ রাখবেন কোন পাঁচ অলরাউন্ডারদের ওপর তা জেনে নিন

১) রবীন্দ্র জাডেজা

চেন্নাই সুপার কিংসের নতুন অধিনায়ক রবীন্দ্র জাডেজা বর্তমানে আইসিসি টেস্ট ব়্যাঙ্কিংয়ের এক নম্বর অলরাউন্ডার। টিম ইন্ডিয়ার জন্য যেমন অলরাউন্ড বিভাগে চমক দেখান জাড্ডু, তেমনই চেন্নাই সুপার কিংসের জার্সিতেও তিনি তাঁর অলরাউন্ড দক্ষতাকে কাজে লাগান। নতুন মরসুমে নতুন দায়িত্ব নিয়ে অলরাউন্ড বিভাগে কেমন পারফর্ম করবেন জাডেজা সেদিকে ক্রিকেটপ্রেমীদের বিশেষ নজর থাকবে।

২) হার্দিক পান্ডিয়া

 আসন্ন আইপিএলে যে অলরাউন্ডারদের দিকে নজর থাকবে সেই তালিকায় অবশ্যই থাকবেন হার্দিক পান্ডিয়া। এ বারের আইপিএলের নতুন একটি দল হল গুজরাত টাইটান্স। আর সেই দলের অধিনায়ক হলেন, ভারতের তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া। 

৩) জেসন হোল্ডার

সম্প্রতি আইসিসি টেস্ট ব়্যাঙ্কিংয়ের শীর্ষস্থান একবার দখল করছেন জেসন হোল্ডার বা রবীন্দ্র জাডেজা। এই মুহূর্তে অলরাউন্ডারদের টেস্ট ক্রমতালিকায় দুইয়ে রয়েছেন হোল্ডার। আসন্ন আইপিএলে তিনি খেলবেন নতুন দলের হয়ে।

৪) লিয়াম লিভিংস্টোন

গত মরসুমে আইপিএলে রাজস্থান রয়্যালসের অংশ ছিলেন ইংলিশ তারকা অলরাউন্ডার লিয়াম লিভিংস্টোন। আইপিএলে (IPL) এখন পর্যন্ত মাত্র নয়টি ম্যাচ খেলেছেন তিনি। 

৫) ভানিন্দু হাসারঙ্গা

১০ কোটি ৭৫ লক্ষ টাকায় শ্রীলঙ্কান ক্রিকেটার ভানিন্দু হাসারঙ্গাকে মেগা নিলামের মঞ্চ থেকে আবার ফিরিয়ে আনতে সফল হয়েছে আরসিবি। গত মরসুমে সেভাবে প্রতি ম্যাচে খেলার সুযোগ পাননি হাসারঙ্গা। কিন্তু আসন্ন আইপিএলে তাঁর দিকে বিশেষ নজর থাকবে।


telegram channel Viral News on Telegram

পিডিএফ ডাউনলোড | Print or Download PDF File